বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), দেশ ও জাতির ভবিষ্যৎ কর্ণধার, ছাত্রসমাজের প্রিয় সংগঠন, নেতৃত্ব ও চরিত্র গঠনের প্রতিষ্ঠান স্বরূপ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কক্সবাজার জেলার নব কমিটির সভাপতি সাহাদত হোসেন রিপন কে সভাপতি, সাইফুর রহমান নয়ন সিঃ সহ সভাপতি, ফাহিমুর রহমান ফাহিম- সাধারণ সম্পাদক , মিজানুল আলম সিঃ যুগ্ম সাধারণ সম্পাদক ও আনিসুর রহমান সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় অভিনন্দন এবং প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন ফরিদ মিয়া আরমান।

বর্তমানে তিনি মহেশখালী উপজেলা বিএনপির যুগ্ম আবায়ক, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সহ সম্পাদক হিসাবে দায়িত্বে আছেন।তিনি ধন্যবাদ প্রদান করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী সালাহ উদ্দিন আহমেদ সহ জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্নাসহ সকলের প্রতি।

তিনি সফলতা কামনা করে আশা প্রকাশ করেন এই ঘোষিত কমিটি মনে প্রাণে জাতীয়তাবাদী আদর্শে বিশ্বাসী ছাত্রদের নিয়ে কক্সবাজার জেলায় একটি রাজনৈতিক প্রতিষ্ঠানে পরিণত হবে।যা দেখে ছাত্র সমাজ অনুপ্রাণিত হয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ১৯ দফা বাস্তবায়নে নিজেদের উদ্ধুব্দ করবে।

জানা যায়, তৃণমুলের নেতা হিসাবে পরিচিত ফরিদ মিয়া আরমান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদল শাখার সাধারণ সম্পাদক ছিলেন।