নাইক্ষ্যংছড়ি এম.এ কালাম ডিগ্রী কলেজ সরকারি হওয়ায় অনন্দ র‍্যালী

মফিজুর রহমান, নাইক্ষ্যংছড়ি 

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের প্রাণকেন্দ্রে একমাত্র শিক্ষা প্রতিষ্ঠান” নাইক্ষ্যংছড়ি হাজী এম,এ কালাম ডিগ্রী কলেজ। এই কলেজটি সারাদেশে ২৭১টি কলেজ সরকারি হওয়া তালিকায় অন্তভূক্ত হয়ে কলেজটি সরকারি রুপান্তরিত হওয়ায় শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা বাধঁভাঙ্গা আনন্দ প্রকাশ করেছেন।

গত রবিবার (১৩ আগষ্ট) কলেজটি সরকারি হওয়া লক্ষ্যে কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও পার্বত্য প্রতিমন্ত্রি বীর বাহাদুর এমপি,গণপ্রজাতন্ত্রী সরকারের প্রধান মন্ত্রি শেখ হাসিনা, শিক্ষা মন্ত্রি নুরুল ইসলাম নাহিদ এমপি ও কলেজ প্রতিষ্ঠাতা হাজী এম,আবুল কালামকে কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ, শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী,রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার সর্বস্তরের জনসাধারানের পক্ষে থেকে অভিনন্দন জানিয়ে এক বিশাল আনন্দ র‍্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ ক্যাম্পাসে মিলিত হয়।

কলেজ ক্যাম্পাসে অধ্যক্ষ ও.আ. ম রফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মো, শফি উল্লাহ, সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি থানা ওসি তদন্ত মো, জায়েদ নূর, পরিচালনা পর্ষদের সদস্য মো, আমিন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো, ইমরান মেম্বার, উপজেলা বিএনপির সহ-সভাপতি বাবু, উফোছা মার্মা, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো, ইকবাল শফি, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, উপজেলা যুবলীগ সহ-সভাপতি হোসেন আহাম্মেদ,সাধারণ সম্পাদক মো, আলী হোসেন মেম্বার,যুব নেতা ফাহিম ইকবাল চৌধুরী খাইরু, উপজেলা ছাত্রলীগ সভাপতি বরুল্লাহ কবির বিন্দু, সাধারণ সম্পাদক উবাচিং মার্মা, কলেজ ছাত্রলীগ সভাপতি ইরফান মাহাবুব রায়হান, সধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু প্রমূখ।

এদিকে কলেজ সরকারি করার বিষয়ে সরকারের প্রতিশ্রুতি পূরণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান উপজেলার অনেকেই। এছাড়া বঙ্গবন্ধু ও তাঁর পবিবারের সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। খুশির খবরে শিক্ষার্থীদের মাঝে মিষ্টি বিতরণ হয়েছে উপজেলার বিভিন্ন জায়গায়।

সর্বশেষ সংবাদ

মাতারবাড়িতে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ করলেন এমপি আশেক

কক্সবাজারের সাংবাদিকতার যতকথা (পর্ব -১৩)

কক্সবাজার সিটি কলেজে “চ্যারিটি কর্ণার” উদ্বোধন

জবানবন্দিতে পুলিশের শেখানো কথা বলেছি, বাবাকে মিন্নি

প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যারিস্টার সুমনের দায়েরকৃত মামলা খারিজ

প্রিয়ার ভয়ংকর মিথ্যাচার ,মার্কিন দূতাবাসের দুরভিসন্ধি প্রকাশ পেয়েছে : সজীব ওয়াজেদ জয়

মিন্নির জামিন নামঞ্জুর

রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে প্রিয়ার বিরুদ্ধে দুই মামলা

গজালিয়া সাতঘরিয়া পাড়ার গ্রামীন সড়কের বেহাল দশা : দেখার কেউ নেই

জজকোর্টের জারীকারক মনির আর নেই : রোববার জুহুরের পর জানাজা

‘ফুলটাইম’ রাজনীতি করবেন চিত্রনায়ক ফেরদৌস

টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবাকারবারি নিহত

পকেটে থাকা আগ্নেয়াস্ত্রে ঢাবিতে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

গোমাতলীর ছুরত হাজী আর নেই

মস্কোয় হাজারো মানুষের বিক্ষোভ

এবার ঈদের আগেই খালেদা জিয়ার মুক্তি!

দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে

উদ্দেশ্য খুঁজতে প্রিয়া সাহার কল রেকর্ড-ট্রাভেল হিস্ট্রি যাচাই

২,৯৬০টি ইয়াবা নিয়ে ধরা পড়লো রোহিঙ্গা নারী

প্রথম-লঘু অপরাধে শাস্তি নয়, ‘শিক্ষানবিশ আইন’ চূড়ান্ত