কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৮

প্রেস বিজ্ঞপ্তি :

গত ১৮ আগষ্ট হতে ১৯ আগষ্ট সকাল ০৮.০০ টা পর্যন্ত কক্সবাজার সদর থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, এসআই সনজীত চন্দ্র নাথ, এসআই সুজন চন্দ্র মজুমদার, এসআই সনৎ বড়ুয়া, এসআই এমরান হোসেন, এসআই ইয়াছমিন, এএসআই সঞ্জয়, এএসআই তপন কুমার দাস, এএসআই রাশেদ খান, এএসআই লিটন মিয়া, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৮ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন, ০১। আবু জাফর, পিতা- আবু তাহের, সাং- পেশকার পাড়া, ০৪নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ০২। মোঃ হাসেম, পিতা- মৃত নুর আহমদ, সাং- দক্ষিণ মাইজ পাড়া, ঈদগাঁও, বর্তমানে- সমিতি পাড়া, ১নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। মোঃ রুবেল, পিতা- মৃত হোসেন, সাং- মহাজের পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। মোঃ আজিজুর রহমান প্রঃ আজিম, পিতা- মোঃ আলম, সাং- দক্ষিণ রুমালিয়ারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। ইউনুছ মিয়া, পিতা- জলিল আহাম্মদ, সাং- টেকপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। রাজীব হোসেন, পিতা- গোলাম মোস্তফা, সাং- চন্দ্র উত্তর পাড়া, ছৈয়দের বাড়ী, ভৈরব, থানা- ভৈরব, জেলা- কিশোরগঞ্জ, ০৭। মোঃ জয়নাল আবেদীন, পিতা- মৃত মেহের আলী, সাং- ঢালার মুখ রাজারকুল, থানা- রামু, জেলা- কক্সবাজার, ০৮। নবী হোসেন, পিতা- দীন মোহাম্মদ, সাং- মধ্যম বাহারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৯। মোঃ জাফর বাটি জাফর, পিতা- মৃত আবু তাহের, সাং- ষ্টেশনপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ জনি, পিতা- নুরুল ইসলাম, সাং- নতুন অফিস ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজার, ১১। আমির হোসেন প্রঃ আমির, পিতা- মৃত জাফর ইসলাম প্রঃ জাফর, সাং- সিটি কলেজ সাহিত্যিকা পল্লী, থানা ও জেলা- কক্সবাজার, ১২। আলী আহাম্মদ, পিতা- মৃত অছিমন রহমান, সাং- দক্ষিণ মুহুরী পাড়া, লিংক রোড়, থানা ও জেলা- কক্সবাজার, ১৩। এজাহার মিয়া, পিতা- নুর আহম্মদ, সাং- ঘোনার পাড়া, ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ১৪। মোজাম্মেল হক, পিতা- নুরুল হক, সাং- ঘোনার পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৫। জিকু, পিতা- বাদশা মিয়া, সাং- ঘোনার পাড়া, ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ১৬। নবাব মিয়া, পিতা- মোহাম্মদ মিয়া, সাং- মুরাপাড়া ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ১৭। দেলোয়ার হোসেন, পিতা- সৈয়দ আলম, সাং- পশ্চিম কুতুবদিয়া পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৮। বদিউল আলম, পিতা- নবী হোছন, সাং- দক্ষিণ রুমালিয়া ছড়া, থানা ও জেলা- কক্সবাজারদের বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব

বান্দরবানের কোথায় কী দেখবেন

নিজেদের সংশোধন করি, আইন মানার সংস্কৃতি গড়ে তুলি- ইলিয়াস কাঞ্চন

বিএনপি ক্ষমতার লোভে অন্ধ হয়ে গেছে : কর্ণফুলীতে ওবায়দুল কাদের

ক্যান্সার, হৃদরোগ, শ্বাসযন্ত্রের রোগ ও ডায়াবেটিসের কাছে হারছে মানুষ

মাতারবাড়ি ইউপি চেয়ারম্যান মাস্টার মাহমুদুল্লাহ কারাগারে

রাজনৈতিক নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলার তদন্ত বন্ধের নির্দেশনা চেয়ে রিট

অনুপ্রবেশের অপেক্ষায় আরও ৫ লাখ রোহিঙ্গা

চকরিয়া পালাকাটা দাখিল মাদ্রাসার প্রাক্তন ছাত্র সংসদের পূর্ণাঙ্গ কমিটি 

চট্টগ্রামে প্রাইভেটকার-মাইক্রোবাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

৬০ হাজার রোহিঙ্গা শিশুকে ভাষা শেখাবে সরকার

ক্যান্সার চিকিৎসায় কত লাগে?

সরকারের সেবায় সোনালী ব্যাংকের ক্ষতি হাজার কোটি টাকা

যেসব আসনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত

ঈদগাঁওতে মাধ্যমিক শিক্ষকদের এমপি ও কউক চেয়ারম্যানের সহযোগিতার আশ্বাস

কাঁচা মরিচের অনেক ঔষধি গুণ রয়েছে। এবার কাঁচা মরিচের ৫ গুণ জেনে নিন

কোটি কোটি টাকার আন্তর্জাতিক বিমানবন্দর এখন ধ্বংসস্তূপ!

মুখ ধোওয়ার সময় যে ভুল করবেন না

তুরস্কে মেঘ আর মসজিদের মিতালি!

মালয়েশিয়ায় ব্যাপক ধর-পাকড়, ৫৫ বাংলাদেশি আটক