মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র জাতীয় শোক দিবসের কর্মসূচি পালিত

সংবাদ বিজ্ঞপ্তি:

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কক্সবাজার জেলা শাখার উদ্যোগে শনিবার (১৮ই আগষ্ট) দিনব্যাপী জাতীয় শোক দিবস ও জাতির পিতার শাহাদাত বার্ষিকী উপলক্ষে নানা অনুষ্টানমালার আয়োজন করা হয়েছে।

কক্সবাজার বিয়াম ফাউন্ডেশন মিলনায়তনে আয়োজিত আলোচনায় সভায় সংগঠনের সভাপতি কায়সারুল হক জুয়েলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এস এম নুরুল হাকিম নুকীর সঞ্চালনায় বক্তব্য দেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন, বিশেষ অতিথি যথাক্রমে জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ সিরাজুল মোস্তফা, সাধারন সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আশরাফুল আফসার, বীর মুক্তিযোদ্ধা যথাক্রমে মোহাম্মদ শাহজাহান, মোহাম্মদ আলী, আকতার নেওয়াজ খান বাবুল, আবদুস সালাম, আইয়ুব বাঙ্গালী, ডাঃ সলিম উল্লাহ ও ডাঃ শামসুল হুদা, জেলা জাসদের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, বিশিষ্ট সাংবাদিক মুহাম্মদ আলী জিন্নাত, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা হামিদা তাহের, জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, সাবেক ছাত্রনেতা কামাল উদ্দীন রহমান পেয়ারু, জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক মোর্শেদ হোসাইন তানিম, সন্তান কমান্ডের সংগঠক বৃন্দ যথাক্রমে মোস্তফা কামাল, নাজির হোসেন, রতন কান্তি দে, সাইফুদ্দীন খালেদ, সুজন তাহের চৌধুরী,ও আনসারুল হক ভূট্টো প্রমুখ। অন্যান্য কর্মসূচিতে ছিল ভোর ৬ টায় জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন, কালো পতাকা উত্তোলন, কালোব্যাজ ধারণ, জাতির জনকের প্রতিকৃতিতে মাল্যদান, মিলাদ ও দোয়া মাহফিল এবং গণভোজ।

আলোচনা সভায় আলোচকরা বলেন, আগামী যে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে সে নির্বাচন বাংলাদেশের অস্তিত্বের নির্বাচন। এ নির্বাচনে আওয়ামী লীগ ও মুক্তিযুদ্ধের চেতনার শক্তি যদি বিজয়ী না হয় তাহলে বাংলাদেশ নামের এ দেশটি থাকবে না। জাতির পিতার জীবন ও রাজনীতি থেকে শিক্ষা গ্রহণ করে আমাদেরকে এখন থেকে নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করতে হবে জননেত্রী শেখ হাসিনার নেতৃৃত্বে। আগামী নির্বাচনে বিজয়ের কোন বিকল্প নাই।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

ঈদগাঁও থেকে ৭ হাজার ইয়াবাসহ আটক ৩, বাস জব্দ

জুতায় লুকিয়ে পাচারের পথে ৩১০০ ইয়াবাসহ যুবক আটক

জাতিসংঘের হস্তক্ষেপের কোনও অধিকার নেই: মিয়ানমার সেনাপ্রধান

বৃহস্পতিবার ঢাকায় বিএনপির সমাবেশ

দাঁড়িয়ে প্রস্রাব করা কি শুধু ইসলামেই নিষেধ?

খুটাখালীর ব্যবসায়ী নুরুল ইসলামের ইন্তেকাল

যেভাবে ব্রাশ করলে দাঁতের ক্ষতি হয়

আমি সৌভাগ্যবান যে তোমাকে পেয়েছি : বিবাহবার্ষিকীতে মুশফিক

মালদ্বীপের বিতর্কিত নির্বাচনে বিরোধী নেতার জয়

ইমরান খানের স্পর্ধা আর মেধায় বিস্মিত মোদি

ফেসবুক লিডারশিপ প্রোগ্রামে নির্বাচিত হলেন বাংলাদেশের রাজীব আহমেদ

কঠিন প্রতিশোধের হুমকি ইরানের

তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

জাতীয় ঐক্য নয়, জগাখিচুড়ি ঐক্য : কক্সবাজারে কাদের

যুক্তফ্রন্টের নামে দুর্নীতিবাজরা এক হয়েছে

পেকুয়ায় স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

আলীকদমে সংরক্ষিত বনাঞ্চল থেকে পাথর উত্তোলনের দায়ে ১১ জন আটক

সাংবাদিক আহমদ গিয়াসের শ্বশুর মাওলানা সিরাজুল্লাহ আর নেই

এসকে সিনহাকে চ্যালেঞ্জ বিচারকের

ম্যাচ সেরা মাহমুদউল্লাহ রিয়াদ