লায়ন্স ক্লাব অব আটলাণ্টিক সিটির বার্ষিক বনভোজন ও মিলনমেলা সম্পন্ন

 আকবর হোসাইন , আটলাণ্টিক সিটি থেকে :
গত ১৪ই আগষ্ট মঙ্গলবার নিউজার্সীর রেড ব্যাংক ন্যাশনাল পার্কে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাব অব আটলাণ্টিক সিটির বার্ষিক বনভোজন ও মিলনমেলা সম্পন্ন হয় ।
সৌন্দয্যের লীলাভূমি আর পাহাড়ের ছায়া ঘেরা আমেরিকার নিউজার্সীতে বসবাসরত বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাব অব আটলাণ্টিক সিটির সদস্যদের এবং বিভিন্ন সিটির প্রবাসী বাংলাদেশীদের মিলনে পিকনিক স্থল এক পারিবারিক মিলনমেলায় পরিণত হয়। পিকনিকে আগত লায়ন সদস্য এবং অতিথীদেরকে নবনির্বাচিত কেবিনেটের সাথে পরিচয় করিয়ে দেন লায়ন আবদুর রফিক, লায়ন শ্রী রয় এবং বিদায়ী সভাপতি লায়ন কাজী লিটন। নব নির্বাচিত সভাপতি মোঃ হোসেন জনী এবং সাধারন সম্পাদক ফারুক তালুকদার পিকনিকে অংশগ্রহনের জন্য সবাইকে ধন্যবাদ জানান।

বৃষ্টি বিঘ্নিত আবহাওয়ার মধ্যেও নারী পুরুষ ও শিশুসহ বহুলোকের সমাগম হয়েছিল এই পিকনিকে । সবাই প্রানভরে পিকনিকের সকল আয়োজন উপভোগ করেন। দিনব্যাপী আয়োজিত এই মিলনমেলায় ছিল খেলাধুলা, সংগীত এবং রেফেল ড্র। সংগীত পরিবেশনায় ছিলেন স্থানীয় শিল্পী জলি দাস।

মিলনমেলার বিভিন্ন কর্মকান্ডের মধ্যে আরও ছিল বিভিন্ন বয়সী বালক-বালিকাদের দৌড় প্রতিযোগিতা।মহিলাদের ক্রীড়া প্রতিযোগিতার মধ্যে বালিশ খেলা।কিছুটা ভিন্ন আমেজে গড়া এই প্রতিযোগীতা সবাইকে প্রচুর আনন্দ দেয়।

স্থানীয় ভাবে রান্না করা সুস্বাদু ও মুখরোচক খাবার খেয়ে উপস্থিত সকলেই আনন্দিত হয়।খাবার পরিবেশনায় সহযোগীতা করেন লায়ন ফারুক তালুকদার,লায়ন কাজী লিটন, লায়ন মোঃ হোসেন জনী লায়ন আবু জাফর ভূইয়া, লায়ন মো আলী এবং লায়ন শ্রী পিণ্টু রয়। মিলনমেলায় স্থানীয় শিল্পীদের মনমাতানো গানের পরিবেশনা উপস্থিত সকলেই মন ভরে উপভোগ করেন। অনুষ্ঠানের পরিচালনায় ছিলেন বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাব অব আটলাণ্টিক সিটির লায়ন রহমান বাবুল এবং লায়ন কাজী লিটন।পারিবারিক পরিবেশে সুন্দর একটি বনভোজনের আয়োজনর কাজে সহযোগিতা করার জন্য সহযোগী সকল ব্যক্তিবর্গ, ও ব্যবসায়ী প্রতিষ্ঠান , এবং বিভিন্ন সংগঠনকে ধন্যবাদ জানান নবনির্বাচিত সভাপতি মোঃ হোসেন জনি এবং সেক্রেটারী ফারুক তালুকদার । এত ব্যস্ততার মাঝেও এই মিলনমেলায় অংশগ্রহন করে বনভোজনকে স্বার্থক করার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে বনভোজনের সমাপ্তি ঘোষনা করেন বর্তমান সভাপতি লায়ন মোঃ হোসেন জনি ।এছাড়াও বনভোজন ও মিলনমেলাকে স্বার্থক করার জন্য বিভিন্ন প্রকার খেলাধুলা ও র‌্যাফেল ড্র-এর পুরস্কার সহ বিভিন্নভাবে যারা এবং যেসকল প্রতিষ্ঠান সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন লায়ন্স ক্লাবের সাধারন সম্পাদক ফারুক তালুকদার।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

চ্যানেল কর্ণফুলীর কক্সবাজার প্রতিনিধি সেলিম উদ্দীন

‘পারস্পরিক কল্যাণকামিতার মাধ্যমেই সমৃদ্ধ রাষ্ট্র গঠন সম্ভব’

ধানের শীষে নির্বাচন করবে জামায়াত!

কুতুবদিয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক মহড়া অনুষ্ঠিত

কক্সবাজারে আয়কর মেলা, তিনদিনে ৫৯ লাখ টাকা রাজস্ব আদায়

পোকখালীতে চিংড়ি ঘেরে ডাকাতির চেষ্টা, মালিককে কুপিয়ে জখম

মহেশখালীতে ৩দিন ব্যাপী কঠিন চীবর দানোৎসব শুরু

ইন্টারনেট সুবিধার আওতায় কক্সবাজার প্রেসক্লাব

আওয়ামীলীগ ভাওতাবাজিতে চ্যাম্পিয়ন : ড. কামাল

সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল

সাতকানিয়ায় মাদকসহ আটক ২

কক্সবাজারে হোটেল থেকে বন্দী ঢাকার তরুণী উদ্ধার

৩০০ আসনে প্রার্থী চূড়ান্ত ইসলামী আন্দোলনের

রোহিঙ্গা ক্যাম্পে খেলনা বেলুনের সিলিন্ডার বিস্ফোরণে আহত ৯

চকরিয়া আসছেন পুলিশের আইজি, উদ্বোধন করবেন থানার নতুন ভবন

না ফেরার দেশে গর্জনিয়ার জমিদার পরিবারের দুই মহিয়সী নারী

চকরিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

চকরিয়ায় ৪০শতক জমিতে দরিদ্র কৃষকের ক্ষেতে দুবৃর্ত্তের তান্ডব

পিসফুল ইউনাইটেড ক্লাবের অগ্নিদগ্ধে মৃত রায়হানের স্বরণ সভা ও দোয়া মাহফিল 

১০ নম্বরি হলেও নির্বাচন বয়কট করবো না : ড. কামাল