প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজারের বিশাল এলাকা নিয়ে গঠিত হয়েছে পালংক্যি সমাজ কমিটি। কক্সবাজার সদর মডেল থানা রোডের পূর্ব পাশ থেকে শুরু করে উত্তরে বাঁকখালী নদী, দক্ষিণে লাল দিঘির পাড় ও পূর্বে ফায়ার সার্ভিস মসজিদ সড়ক নিয়ে এই পালংক্যি সমাজ কমিটি গঠিত। উক্ত এলাকার সামাজিক উন্নয়নের লক্ষে অরাজনৈতিক এই সমাজ কমিটি গঠিত হয়েছে।

এলাকার প্রথিতযশা সাংবাদিক মুহম্মদ নূরুল ইসলামকে সভাপতি, ব্যবসায়ী হাজী আলী হোসাইন বাবুলকে সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী আমিনুল ইসলাম হাসানকে অর্থ ও দপ্তর সম্পাদক মনোনীত করে সাত সদস্য বিশিষ্ট সমাজ কমিটি গঠিত হয়েছে। কমিটির অন্য সদস্যরা হচ্ছেন দৈনিক আপন কণ্ঠের সম্পাদক মেহাম্মদ হোসেন, ফিরোজা মার্কেটের ম্যানেজিং পার্টনার নজিবুল হক বাচ্চু, সমাজ সেবক এ কে এম মাহফুজ উল হক ও ব্যবসায়ী জাহাঙ্গীর আলম।

১৭ আগস্ট ২০১৮ শুক্রবার সন্ধ্যায় শহরের কৃষি অফিস সড়কের এ আর সি টাওয়ারে এলাকার সর্বস্তরের জনসাধারণ নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় এলাকার মুরব্বীসহ যুবক, তরুন, ব্যবসায়ী, শিক্ষক, সাংবাদিক, আইনজীবী সকলেই উপস্থিত ছিলেন। সভায় সবার মতামতের ভিত্তিতে পূর্বের আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি গঠন করা হয়।

সভায় ১১ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্ঠা কমিটিও গঠিত হয়েছে।