কলাতলী মেরিন ড্রাইভ হোটেল-রিসোর্ট মালিক সমিতি গঠিত

বার্তা পরিবেশক:
পর্যটন আবাসন হোটেল শিল্পে বিনিয়োগ ও পর্যটন শিল্পে দৃশ্যমান অবদান রাখার লক্ষ্যে কলাতলী মেরিন ড্রাইভ হোটেল রির্সোট মালিক সমিতি গঠন করা হয়েছে। গত ১৬ আগষ্ট কলাতলী মোড় থেকে মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ পর্যন্ত যে সকল হোটেল-মোটেল ও রিসোর্ট রয়েছে সে’সবের মালিকেরা ব্যবসায়িক স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে “কলাতলী মেরিন ড্রাইভ হোটেল রিসোর্ট মালিক সমিতি” নামের নতুন একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটায়।

এ কমিটি গঠনের মাধ্যমে ব্যবসায়ীদের নানা সংকট উত্তরণ ও বিনিয়োগ সুরক্ষিত করারও উদ্যোগ গ্রহন করা হয়। পাশাপাশি পর্যটন নগরী কক্সবাজারের পর্যটন শিল্পে বিদ্যমান নানা সমস্যা সমাধান, উন্নয়ন ও হোটেল ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ করার জন্য এই সংগঠন কাজ করবে বলেও সকলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

উক্ত সভায় সর্বসম্মতিক্রমে “কলাতলী মেরিন ড্রাইভ হোটেল রিসোর্ট মালিক সমিতি” নামের নতুন এই সংগঠনের সভাপতি মনোনীত করা হয়েছে হোটেল সী উত্তরার স্বত্ত্বাধিকারি ও নিপা গ্রুপের এমডি বিশিষ্ট শিল্পপতি মোঃ খসরু চৌধুরীকে। সাধারণ সম্পাদক করা হয়েছে রেইন ভিউ রিসোর্ট এর ব্যবস্থাপনা পরিচালক ও টুয়াকের পর্যটন বিষয়ক সম্পাদক মুকিম খাঁনকে এবং সাংগঠনিক সম্পাদক করা হয় হোটেল ডি ওশানিয়ার ব্যবস্থাপনা পরিচালক আবদুস সবুরকে।

১৫ সদস্য বিশিষ্ট এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি-ডাঃ মিজান (হোটেল সমুদ্র বিলাস), সহ-সভাপতি নাজিম উদ্দিন (শাহজাদী রিসোর্ট), সহ-সভাপতি রফিক উল্লাহ (হোটেল সেন্ডি ল্যান্ড), যুগ্ন সাধারণ সম্পাদক আবু মোকারম (হোটেল পেট্রোনাইজ), যুগ্ন সাধারণ সম্পাদক জাকারিয়া শিমুল (সাম্পান বীচ রিসোর্ট), অর্থ সম্পাদক মোহাম্মদ আমিন (হোটেল আমিন ইন্টারন্যাশনাল), দপ্তর সম্পাদক জাফর সিদ্দিক রাজু (মেরিন বার্ড গেষ্ট হাইজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু তাহের (হোটেল সী সাইন), পর্যটন বিষয়ক সম্পাদক মোহাম্মদ নুর (৯৯ গেষ্ট হাউজ) এবং কার্যকরি সদস্য যথাক্রমে শেখ রবিউল আলম (হোটেল আফরিন ইন), সরোয়ার কামাল (হোটেল বে ওয়ান্ডার) ও শাহিনুল ইসলাম (প্যাভেল স্টোন)। এছাড়াও কমিটির সামগ্রীক কর্মকান্ডের স্বার্থে গঠন করা হয় একটি উপদেষ্টা কমিটিও। এই উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন-আমিনুল হক শামীম (হোটেল সী ক্রাউন), মজিবুর রহমান স্বপন (নিসর্গ হোটেল এন্ড রিসোর্ট), আক্তারুজ্জামান ভুইয়া (ইনানী রয়েল রিসোর্ট), হাজী দেলোওয়ার হোসেন (ওয়ার্ল্ড বীচ রিসোর্ট), ডাঃ মুস্তানজিদ (হোটের স্যুট সাদাফ), ডাঃ ফখরুল ইসলাম (হোটেল হেরিটেজ) এবং ওস্তাদ জাহাঙ্গীর আলম (ওস্তাদ জাহাঙ্গীর রিসোর্ট)। উক্ত সভায় উপস্থিত ছিলেন-হোটেল ডায়নামিক সী পার্ল, হোটেল লজ্, সী গাজীপুর রিসোর্ট, হলিডে ইন গেষ্ট হাউজের প্রতিনিধিসহ পাশবর্তী আরো একাধিক হোটেল মালিক ও প্রতিনিধিরা।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

টেকনাফ উপজেলা যুবদলের সম্মেলনকে ঘিরে প্রাণচাঞ্চল্য : চাপিয়ে দেয়া কমিটি মানবে না!

 বিচার শুরুর অপেক্ষায় খালেদা জিয়ার আরও ৭ মামলা

অক্টোবর থেকে সেন্টমার্টিনে জাহাজ চলাচল শুরু

প্রধানমন্ত্রীকে আল্লামা শফীর অভিনন্দন

রাত ১০-১১টার পর ফেসবুক বন্ধ চান রওশন এরশাদ

আফগানদের কাছে বাংলাদেশের শোচনীয় পরাজয়

আজ পবিত্র আশুরা

দেশের স্বার্থেই ডিজিটাল নিরাপত্তা আইন : প্রধানমন্ত্রী

সরকারের শেষ সময়ে আইন পাসের রেকর্ড

রাঙ্গামাটিতে ঘুম থেকে তুলে দু’জনকে গুলি করে হত্যা

শেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারা

মালয়েশিয়ার শ্রমবাজার নিয়ে ‘ধোঁয়াশা’ কাটবে এ মাসেই

বিষাদময় কারবালার ইতিহাস

পবিত্র আশুরা : সত্যের এক অনির্বাণ শিখা

নবাগত জেলা জজ দায়িত্ব গ্রহন করে কোর্ট পরিচালনা করলেন

নজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমান

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে  “শুদ্ধ উচ্চারণ, আবৃত্তি, সংবাদপাঠ ও সাংবাদিকতা” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা 

রামুর কচ্ছপিয়াতে রুমির বাল্য বিবাহের আয়োজন

সরকার শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিয়েছে- এমপি কমল

আইসক্রিমের নামে শিশুরা কী খাচ্ছে?