প্রেস বিজ্ঞপ্তি:

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব ও অসহায়দের জন্য ভিজিএফ ও ভিজিডি প্রকল্প চালু করেছেন। যার সুফল পাচ্ছেন দেশের কোটি মানুষ। এ প্রকল্প ছাড়াও শেখ হাসিনাই চালু করেছেন বয়স্কভাতা, বিধবাভাতা, মাতৃত্বকালীনভাতাসহ অনেক প্রকল্প। যার ফলে সুবিধাভুগিরা এই প্রকল্পের আওতায় এসে অনেকেই স্বাবলম্বি হচ্ছেন। বিগত সময়ে এ সব প্রকল্প চালু করার সুযোগ থাকলেও তারা তা না করে নিজেদের স্বাবলম্বি করেছেন। হাওয়া ভবন খুলে কমিশনের ব্যবসা করেছেন। দেশকে দূর্নীতির স্বর্গরাজ্যে পরিণত করেছেন, দূর্নীতিতে চ্যাম্পিয়ন করেছেন বাংলাদেশকে। এই ভয়াবহ পরিস্থিতি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে একটি মর্যদাশীল রাষ্ট্রে পরিণত করেছেন। তাই আর কোন দূর্নীতিবাজ লুটেরাদের আমরা ক্ষমতায় দেখতে চাই না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন তরান্বিত করতে চাই।

তিনি শনিবার বেলা ১১টায় শাপলাপুরে ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম’র সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারি কমিশনার ভুমি মারুফ হাসান, উপজেলা সমবায় কর্মকর্তা মাসুদ কুতুবী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশহাদ উল্লাহ সায়েম উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম চৌধুরী, শাফলাপুর আওয়ামী লীগের সভাপতি ওসমান সরওয়ার, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, নুরুল আমিন মেম্বার, কুতুবজুম যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া সিকদার, আবদুল ও নুর মোহাম্মদ বাদশা।

বেলা ২টায় তিনি বঙ্গবন্ধু সরকারি মহিলা কলেজে মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম’র বদলিজনিত বিদায়ী অনুষ্টানের প্রধান অতিথি’র বক্তব্য রাখেন। উপজেলা আওয়ামী লীগে সভাপতি, জেলা পরিষদ সদস্য বঙ্গবন্ধু সরকারি মহিলা কলেজ গভর্নিং বড়ির সভাপতি আনোয়ার পাশা চৌধুরী। অনুষ্ঠানে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।