লায়ন্স ক্লাব অব আটলাণ্টিক সিটির বার্ষিক বনভোজন ও মিলনমেলা সম্পন্ন

 আকবর হোসাইন , আটলাণ্টিক সিটি থেকে :
গত ১৪ই আগষ্ট মঙ্গলবার নিউজার্সীর রেড ব্যাংক ন্যাশনাল পার্কে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাব অব আটলাণ্টিক সিটির বার্ষিক বনভোজন ও মিলনমেলা সম্পন্ন হয় ।
সৌন্দয্যের লীলাভূমি আর পাহাড়ের ছায়া ঘেরা আমেরিকার নিউজার্সীতে বসবাসরত বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাব অব আটলাণ্টিক সিটির সদস্যদের এবং বিভিন্ন সিটির প্রবাসী বাংলাদেশীদের মিলনে পিকনিক স্থল এক পারিবারিক মিলনমেলায় পরিণত হয়। পিকনিকে আগত লায়ন সদস্য এবং অতিথীদেরকে নবনির্বাচিত কেবিনেটের সাথে পরিচয় করিয়ে দেন লায়ন আবদুর রফিক, লায়ন শ্রী রয় এবং বিদায়ী সভাপতি লায়ন কাজী লিটন। নব নির্বাচিত সভাপতি মোঃ হোসেন জনী এবং সাধারন সম্পাদক ফারুক তালুকদার পিকনিকে অংশগ্রহনের জন্য সবাইকে ধন্যবাদ জানান।

বৃষ্টি বিঘ্নিত আবহাওয়ার মধ্যেও নারী পুরুষ ও শিশুসহ বহুলোকের সমাগম হয়েছিল এই পিকনিকে । সবাই প্রানভরে পিকনিকের সকল আয়োজন উপভোগ করেন। দিনব্যাপী আয়োজিত এই মিলনমেলায় ছিল খেলাধুলা, সংগীত এবং রেফেল ড্র। সংগীত পরিবেশনায় ছিলেন স্থানীয় শিল্পী জলি দাস।

মিলনমেলার বিভিন্ন কর্মকান্ডের মধ্যে আরও ছিল বিভিন্ন বয়সী বালক-বালিকাদের দৌড় প্রতিযোগিতা।মহিলাদের ক্রীড়া প্রতিযোগিতার মধ্যে বালিশ খেলা।কিছুটা ভিন্ন আমেজে গড়া এই প্রতিযোগীতা সবাইকে প্রচুর আনন্দ দেয়।

স্থানীয় ভাবে রান্না করা সুস্বাদু ও মুখরোচক খাবার খেয়ে উপস্থিত সকলেই আনন্দিত হয়।খাবার পরিবেশনায় সহযোগীতা করেন লায়ন ফারুক তালুকদার,লায়ন কাজী লিটন, লায়ন মোঃ হোসেন জনী লায়ন আবু জাফর ভূইয়া, লায়ন মো আলী এবং লায়ন শ্রী পিণ্টু রয়। মিলনমেলায় স্থানীয় শিল্পীদের মনমাতানো গানের পরিবেশনা উপস্থিত সকলেই মন ভরে উপভোগ করেন। অনুষ্ঠানের পরিচালনায় ছিলেন বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাব অব আটলাণ্টিক সিটির লায়ন রহমান বাবুল এবং লায়ন কাজী লিটন।পারিবারিক পরিবেশে সুন্দর একটি বনভোজনের আয়োজনর কাজে সহযোগিতা করার জন্য সহযোগী সকল ব্যক্তিবর্গ, ও ব্যবসায়ী প্রতিষ্ঠান , এবং বিভিন্ন সংগঠনকে ধন্যবাদ জানান নবনির্বাচিত সভাপতি মোঃ হোসেন জনি এবং সেক্রেটারী ফারুক তালুকদার । এত ব্যস্ততার মাঝেও এই মিলনমেলায় অংশগ্রহন করে বনভোজনকে স্বার্থক করার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে বনভোজনের সমাপ্তি ঘোষনা করেন বর্তমান সভাপতি লায়ন মোঃ হোসেন জনি ।এছাড়াও বনভোজন ও মিলনমেলাকে স্বার্থক করার জন্য বিভিন্ন প্রকার খেলাধুলা ও র‌্যাফেল ড্র-এর পুরস্কার সহ বিভিন্নভাবে যারা এবং যেসকল প্রতিষ্ঠান সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন লায়ন্স ক্লাবের সাধারন সম্পাদক ফারুক তালুকদার।

সর্বশেষ সংবাদ

কক্সবাজার জেলা প্রশাসন জনপ্রশাসন পুরস্কারের জন্য মনোনীত

কক্সবাজার শহরে ২ হাজার ইয়াবাসহ নারী-পুরুষ আটক

মাসুদ রানা ছবির বাজেট ৮৩ কোটি টাকা

হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ থেকে প্রিয়া সাহা বহিষ্কার

নিষিদ্ধ সময়ে মাছ ধরতে দেয়ার নামে জেলেদের থেকে টাকা আত্মসাৎ

দুদক পরিচালক এনামুল বাছির গ্রেফতার

কক্সবাজার পৌরসভার সাথে কাজ করতে চায় জাপানী সাহায্য সংস্থা ‘জাইকা’

কুতুবদিয়ার বড়খোপ উপ-নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে প্রকাশ্যে এমপি’র প্রচারণার অভিযোগ

ইন্দোনেশিয়ার ওয়ার্ল্ড ভিলেইজ লিডারশিপ ক্যাম্পের জন্য নির্বাচিত ওমর ফারুক

সদর উপজেলা কমিউনিটি পুলিশিং এর পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন

একজন ডা. বুলবুল বেঁচে থাকে পথ পরিক্রমায়

উখিয়ায় সংবাদকর্মীর উপর হামলাকারী আতিক গ্রেফতার

বদর মোকাম জামে মসজিদকে দেশের মডেল মসজিদ হিসেবে গড়ে তোলা হবে

উন্নয়ন ত্বরান্বিত করতে নৌকায় ভোট দিন -মুজিবুর রহমান

ফাঁসিয়াখালী ইউপি উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ফরিদকে বিএনপির সমর্থন

সারের অভাবে কৃষকদের বিক্ষোভ

চকরিয়ায় ইয়েস’র উদ্যোগে তথ্য অধিকার বিষয়ক ক্যাম্পেইন

ঈদগাঁওয়ের কর্মরত সাংবাদিকদের নিয়ে মেম্বারের কুরুচিপূর্ণ স্ট্যাটাসঃ নিন্দার ঝড়

যুক্তরাজ্যের রয়েল পাবলিক হেলথ সোসাইটি’র ফেলো নির্বাচিত হলেন সাংবাদিকপুত্র নাঈম চৌধুরী

ফ্রি ভিসার নামে ৯০ শতাংশ বিদেশগামী প্রতারিত হচ্ছে