বাইশারীতে ৩২ মটর বাইক ও ৩ পিকআপ জব্দ

আব্দুর রশিদ, বাইশারী: 

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী বাজারে জেলা ট্রাফিক পুলিশের ঝটিকা অভিযানে ৩২টি মটর বাইক ও ৩টি পিকআপ গাড়ি জব্দ করা হয়।

১৬ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত বাইশারী বাজারের আশপাশ এলাকাসহ বিভিন্ন সড়কে এ অভিযান পরিচালনা করেন বান্দরবান জেলা ট্রাফিক পুলিশের সদস্যরা। অভিযান চলাকালীন পুলিশ সদস্যরা বাজারে চতুর্পাশে ঘেরাও করে ফেলেন। এ সময় ৯টি মটর সাইকেলকে তাৎক্ষনিক বিভিন্ন অপরাধে মামলা ও জরিমানা নিয়ে কাগজপত্র সঠিক থাকায় ছেড়ে দেওয়া হলেও ২৩ টি মটর সাইকেল এবং ৩টি মিনি ট্রাক তাৎক্ষনিক কাগজপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় বাইশারী তদন্ত কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

অভিযানের নেতৃত্বদানকারী জেলা ট্রাফিক পুলিশের টি,আই সালাউদ্দিন মামুন সাংবাদিকদের জানান, তাৎক্ষনিক কাগজ পত্র উপস্থাপন করতে না পারায় ২৩টি মটর সাইকেল ও ৩টি মিনি ট্রাকের বিরুদ্ধে মামলা সহ জব্দ করে রাখা হয়। পরবর্তীতে কাগজপত্র যাচাই পূর্বক সঠিক হলে তাদের ছেড়ে দেওয়া হবে। তিনি আরো বলেন, জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে এই ঝটিকা অভিযান পরিচালনা করা হয়েছে। উক্ত অভিযানে তাকে সহযোগিতা করেন টি,আই বশির ও টি,আই জাহেদুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স। এছাড়া অভিযানে বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এ,কে,এম হাবিবুল ইসলাম ও সহকারী ইনচার্জ আবু মুসা সহ পুলিশ সদস্যরা অংশগ্রহণ করেন।

পুরো অভিযানে নেতৃত্বদানকারী টি,আই সালাউদ্দিন মামুন বলেন, এ অভিযান কাউকে হয়রানীর জন্য নয়, এখানে আতংক হওয়ার কিছু নেই। জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে সারাদেশের ন্যায় গাড়ির সঠিক কাগজ পত্র যাচাইয়ের জন্য অভিযান পরিচালনা করা হয়েছে। যদি কাগজপত্র সঠিক থাকে এবং ড্রাইভিং লাইসেন্স ও মটর বাইক চালকদের সকলের মাথায় হিলমেট থাকে তাদের ট্রাফিক পুলিশের পক্ষ থেকে সাধুবাদ জানানো হবে। অন্যথায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু হবে। কাউকে ছাড় দেওয়া হবে না। আগামীতেও এ অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

গ্যাসের সিলিন্ডারে করে ইয়াবা পাচার, রোহিঙ্গা আটক

পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক রাশেদ মোঃ আলী অসুস্থ : দোয়া কামনা

শুভ জন্মদিন ‘সিবিএন’

চট্টগ্রামের উন্নয়নে কোন গাফেলতি নয় : গণপূর্ত মন্ত্রী

‘প্রবাসীর জমি দখল করেছে যুবলীগ নেতা’- সংবাদের প্রতিবাদ

সেন্টমার্টিন রক্ষায় ৬ দফা দাবি নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের 

খুরুশ্কুল চেয়ারম্যান জসিমের কৃতজ্ঞতা প্রকাশ

কক্সবাজারে হজ্ব ও ওমরাহ প্রশিক্ষণ কর্মশালা

চকরিয়ায় জাল সনদ প্রস্তুতকারী যুবক আটক

মেলায় এসেছে সাংবাদিক মোহাম্মদ আলী রাশেদের “প্রবাসীদের খবরের গল্প “

এবার শুরা সদস্য মজিবুরকে জামায়াত থেকে বহিষ্কার

আল মাহমুদের জানাজা সম্পন্ন, দাফন গ্রামের বাড়িতে

আত্মসমর্পণ করেছে যারা

‘একটিবার নতুন জীবন ভিক্ষা দিন, ইয়াবামুক্ত সমাজ উপহার দেব’

অবশেষে ইয়াবা ডন শাহাজান আনসারির আত্মসমর্পণ

বামপন্থী থেকে ইসলামী ধারা: আল মাহমুদের অন্য জীবন

ইয়াবা ব্যবসায়ীদের নিস্তার হবে না হবে না হবে না- স্বরাষ্ট্রমন্ত্রী

নতুন দুই মামলায় কারাগারে যাবে আত্মসমর্পণকারীরা

জামায়াত ভাঙছে, তারপর কী?

কক্সবাজারে মালয়েশিয়া পাচারের সময় ১৭ রোহিঙ্গা আটক