চট্রগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠ ওসি  চকরিয়া থানার ওসি বখতিয়ার

এম.মনছুর আলম, চকরিয়া :

বাংলাদেশ পুলিশ চকরিয়া থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) হিসেবে যোগ দেয়ার পর থেকে চিংড়ী জোনে চিহ্নিত ডাকাত ও সন্ত্রাস দমনের মতো একের পর এক দৃষ্টান্তমূলক কর্মকান্ড দেখিয়ে পুলিশ প্রশাসনের গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে যাচ্ছে ওসি মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী। তার নেতৃত্বে  উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় মাদক, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সক্ষম হয়েছে থানা পুলিশ। এরই প্রেক্ষিতে জুলাই মাসে চট্রগ্রাম রেঞ্জের আওতাধীন ১৭ জেলার ও থানার মধ্যে চকরিয়া থানা মাদক ও অস্ত্র উদ্ধারসহ বিভিন্ন ক্ষেত্রে এগিয়ে থাকায় রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে সম্মাননা দেয়া হয় চকরিয়া থানার ওসি মো: বখতিয়ার উদ্দিন চৌধুরীকে।

সোমবার (১৩আগস্ট) দুপুর সাড়ে ১১টায় চট্টগ্রাম রেঞ্জ অফিস সম্মেলন কক্ষ মিলনায়তনে চট্টগ্রাম রেঞ্জের মাসিক ক্রাইম কনফারেন্স (অপরাধ দমন) সভায় মাদক ও অস্ত্র উদ্ধারকারী কর্মকর্তা হিসেবে তাকে শ্রেষ্ঠত্বের সম্মাননা প্রদান করেন চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক। চট্টগ্রাম রেঞ্জের মাসিক আইনশৃংখলা পর্যালোচনা বৈঠকেও পুরো চট্টগ্রামে মাদক ও অস্ত্র উদ্ধারে সেরা ওসি হিসেবে স্বীকৃতি পেয়েছেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) এস এম রোকনউদ্দিন, অতিরিক্ত ডিআইজি (অপারেশন অ্যান্ড ক্রাইম) মোহাম্মদ আবুল ফয়েজ, কক্সবাজার জেলার পুলিশ সুপার ড. এ কে এম ইকবাল হোসেনসহ সকল ১৭জেলার পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, রেঞ্জের আওতাধীন সকল থানার অফিসার ইনচার্জ (ওসি), বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চট্রগ্রাম রেঞ্জের শ্রেষ্ট  ওসি হিসেবে সম্মাননা দেয়ায় চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী কাছে জানতে চাইলে তিনি এক প্রতিক্রিয়ায় বলেন, ভাল কাজের স্বীকৃতি সব সময় আনন্দের। এ কৃতিত্ব আমার একার নয়।থানার দায়িত্বরত সকল পুলিশ ফোর্সদেরও  অবদান রয়েছে। এতে গ্রাম পুলিশ, কমিউনিটি পুলিশ, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ সকল স্তরের মানুষের সার্বিক সহযোগীতায় আজকের এ প্রাপ্তি।তিনি সরকারের ঘোষিত মাদকের বিরুদ্ধে জিরোটলারেন্স যুদ্ধে অব্যাহত সংগ্রাম ও আইনশৃঙ্খলা পরিস্থিতি অক্ষুন্ন রাখতে সকলের সহযোগীতা কামনা করেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

ইসলামাবাদে বিয়ের আগেই হবু স্বামীর আত্নহত্যা!

ব্রেকাপ

জেলার উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে শিল্প মন্ত্রীর মতবিনিময়

মুক্তিপণ দিয়ে ছাড় পেল অপহৃত তারেক!

৩দিন সাগরে ভেসে ফিরে আসল কুতুবজোমের জেলে রফিক

১০ হাজার ইয়াবাসহ ট্রাক চালক ও হেলপার আটক

এমপি হওয়া বড় কথা নয়, শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করাই বড় কথা

লুৎফুর রহমান কাজলের স্টাটাস : নাড়া দিয়েছে সচেতন মহলে

মাতৃস্বাস্থ্যের সেবাদানে কুতুপালং আইওএম ক্লিনিক জাতীয় পুরস্কারের জন্য মনোনীত

কলাতলী থেকে মেরিন ড্রাইভ সড়ক পর্যন্ত সড়কের বেহাল দশা

পেকুয়ায় ৩০ পরিবারের চলাচলের একমাত্র রাস্তা বন্ধ করে দিল প্রভাবশালী

সকল ষড়যন্ত্র প্রতিহত করে আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ী হবে : আমু

শিল্পমন্ত্রীকে আমির হোসেন আমুকে ফুলেল শুভেচ্ছা

মেয়র মুজিবের আবেদনে শহরের প্রধান সড়ক সংস্কারের নির্দেশ মন্ত্রী ওবায়দুল কাদেরের

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩

পেকুয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

পেকুয়ায় ইয়াবা সহ যুবক আটক

চকরিয়ায় সাজাপ্রাপ্তসহ ৪ আসামি গ্রেফতার

নাইক্ষ্যংছড়িতে পরিচ্ছনতা অভিযান

কক্সবাজারে কিন্ডার গার্ডেন এসোসিয়েশন’র বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন