কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৮

প্রেস বিজ্ঞপ্তি :

গত ১৮ আগষ্ট হতে ১৯ আগষ্ট সকাল ০৮.০০ টা পর্যন্ত কক্সবাজার সদর থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, এসআই সনজীত চন্দ্র নাথ, এসআই সুজন চন্দ্র মজুমদার, এসআই সনৎ বড়ুয়া, এসআই এমরান হোসেন, এসআই ইয়াছমিন, এএসআই সঞ্জয়, এএসআই তপন কুমার দাস, এএসআই রাশেদ খান, এএসআই লিটন মিয়া, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৮ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন, ০১। আবু জাফর, পিতা- আবু তাহের, সাং- পেশকার পাড়া, ০৪নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ০২। মোঃ হাসেম, পিতা- মৃত নুর আহমদ, সাং- দক্ষিণ মাইজ পাড়া, ঈদগাঁও, বর্তমানে- সমিতি পাড়া, ১নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। মোঃ রুবেল, পিতা- মৃত হোসেন, সাং- মহাজের পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। মোঃ আজিজুর রহমান প্রঃ আজিম, পিতা- মোঃ আলম, সাং- দক্ষিণ রুমালিয়ারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। ইউনুছ মিয়া, পিতা- জলিল আহাম্মদ, সাং- টেকপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। রাজীব হোসেন, পিতা- গোলাম মোস্তফা, সাং- চন্দ্র উত্তর পাড়া, ছৈয়দের বাড়ী, ভৈরব, থানা- ভৈরব, জেলা- কিশোরগঞ্জ, ০৭। মোঃ জয়নাল আবেদীন, পিতা- মৃত মেহের আলী, সাং- ঢালার মুখ রাজারকুল, থানা- রামু, জেলা- কক্সবাজার, ০৮। নবী হোসেন, পিতা- দীন মোহাম্মদ, সাং- মধ্যম বাহারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৯। মোঃ জাফর বাটি জাফর, পিতা- মৃত আবু তাহের, সাং- ষ্টেশনপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ জনি, পিতা- নুরুল ইসলাম, সাং- নতুন অফিস ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজার, ১১। আমির হোসেন প্রঃ আমির, পিতা- মৃত জাফর ইসলাম প্রঃ জাফর, সাং- সিটি কলেজ সাহিত্যিকা পল্লী, থানা ও জেলা- কক্সবাজার, ১২। আলী আহাম্মদ, পিতা- মৃত অছিমন রহমান, সাং- দক্ষিণ মুহুরী পাড়া, লিংক রোড়, থানা ও জেলা- কক্সবাজার, ১৩। এজাহার মিয়া, পিতা- নুর আহম্মদ, সাং- ঘোনার পাড়া, ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ১৪। মোজাম্মেল হক, পিতা- নুরুল হক, সাং- ঘোনার পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৫। জিকু, পিতা- বাদশা মিয়া, সাং- ঘোনার পাড়া, ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ১৬। নবাব মিয়া, পিতা- মোহাম্মদ মিয়া, সাং- মুরাপাড়া ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ১৭। দেলোয়ার হোসেন, পিতা- সৈয়দ আলম, সাং- পশ্চিম কুতুবদিয়া পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৮। বদিউল আলম, পিতা- নবী হোছন, সাং- দক্ষিণ রুমালিয়া ছড়া, থানা ও জেলা- কক্সবাজারদের বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

আওয়ামী লীগের সঙ্গে সম্পর্ক নেই ওলামা লীগের

বিয়েতে সৌদি নারীদের পছন্দের শীর্ষে বাংলাদেশি পুরুষরা

চুরি যাওয়া মোবাইল লক করে দেওয়ার সেবা চালু করছে বিটিআরসি

মহেশখালীতে বসতি উচ্ছেদ করে কয়লাবিদ্যুৎ প্রকল্পের রাস্তা নির্মাণ, উৎকন্ঠা

ফেরিওয়ালা

‘ওয়ার্ল্ড হিজাব ডে’ পালিত হবে ১ ফেব্রুয়ারি

সাবেক ফুটবলার কায়সার হামিদ কারাগারে

লাগাতার হাট-বাজার বয়কটে চরম দূর্ভোগে বাঘাইছড়ির লাখো মানুষ

সাবমেরিন ক্যাবলের কনসোর্টিয়ামে যুক্ত হলো বাংলাদেশ

রোহিঙ্গাদের দেখতে কক্সবাজারে জাতিসংঘের বিশেষ দূত

৩৭তম বিসিএস নন-ক্যাডারের ফল ফেব্রুয়ারিতে

একটি ব্রীজের জন্য ১০ গ্রামের মানুষের সীমাহীন দূর্ভোগ

কঠিন সময় পার করছে রেলওয়ে

ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্তে কউক’র আলোচনা সভা

স্বল্পমূল্যে অস্ত্র পাবেন সাংবাদিকরা

উখিয়ায় থেকে গাঁজাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব

মংডুতে বিজিবি-বিজিপির পতাকা বৈঠক

ঘুমধুমে ছুরিকাঘাতে যুবক নিহত

ইইডি’র প্রকৌশলীদেরকে পেশাদারিত্বের সাথে কাজ করার আহবান

ঈদগড়ে ভাই ভাই ফার্ণিচার মিস্ত্রি সমিতির মাহফিল অনুষ্ঠিত