মাদকের বদনাম ঘোচাতে উখিয়া-টেকনাফবাসীকে একজোট হতে হবে -সোহেল আহমেদ বাহাদুর

নিজস্ব প্রতিবেদক:
শোককে শক্তিতে পরিণত করে মাদকের বদনাম ঘোচাতে উখিয়া-টেকনাফবাসীকে একজোট হয়ে কাজ করার আহবান জানিয়েছেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর।
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি দেশের সর্বস্তর থেকে মাদককে চিরতরে বন্ধ করতে যুদ্ধ ঘোষণা করেছেন। তার দলের কর্মী হিসেবে আমাদের ইয়াবাসহ সব ধরণের মাদকের বিরুদ্ধে অবস্থান নিতে হবে। কোন মাদক ব্যবসায়ীর সাথে আপোষ নয়। দলের হোক, বাইরের হোক-সব অপরাধীর মুখোশ উম্মোচন করতে একজোট হয়ে কাজ করতে হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গাদের কঠিন সময়ে মানবিকতার পরিচয় দিয়েছেন, তা ইতিহাস হয়ে থাকবে। উখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনা।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ১৬ আগষ্ট টেকনাফের হ্নীলা ইউনিয়ন যুবলীগের সভায় সোহেল আহমেদ বাহাদুর প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট কালো রাতে দেশ বিরোধী চক্রান্তকারীদের হাতে নির্মমভাবে শাহাদাত বরণ করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ঘাতকেরা স্বপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করে দেশ থেকে তার আদর্শের সৈনিকদের স্তব্ধ করতে চেয়েছিল। কিন্তু সম্ভব হয়নি। ঘাতকদের চিহ্নিত করে অনেকের শাস্তি নিশ্চিত করা হয়েছে। আত্নগোপনে থাকা ঘাতকচক্রকে দেশে এনে বিচারের মুখোমুখি করা হবে। জাতির জনক হারানোর শোককে শক্তিতে পরিণত করতে হবে।
ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আলম নুরুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি অধ্যাপক মোহাম্মদ আলী।
বিশেষ অতিথি ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সেলিম সিকদার, মাহবুব মোরশেদ।
বিশেষ বক্তা ছিলেন- উপজেলা যুব লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফজলুল কবির, এবাতদুর রহিম বাদল, ইউনিয়ন যুব লীগের সহ-সভাপতি আবুল হোসেন মেম্বার, ফরিদুল আলম মেম্বার, আব্দুল মতিন ডালিম, উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক নুরুল আমিন। সভায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভার আগে খতমে কুরআন অনুষ্ঠিত হয়। শেষে শোক র‌্যালী, গণভোজের আয়োজন করা হয়। কর্মসূচিশেষে জননেতা সোহেল আহমেদ বাহাদুর হ্নীলা, খারাংখালী, হোয়াইক্যং কাঞ্জরপাড়া, বাহারছড়াসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এ সময় এলাকাবাসীর ব্যাপক সাড়া দেখে তিনি অভিভূত হয়েছেন। স্থানীয়দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে জনগণের যে কোন প্রয়োজনে মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
উল্লেখ্য, জেলা যুব লীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর কক্সবাজারের আলোকিত ব্যক্তিত্ব, কক্সবাজার মহকুমার প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক, সাবেক এমএনএ এডভোকেট নুর আহমদের সুযোগ্য পুত্র। পিতার গুণাবলী ধারণ করে দেশ ও জনতার পক্ষে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন যুবনেতা বাহাদুর।

সর্বশেষ সংবাদ

‘একটিবার নতুন জীবন ভিক্ষা দিন, ইয়াবামুক্ত সমাজ উপহার দেব’

অবশেষে ইয়াবা ডন শাহাজান আনসারির আত্মসমর্পণ

বামপন্থী থেকে ইসলামী ধারা: আল মাহমুদের অন্য জীবন

ইয়াবা ব্যবসায়ীদের নিস্তার হবে না হবে না হবে না- স্বরাষ্ট্রমন্ত্রী

নতুন দুই মামলায় কারাগারে যাবে আত্মসমর্পণকারীরা

জামায়াত ভাঙছে, তারপর কী?

কক্সবাজারে মালয়েশিয়া পাচারের সময় ১৭ রোহিঙ্গা আটক

বিশ্বের ২৭২৯টি দলকে হারিয়ে নাসার প্রতিযোগিতায় বিশ্বচ্যাম্পিয়ন শাবি

আত্মসমর্পণ করেছে ১০২ ইয়াবা ব্যবসায়ী

আত্মসমর্পণ অনুষ্ঠানে তালিকাভুক্ত ইয়াবা কারবারিরাও!

আত্মসমর্পণ করছে তালিকাভুক্ত ৩০ ইয়াবা গডফাদার

মঞ্চে আত্মসমর্পণকারী ইয়াবাকারবারিরা

৯ শর্তে আত্মসমর্পণ করছে ইয়াবা ব্যবসায়ীরা

শুরু হচ্ছে ইয়াবা ব্যবসায়ীদের আত্মমসমর্পণ অনুষ্ঠান

জনপ্রিয় হয়ে উঠছে পার্চিং পদ্ধতি

ঈদগড়ের সবজি দামে কম, মানে ভাল

রক্তদানে তরুণদের এগিয়ে আসতে হবে

যে মঞ্চে আত্মসমর্পণ

লামার সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল আর নেই

আজ আত্মসমর্পণ করবে টেকনাফের ১০২ ইয়াবা ব্যবসায়ী