লায়ন্স ক্লাব অব আটলাণ্টিক সিটির বার্ষিক বনভোজন ও মিলনমেলা সম্পন্ন

 আকবর হোসাইন , আটলাণ্টিক সিটি থেকে :
গত ১৪ই আগষ্ট মঙ্গলবার নিউজার্সীর রেড ব্যাংক ন্যাশনাল পার্কে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাব অব আটলাণ্টিক সিটির বার্ষিক বনভোজন ও মিলনমেলা সম্পন্ন হয় ।
সৌন্দয্যের লীলাভূমি আর পাহাড়ের ছায়া ঘেরা আমেরিকার নিউজার্সীতে বসবাসরত বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাব অব আটলাণ্টিক সিটির সদস্যদের এবং বিভিন্ন সিটির প্রবাসী বাংলাদেশীদের মিলনে পিকনিক স্থল এক পারিবারিক মিলনমেলায় পরিণত হয়। পিকনিকে আগত লায়ন সদস্য এবং অতিথীদেরকে নবনির্বাচিত কেবিনেটের সাথে পরিচয় করিয়ে দেন লায়ন আবদুর রফিক, লায়ন শ্রী রয় এবং বিদায়ী সভাপতি লায়ন কাজী লিটন। নব নির্বাচিত সভাপতি মোঃ হোসেন জনী এবং সাধারন সম্পাদক ফারুক তালুকদার পিকনিকে অংশগ্রহনের জন্য সবাইকে ধন্যবাদ জানান।

বৃষ্টি বিঘ্নিত আবহাওয়ার মধ্যেও নারী পুরুষ ও শিশুসহ বহুলোকের সমাগম হয়েছিল এই পিকনিকে । সবাই প্রানভরে পিকনিকের সকল আয়োজন উপভোগ করেন। দিনব্যাপী আয়োজিত এই মিলনমেলায় ছিল খেলাধুলা, সংগীত এবং রেফেল ড্র। সংগীত পরিবেশনায় ছিলেন স্থানীয় শিল্পী জলি দাস।

মিলনমেলার বিভিন্ন কর্মকান্ডের মধ্যে আরও ছিল বিভিন্ন বয়সী বালক-বালিকাদের দৌড় প্রতিযোগিতা।মহিলাদের ক্রীড়া প্রতিযোগিতার মধ্যে বালিশ খেলা।কিছুটা ভিন্ন আমেজে গড়া এই প্রতিযোগীতা সবাইকে প্রচুর আনন্দ দেয়।

স্থানীয় ভাবে রান্না করা সুস্বাদু ও মুখরোচক খাবার খেয়ে উপস্থিত সকলেই আনন্দিত হয়।খাবার পরিবেশনায় সহযোগীতা করেন লায়ন ফারুক তালুকদার,লায়ন কাজী লিটন, লায়ন মোঃ হোসেন জনী লায়ন আবু জাফর ভূইয়া, লায়ন মো আলী এবং লায়ন শ্রী পিণ্টু রয়। মিলনমেলায় স্থানীয় শিল্পীদের মনমাতানো গানের পরিবেশনা উপস্থিত সকলেই মন ভরে উপভোগ করেন। অনুষ্ঠানের পরিচালনায় ছিলেন বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাব অব আটলাণ্টিক সিটির লায়ন রহমান বাবুল এবং লায়ন কাজী লিটন।পারিবারিক পরিবেশে সুন্দর একটি বনভোজনের আয়োজনর কাজে সহযোগিতা করার জন্য সহযোগী সকল ব্যক্তিবর্গ, ও ব্যবসায়ী প্রতিষ্ঠান , এবং বিভিন্ন সংগঠনকে ধন্যবাদ জানান নবনির্বাচিত সভাপতি মোঃ হোসেন জনি এবং সেক্রেটারী ফারুক তালুকদার । এত ব্যস্ততার মাঝেও এই মিলনমেলায় অংশগ্রহন করে বনভোজনকে স্বার্থক করার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে বনভোজনের সমাপ্তি ঘোষনা করেন বর্তমান সভাপতি লায়ন মোঃ হোসেন জনি ।এছাড়াও বনভোজন ও মিলনমেলাকে স্বার্থক করার জন্য বিভিন্ন প্রকার খেলাধুলা ও র‌্যাফেল ড্র-এর পুরস্কার সহ বিভিন্নভাবে যারা এবং যেসকল প্রতিষ্ঠান সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন লায়ন্স ক্লাবের সাধারন সম্পাদক ফারুক তালুকদার।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বিএনপি নেতা হাবিব-উন-নবী খান সোহেল গ্রেফতার

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

কক্সবাজারে প্রথম নির্মিত হচ্ছে সি,আই কোম্পানি ইন্ডাস্ট্রি

মহেশখালী পৌর ছাত্রদলের আংশিক কমিটি বিলুপ্ত ঘোষণা

এসপি মাসুদ হোসাইনের কক্সবাজারে যোগদান, ডিসি’র সাথে সৌজন্য সাক্ষাত

জেলা প্রশাসকের কার্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনার জন্য ইওসি স্থাপন

পেকুয়ায় প্রবাহমান খালে মাটি ভরাট করলেন প্রভাবশালী

কোনাখালীতে দোকান পুড়ে ছাই

বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে, গুঞ্জন নাকি সত্যি?

সাবেক ডিসি ও ইউএনওসহ তিনজনের কারাদণ্ড

ইয়াবাসহ আইন মন্ত্রণালয়ের কর্মকর্তা আটক

চকরিয়া উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

চকরিয়ায় কথিত চিকিৎসকের ভূল চিকিৎসার শিকার বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

মালুমঘাটে প্রভাবশালীর সহযোগিতায় চলছে বাল্য বিবাহ!

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের কমিটি নিয়ে দফায় দফায় সংঘর্ষ

নিরাপদ সড়ক চাই: নিজে বাঁচব, অপরকে বাঁচাব

বিএনপির ১৭৩ প্রার্থী প্রায় চূড়ান্ত

চবি উপাচার্যের সাথে মিশর আল আযহার বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলের সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে সংবর্ধনা