নাইক্ষ্যংছড়ি এম.এ কালাম ডিগ্রী কলেজ সরকারি হওয়ায় অনন্দ র‍্যালী

মফিজুর রহমান, নাইক্ষ্যংছড়ি 

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের প্রাণকেন্দ্রে একমাত্র শিক্ষা প্রতিষ্ঠান” নাইক্ষ্যংছড়ি হাজী এম,এ কালাম ডিগ্রী কলেজ। এই কলেজটি সারাদেশে ২৭১টি কলেজ সরকারি হওয়া তালিকায় অন্তভূক্ত হয়ে কলেজটি সরকারি রুপান্তরিত হওয়ায় শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা বাধঁভাঙ্গা আনন্দ প্রকাশ করেছেন।

গত রবিবার (১৩ আগষ্ট) কলেজটি সরকারি হওয়া লক্ষ্যে কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও পার্বত্য প্রতিমন্ত্রি বীর বাহাদুর এমপি,গণপ্রজাতন্ত্রী সরকারের প্রধান মন্ত্রি শেখ হাসিনা, শিক্ষা মন্ত্রি নুরুল ইসলাম নাহিদ এমপি ও কলেজ প্রতিষ্ঠাতা হাজী এম,আবুল কালামকে কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ, শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী,রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার সর্বস্তরের জনসাধারানের পক্ষে থেকে অভিনন্দন জানিয়ে এক বিশাল আনন্দ র‍্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ ক্যাম্পাসে মিলিত হয়।

কলেজ ক্যাম্পাসে অধ্যক্ষ ও.আ. ম রফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মো, শফি উল্লাহ, সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি থানা ওসি তদন্ত মো, জায়েদ নূর, পরিচালনা পর্ষদের সদস্য মো, আমিন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো, ইমরান মেম্বার, উপজেলা বিএনপির সহ-সভাপতি বাবু, উফোছা মার্মা, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো, ইকবাল শফি, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, উপজেলা যুবলীগ সহ-সভাপতি হোসেন আহাম্মেদ,সাধারণ সম্পাদক মো, আলী হোসেন মেম্বার,যুব নেতা ফাহিম ইকবাল চৌধুরী খাইরু, উপজেলা ছাত্রলীগ সভাপতি বরুল্লাহ কবির বিন্দু, সাধারণ সম্পাদক উবাচিং মার্মা, কলেজ ছাত্রলীগ সভাপতি ইরফান মাহাবুব রায়হান, সধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু প্রমূখ।

এদিকে কলেজ সরকারি করার বিষয়ে সরকারের প্রতিশ্রুতি পূরণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান উপজেলার অনেকেই। এছাড়া বঙ্গবন্ধু ও তাঁর পবিবারের সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। খুশির খবরে শিক্ষার্থীদের মাঝে মিষ্টি বিতরণ হয়েছে উপজেলার বিভিন্ন জায়গায়।

সর্বশেষ সংবাদ

ইসলামে মাতৃভাষার গুরুত্ব ও তাৎপর্য

ঈদগাঁওতে পুজা কমিটির সম্মেলন নিয়ে সংঘাতের আশংকা

কক্সবাজার সিটি কলেজে শিক্ষকদের জন্য আইসিটি প্রশিক্ষণ শুরু

উখিয়ায় হাতির আক্রমণে রোহিঙ্গা যুবকের মৃত্যু

এস আলম গ্রুপের ৩ হাজার ১৭০ কোটি টাকার কর মওকুফ

মালয়েশিয়ায় ভবনে আগুন : বাংলাদেশিসহ নিহত ৬

মহেশখালীতে মনোনয়ন দৌড়ে এগিয়ে মোস্তফা আনোয়ার

চকরিয়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক

চকরিয়ার চেয়ারম্যান পদে ২ জনসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

কোর্টরুমে সাংবাদিকদের প্রবেশাধিকার নিশ্চিত করতে হবে : প্রধান বিচারপতি

পেকুয়ায় স্থাপনা নির্মাণ বন্ধ ও গাছ জব্দ

অধ্যাপক শফিউল্লাহ একজন চেইঞ্জ মেকার

মানবপাচার প্রতিরোধ ও দমন আইন ২০১২ এর উপর কর্মশালা

চকরিয়ায় জায়গার বিরোধে গোলাগুলিতে নিহত-১, গুলিবিদ্ধ-১৫

‘মাদকের একাধিক তালিকায় সোহাগের নাম আছে’

কুতুবদিয়াকে দ্বীপ উপজেলা ঘোষণা করে গেজেট প্রকাশ

চকরিয়া মহাসড়ক কিনারায় বেপরোয়া পার্কিং, ঝুঁকিতে শিক্ষার্থীরা

নাইক্ষ্যংছড়ি উপজেলায় ৪ প্রার্থীর মনোনয়ন বাতিল

প্রথম বিয়ে নিয়ে লুকোচুরি: একাই ঘুমের মধ্য শামীমকে খুন করে আশা

ন্যায্য মূল্য ও ঘুষ প্রতিরোধসহ ৮ দফা দাবিতে মহেশখালীবাসীর মানববন্ধন