কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৮

প্রেস বিজ্ঞপ্তি :

গত ১৮ আগষ্ট হতে ১৯ আগষ্ট সকাল ০৮.০০ টা পর্যন্ত কক্সবাজার সদর থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, এসআই সনজীত চন্দ্র নাথ, এসআই সুজন চন্দ্র মজুমদার, এসআই সনৎ বড়ুয়া, এসআই এমরান হোসেন, এসআই ইয়াছমিন, এএসআই সঞ্জয়, এএসআই তপন কুমার দাস, এএসআই রাশেদ খান, এএসআই লিটন মিয়া, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৮ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন, ০১। আবু জাফর, পিতা- আবু তাহের, সাং- পেশকার পাড়া, ০৪নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ০২। মোঃ হাসেম, পিতা- মৃত নুর আহমদ, সাং- দক্ষিণ মাইজ পাড়া, ঈদগাঁও, বর্তমানে- সমিতি পাড়া, ১নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। মোঃ রুবেল, পিতা- মৃত হোসেন, সাং- মহাজের পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। মোঃ আজিজুর রহমান প্রঃ আজিম, পিতা- মোঃ আলম, সাং- দক্ষিণ রুমালিয়ারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। ইউনুছ মিয়া, পিতা- জলিল আহাম্মদ, সাং- টেকপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। রাজীব হোসেন, পিতা- গোলাম মোস্তফা, সাং- চন্দ্র উত্তর পাড়া, ছৈয়দের বাড়ী, ভৈরব, থানা- ভৈরব, জেলা- কিশোরগঞ্জ, ০৭। মোঃ জয়নাল আবেদীন, পিতা- মৃত মেহের আলী, সাং- ঢালার মুখ রাজারকুল, থানা- রামু, জেলা- কক্সবাজার, ০৮। নবী হোসেন, পিতা- দীন মোহাম্মদ, সাং- মধ্যম বাহারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৯। মোঃ জাফর বাটি জাফর, পিতা- মৃত আবু তাহের, সাং- ষ্টেশনপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ জনি, পিতা- নুরুল ইসলাম, সাং- নতুন অফিস ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজার, ১১। আমির হোসেন প্রঃ আমির, পিতা- মৃত জাফর ইসলাম প্রঃ জাফর, সাং- সিটি কলেজ সাহিত্যিকা পল্লী, থানা ও জেলা- কক্সবাজার, ১২। আলী আহাম্মদ, পিতা- মৃত অছিমন রহমান, সাং- দক্ষিণ মুহুরী পাড়া, লিংক রোড়, থানা ও জেলা- কক্সবাজার, ১৩। এজাহার মিয়া, পিতা- নুর আহম্মদ, সাং- ঘোনার পাড়া, ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ১৪। মোজাম্মেল হক, পিতা- নুরুল হক, সাং- ঘোনার পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৫। জিকু, পিতা- বাদশা মিয়া, সাং- ঘোনার পাড়া, ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ১৬। নবাব মিয়া, পিতা- মোহাম্মদ মিয়া, সাং- মুরাপাড়া ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ১৭। দেলোয়ার হোসেন, পিতা- সৈয়দ আলম, সাং- পশ্চিম কুতুবদিয়া পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৮। বদিউল আলম, পিতা- নবী হোছন, সাং- দক্ষিণ রুমালিয়া ছড়া, থানা ও জেলা- কক্সবাজারদের বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

ইউজিপি-থ্রি প্রকল্প পরিচালকের কলাতলী – মেরিন ড্রাইভ চলমান কাজ পরিদর্শন

দারুল আরক্বম তাহফীযুল কুরআন মাদরাসার সবিনা অনুষ্ঠান সম্পন্ন

আলোকিত উখিয়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আদালতের আদেশনামা গোপন করে শপথ নিয়েছে জমিরী- রফিক উদ্দীন

জেরায় বিমর্ষ সোনাগাজী থানার সেই ওসি মোয়াজ্জেম

পেকুয়ায় শরতঘোনা পয়েন্টে বেড়িবাঁধ বিলীন

পেকুয়ায় মুক্তিযোদ্ধার ছেলেকে হত্যাচেষ্টা

চকরিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের উপজেলা প্রশাসনের আর্থিক সহায়তা

কিশলয় বালিকা স্কুলে দুর্নীতি বিরোধী বির্তক প্রতিযোগিতা ও আলোচনা সভা

প্রবাসীদের আত্মকথা

সৈকত আবাসিক এলাকার প্লট অ-আবাসিক/বাণিজ্যিক অনুমতি নীতিমালা প্রণয়ন সভা

প্রচন্ড দাবদাহে জনজীবনে নাভিশ্বাস

কক্সবাজারে পালিত হচ্ছে বিশ্ব টিকাদান সপ্তাহ

রামুতে পালিত হয়েছে বিশ্ব ম্যালেরিয়া দিবস

অপসংস্কৃতির বিষাক্ত ছোবলে যুবসমাজের নৈতিকতার অবক্ষয়

চকরিয়ায় প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে শিক্ষার্থীদের স্কুলে তালা : ক্লাস বর্জন

মসজিদের বিদ্যুৎ বিল বকেয়া, নামাজের সময় সংযোগ বিচ্ছিন্ন!

শরনার্থীদের সমন্বয়ে বলিষ্ঠ ভূমিকা রাখায় সরকার ও জেলা প্রশাসনের প্রশংসা

কক্সবাজার মেডিকেল কলেজ দুর্নীতি, ১০ জনের বিরুদ্ধে মামলা হচ্ছে

বাইশারীতে ড্রেজার মেশিন জব্দ, ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা