লায়ন্স ক্লাব অব আটলাণ্টিক সিটির বার্ষিক বনভোজন ও মিলনমেলা সম্পন্ন

 আকবর হোসাইন , আটলাণ্টিক সিটি থেকে :
গত ১৪ই আগষ্ট মঙ্গলবার নিউজার্সীর রেড ব্যাংক ন্যাশনাল পার্কে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাব অব আটলাণ্টিক সিটির বার্ষিক বনভোজন ও মিলনমেলা সম্পন্ন হয় ।
সৌন্দয্যের লীলাভূমি আর পাহাড়ের ছায়া ঘেরা আমেরিকার নিউজার্সীতে বসবাসরত বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাব অব আটলাণ্টিক সিটির সদস্যদের এবং বিভিন্ন সিটির প্রবাসী বাংলাদেশীদের মিলনে পিকনিক স্থল এক পারিবারিক মিলনমেলায় পরিণত হয়। পিকনিকে আগত লায়ন সদস্য এবং অতিথীদেরকে নবনির্বাচিত কেবিনেটের সাথে পরিচয় করিয়ে দেন লায়ন আবদুর রফিক, লায়ন শ্রী রয় এবং বিদায়ী সভাপতি লায়ন কাজী লিটন। নব নির্বাচিত সভাপতি মোঃ হোসেন জনী এবং সাধারন সম্পাদক ফারুক তালুকদার পিকনিকে অংশগ্রহনের জন্য সবাইকে ধন্যবাদ জানান।

বৃষ্টি বিঘ্নিত আবহাওয়ার মধ্যেও নারী পুরুষ ও শিশুসহ বহুলোকের সমাগম হয়েছিল এই পিকনিকে । সবাই প্রানভরে পিকনিকের সকল আয়োজন উপভোগ করেন। দিনব্যাপী আয়োজিত এই মিলনমেলায় ছিল খেলাধুলা, সংগীত এবং রেফেল ড্র। সংগীত পরিবেশনায় ছিলেন স্থানীয় শিল্পী জলি দাস।

মিলনমেলার বিভিন্ন কর্মকান্ডের মধ্যে আরও ছিল বিভিন্ন বয়সী বালক-বালিকাদের দৌড় প্রতিযোগিতা।মহিলাদের ক্রীড়া প্রতিযোগিতার মধ্যে বালিশ খেলা।কিছুটা ভিন্ন আমেজে গড়া এই প্রতিযোগীতা সবাইকে প্রচুর আনন্দ দেয়।

স্থানীয় ভাবে রান্না করা সুস্বাদু ও মুখরোচক খাবার খেয়ে উপস্থিত সকলেই আনন্দিত হয়।খাবার পরিবেশনায় সহযোগীতা করেন লায়ন ফারুক তালুকদার,লায়ন কাজী লিটন, লায়ন মোঃ হোসেন জনী লায়ন আবু জাফর ভূইয়া, লায়ন মো আলী এবং লায়ন শ্রী পিণ্টু রয়। মিলনমেলায় স্থানীয় শিল্পীদের মনমাতানো গানের পরিবেশনা উপস্থিত সকলেই মন ভরে উপভোগ করেন। অনুষ্ঠানের পরিচালনায় ছিলেন বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাব অব আটলাণ্টিক সিটির লায়ন রহমান বাবুল এবং লায়ন কাজী লিটন।পারিবারিক পরিবেশে সুন্দর একটি বনভোজনের আয়োজনর কাজে সহযোগিতা করার জন্য সহযোগী সকল ব্যক্তিবর্গ, ও ব্যবসায়ী প্রতিষ্ঠান , এবং বিভিন্ন সংগঠনকে ধন্যবাদ জানান নবনির্বাচিত সভাপতি মোঃ হোসেন জনি এবং সেক্রেটারী ফারুক তালুকদার । এত ব্যস্ততার মাঝেও এই মিলনমেলায় অংশগ্রহন করে বনভোজনকে স্বার্থক করার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে বনভোজনের সমাপ্তি ঘোষনা করেন বর্তমান সভাপতি লায়ন মোঃ হোসেন জনি ।এছাড়াও বনভোজন ও মিলনমেলাকে স্বার্থক করার জন্য বিভিন্ন প্রকার খেলাধুলা ও র‌্যাফেল ড্র-এর পুরস্কার সহ বিভিন্নভাবে যারা এবং যেসকল প্রতিষ্ঠান সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন লায়ন্স ক্লাবের সাধারন সম্পাদক ফারুক তালুকদার।

সর্বশেষ সংবাদ

নাইক্ষ্যংছড়িতে বন্য হাতি গুড়িয়ে দিল এক উপজাতির বসত ঘর

ইন্ঞ্জিনিয়ার শফি উল্লাহ আর নেই : বুধবার সকাল ১০ টায় জানাজা

চট্রগ্রাম রেঞ্জের শ্রেষ্ট ওসি’র সম্মাননা পেলেন টেকনাফের ওসি প্রদীপ

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ দু’দিনের সফরে এখন কক্সবাজারে

নাইক্ষ্যংছড়িতে ভাইস-চেয়ারম্যান পদে শাহাজান কবিরের মনোনয়ন দাখিল

নিজের অশ্লীল ভিডিও সরালেন সালমান

যে ছবি কক্সবাজারবাসীকে গৌরবান্বিত করে

জেলাজজের বদান্যতায় ১৭ বছর জেলে থাকা আনোয়ারার জামিন

কবি আল মাহমুদ স্মরণ সভা আজ বিকেল ৪ টায়

জেলা সদর হাসপাতালের দুর্নীতি তদন্তে দুদক টিম

সৌদি যুবরাজের নির্দেশে মুক্ত হচ্ছেন ২১০০ পাকিস্তানি বন্দি

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে জবি রণক্ষেত্র, সাংবাদিকসহ আহত ৩০

কাশ্মীরের পক্ষ নেয়ায় ধর্ষণের হুমকি, অতঃপর নিখোঁজ শিক্ষিকা

ভারতে না গিয়ে দেশে ফিরে গেলেন প্রিন্স সালমান

হাসপাতালের ডাস্টবিনে ৩১ নবজাতকের লাশ

কালিরছড়ায় একটি ব্রীজের অভাবে দূূর্ভোগে ৫ সহস্রাধিক মানুষ

রাঙামাটিতে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৯৩ প্রার্থী

সালমান মুক্তাদিরের খোঁজ চাইলেন আইসিটি মন্ত্রী

কলাতলী-মেরিন ড্রাইভ সড়ক সংস্কার কাজ চলছে মন্থর গতিতে

‘বিদেশের মাটিতে সিবিএন যেন এক টুকরো বাংলাদেশ’