কলাতলী মেরিন ড্রাইভ হোটেল-রিসোর্ট মালিক সমিতি গঠিত

বার্তা পরিবেশক:
পর্যটন আবাসন হোটেল শিল্পে বিনিয়োগ ও পর্যটন শিল্পে দৃশ্যমান অবদান রাখার লক্ষ্যে কলাতলী মেরিন ড্রাইভ হোটেল রির্সোট মালিক সমিতি গঠন করা হয়েছে। গত ১৬ আগষ্ট কলাতলী মোড় থেকে মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ পর্যন্ত যে সকল হোটেল-মোটেল ও রিসোর্ট রয়েছে সে’সবের মালিকেরা ব্যবসায়িক স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে “কলাতলী মেরিন ড্রাইভ হোটেল রিসোর্ট মালিক সমিতি” নামের নতুন একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটায়।

এ কমিটি গঠনের মাধ্যমে ব্যবসায়ীদের নানা সংকট উত্তরণ ও বিনিয়োগ সুরক্ষিত করারও উদ্যোগ গ্রহন করা হয়। পাশাপাশি পর্যটন নগরী কক্সবাজারের পর্যটন শিল্পে বিদ্যমান নানা সমস্যা সমাধান, উন্নয়ন ও হোটেল ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ করার জন্য এই সংগঠন কাজ করবে বলেও সকলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

উক্ত সভায় সর্বসম্মতিক্রমে “কলাতলী মেরিন ড্রাইভ হোটেল রিসোর্ট মালিক সমিতি” নামের নতুন এই সংগঠনের সভাপতি মনোনীত করা হয়েছে হোটেল সী উত্তরার স্বত্ত্বাধিকারি ও নিপা গ্রুপের এমডি বিশিষ্ট শিল্পপতি মোঃ খসরু চৌধুরীকে। সাধারণ সম্পাদক করা হয়েছে রেইন ভিউ রিসোর্ট এর ব্যবস্থাপনা পরিচালক ও টুয়াকের পর্যটন বিষয়ক সম্পাদক মুকিম খাঁনকে এবং সাংগঠনিক সম্পাদক করা হয় হোটেল ডি ওশানিয়ার ব্যবস্থাপনা পরিচালক আবদুস সবুরকে।

১৫ সদস্য বিশিষ্ট এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি-ডাঃ মিজান (হোটেল সমুদ্র বিলাস), সহ-সভাপতি নাজিম উদ্দিন (শাহজাদী রিসোর্ট), সহ-সভাপতি রফিক উল্লাহ (হোটেল সেন্ডি ল্যান্ড), যুগ্ন সাধারণ সম্পাদক আবু মোকারম (হোটেল পেট্রোনাইজ), যুগ্ন সাধারণ সম্পাদক জাকারিয়া শিমুল (সাম্পান বীচ রিসোর্ট), অর্থ সম্পাদক মোহাম্মদ আমিন (হোটেল আমিন ইন্টারন্যাশনাল), দপ্তর সম্পাদক জাফর সিদ্দিক রাজু (মেরিন বার্ড গেষ্ট হাইজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু তাহের (হোটেল সী সাইন), পর্যটন বিষয়ক সম্পাদক মোহাম্মদ নুর (৯৯ গেষ্ট হাউজ) এবং কার্যকরি সদস্য যথাক্রমে শেখ রবিউল আলম (হোটেল আফরিন ইন), সরোয়ার কামাল (হোটেল বে ওয়ান্ডার) ও শাহিনুল ইসলাম (প্যাভেল স্টোন)। এছাড়াও কমিটির সামগ্রীক কর্মকান্ডের স্বার্থে গঠন করা হয় একটি উপদেষ্টা কমিটিও। এই উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন-আমিনুল হক শামীম (হোটেল সী ক্রাউন), মজিবুর রহমান স্বপন (নিসর্গ হোটেল এন্ড রিসোর্ট), আক্তারুজ্জামান ভুইয়া (ইনানী রয়েল রিসোর্ট), হাজী দেলোওয়ার হোসেন (ওয়ার্ল্ড বীচ রিসোর্ট), ডাঃ মুস্তানজিদ (হোটের স্যুট সাদাফ), ডাঃ ফখরুল ইসলাম (হোটেল হেরিটেজ) এবং ওস্তাদ জাহাঙ্গীর আলম (ওস্তাদ জাহাঙ্গীর রিসোর্ট)। উক্ত সভায় উপস্থিত ছিলেন-হোটেল ডায়নামিক সী পার্ল, হোটেল লজ্, সী গাজীপুর রিসোর্ট, হলিডে ইন গেষ্ট হাউজের প্রতিনিধিসহ পাশবর্তী আরো একাধিক হোটেল মালিক ও প্রতিনিধিরা।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

জুমার দিনের দোয়া: নাজিমরা ফিরে আসুক কল্যাণের পথে

রোহিঙ্গাদের নিরাপত্তা-নজরদারিতে এবার আর্মড পুলিশের নতুন ব্যাটালিয়ন

তাবলিগ জামাতের দুই পক্ষের দ্বন্দ্ব, হচ্ছেনা বিশ্ব ইজতেমা

ঈদগাঁওতে পিএসপি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

দেশপ্রেমিক আদর্শ জনগোষ্ঠী তৈরী করছে কওমি মাদ্রাসা -আহমদ শফী

১৯৯০ ব্যাচের ছাত্র নুর রহিমের মায়ের মৃত্যু, ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের শোক

ভোট আর পেছাচ্ছে না

নির্বাচন বানচালের ষড়যন্ত্রের প্রতিবাদে ঈদগাঁওতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

চকরিয়া পৌর যুবলীগ নেতা ফরহাদ আর নেই, জানাজা সম্পন্ন

বেবী নাজনীন ছাড়া পেয়েছেন, নিপুনকে গ্রেপ্তার দেখানো হয়েছে

চকরিয়ায় উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে কর্মশালা সম্পন্ন

চকরিয়ার সাংবাদিক বশির আল মামুনের মাতার ইন্তেকাল

শহীদ জিয়া স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার চকরিয়া কেন্দ্রের স্থান পরিবর্তন

নয়াপল্টনে ‘ট্রাফিকের’ দায়িত্বে বিএনপি কর্মীরা

নবনির্বাচিত কক্সবাজার প্রেসক্লাব নেতৃবৃন্দকে টুয়াকের শুভেচ্ছা

বিএনপি নেত্রী নিপুন রায় ও বেবী নাজনীন আটক

চবিতে প্রক্সি দিয়ে ভর্তির চেষ্টা, মহেশখালীর শিক্ষার্থী আটক

শেরপুরে সম্মাননা পেলো কক্সবাজার ব্লাড ডোনারস সোসাইটি

পরীক্ষা শেষ, রেজাল্ট দেখে যেতে পারেনি মিশুক

কক্সবাজার সৈকতের বালিয়াড়িতে দিবারাত্রির বীচ-কাবাডি শুরু