লামায় লাঠির আঘাতে রিক্সা চালকের মৃত্যু ও অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

মো. নুরুল করিম আরমান, লামা:
বান্দরবানের লামা উপজেলায় প্রতিপক্ষের লাঠির আঘাতে রবিউল আলম (২৮) নামের এক রিক্সা চালকের মৃত্যু হয়েছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শনিবার দুপুরে লামা বাজারে এ ঘটনা ঘটে। রবিউল আলম লামা সদর ইউনিয়নের হাসপাতাল পাড়ার বাসিন্দা মৃত মো. নাছিরের ছেলে। এ ঘটনায় পুলিশ প্রাথমিক জিঙ্গাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে। আটকরা হলো- লামা পৌরসভা এলাকার নয়াপাড়ার বাসিন্দা মৃত সিরাজুল ইসলামের ছেলে ওসমান গণি(২২), টিটি এন্ড ডিসি পাড়ার বাসিন্দা মকরুম আলীর ছেলে ফজর আলী (২৮) ও চকরিয়া উপজেলার বমুবিলছড়ি ইউনিয়নের পানিস্যাবিল গ্রামের বাসিন্দা রফিক আহমদের ছেলে শহিদুল ইসলাম (২৩)। মৃত্যুর খবর পেয়ে রবিউল আলমের স্বজনেরা ঘাতকদের আটক করলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে। এতে এমরান (১৮), মিসকান (১৮) ও সাইদুল (১৮) আহত হন। এদিকে একই দিন দুপুরে উপজেলার আজিজনগর ইউনিয়নের দুর্গম পাহাড়ি মুরুং পাড়া এলাকা থেকে অজ্ঞাতনামা এক যুবকের (৩০) লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে তিন জোড়া জুতা উদ্ধার করা হয়। শনিবার সন্ধ্যা ৬টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় সূত্র জানায়, শনিবার বিকাল ৩টার দিকে বাবলু লামা বাজার থেকে কোরবানি করার জন্য একটি গরু কিনে পাশের বমুবিলছড়ি ইউনিয়নের পানিস্যাবিলস্থ বাড়িতে যাচ্ছিলেন। এ সময় স্থানীয় টাউন হলের সামনে রবিউল আলমের রিক্সার সঙ্গে বাবলুর গরু ধাক্কা লাগে। এ নিয়ে উভয়ের কথা কাটাকাটির পর রবিউল আলম রিক্সা নিয়ে চলে যাওয়ার সময় বাবলুসহ সঙ্গীয় শফি উলম ও সাহেদ উত্তেজিত হয়ে পিছন থেকে লাঠি দিয়ে আঘাত করে। এতে রবিউল আলম মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক রবিউল আলমকে মৃত ঘোষণা করেন। আটকদের বরাত দিয়ে থানার দায়িত্বরত কর্মকর্তা মো. ইলিয়াছ বলেন, বাবলু, শফি আলম ও সাহেদের লাঠির আঘাতে রিক্সা চালকের মৃত্যু হয়েছে।

নিহত রবিউল আলমের স্বজনেরা জানান, বমুবিলছড়ি ইউনিয়নের পানিস্যাবিল গ্রামরে বাবলু, শফি আলম ও সাহেদ মিলে রবিউল আলমকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেছে।

লাঠির আঘাতে রিক্সা চালকের মৃত্যু ও অজ্ঞাত যুবকের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. লেয়াকত আলী সাংবাদিকদের জানান, রিক্সা চালকের মৃত্যুর ঘটনায় তিনজনকে প্রাথমিকভাবে জিঙ্গাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। প্রকৃত দোষীদের গ্রেফতারে অভিযান চলছে এবং উদ্ধার অজ্ঞাত যুবকের লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ সংবাদ

এবার ‘ছেলেধরা’ গুজবের শিকার শিক্ষা কর্মকর্তা

৬৫ দিন বন্ধ থাকার পর মাছ ধরা শুরু হওয়ায় অবতরণ কেন্দ্র আবার সরগরম

ঢাকা প্রেসক্লাবে “রোহিংগা সমস্যাঃ মহাসংকটে কক্সবাজার” গোলটেবিল সেমিনার শুক্রবার

কোরবানির ঈদেও ৯ দিনের ছুটি

আইনজীবী লাঞ্ছনাকারী কোর্ট পুলিশদের প্রত্যাহার করতে হবে

আর্জেন্টাইন অধিনায়ক মেসি নিষিদ্ধ

লামায় আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আটক ১

২০২০ সালের শুরুতে শেখ হাসিনার সফর চায় জাপান

মহেশখালীতে বৃক্ষরোপণ অভিযানে সিইএইচআরডিএফ মহেশখালী ফোরাম

পোকখালীর হাজি সেলিম সিকদার আর নেই

আখতারুজ্জামান ফ্লাইওভারে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

সোনাইছড়িতে হতদরিদ্র ৬৫ পরিবারে সোলার ও সেলাই মিশিন বিতরণ

লামায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

কাঁদছে তুবা, কাঁদছে মানবতা

টেকনাফে বিজিবির সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

ফের বাড়ল স্বর্ণের দাম

ইয়াবার আগ্রাসন থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে হবে: অধ্যক্ষ হামিদ

উখিয়ায় ইয়াবাসহ আটক-৪ (আপডেট)

চকরিয়ায় শিশু ওয়াসী খুনের মামলার চার্জসিট ৬মাসেও দাখিল হয়নি

চকরিয়ায় এক স্কুল ছাত্র পেকুয়া থেকে ৩দিন ধরে নিখোঁজ