বিশেষ সংবাদদাতা : পেকুয়া উপজেলা ছাত্রদলের নেতা কর্মীদের উপর ঈদের দিনে ছাত্রলীগের হামলার ঘটনা ঘটেছে । আজ ২২শে আগস্ট বুধবার সন্ধ্যা ৬টা নাগাদ এ হামলার ঘটনা ঘটে । এতে ৪জন ছাত্রদল নেতা মারাত্মকভাবে আহত হয়েছে বলে অভিযোগ করেছে জেলা ছাত্রদল।
জানা গেছে , প্রতিবছরের ন্যায় ঈদের দিনে আছরের নামাজের পর বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব সালাহউদ্দীন আহমদের প্রয়াত পিতা-মাতার কবর জিয়ারত করে ছাত্রদলের নেতা কর্মীরা বাড়ি ফেরার পথে পেকুয়া বাজারে অতর্কিতে হামলা করে ছাত্রলীগ। এতে মারাত্মকভাবে আহত হয় পেকুয়া পশ্চিম জোন শাখা ছাত্রদলের আহবায়ক মোঃ আনোয়ারুল আজিম লিটন,পেকুয়া উপজেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মাদ নুর,পেকুয়া উপজেলা ছাত্রদলের সদস্য মোঃ পারভেজ আহমেদ,পেকুয়া সদর পশ্চিম জোন ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ তারেক সহ আরো কয়েক জন। তারা বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ছাত্রলীগের এই নগ্ন হামলার তীব্র নিন্দা জানিয়েছেন কক্সবাজার জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাত হোসেন রিপন , সিঃ সহ সভাপতি সাইফুর রহমান নয়ন, সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান ফাহিম ,সিঃ যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুল আলম ও সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান । অবিলম্বে হামলাকারী ছাত্রলীগ সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবী জানিযেছেন নেতৃবৃন্দ।