পেকুয়ায় পিতাকে মারধর, পুত্রের বিরুদ্ধে মামলা

পেকুয়া প্রতিনিধি :

পেকুয়ায় পিতা আবদুল খালেককে হত্যা চেষ্টা অভিযোগে পুত্র শাহাদত হোসেনের বিরুদ্ধে আদালতে মামলা রুজু হয়েছে। বাদি উপজেলার সদর ইউনিয়নের হরিণাফাঁড়ি এলাকার মৃত নুর আহমদের পুত্র বিবাদী তার আপন সন্তান।

রবিবার(১২ আগস্ট) চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে দায়ের করা হয়।

বাদি মামলার এজাহারে উল্লেখ করেন, বিবাদী পুত্র শাহাদত হোসেন তার অবাধ্য পুত্র। বসতবাড়ির জমি লিখে না দেওয়ায় শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলেন। না দিলে হত্যা করবে বলে প্রকাশ্যে হুমকি দিয়ে আসছিলেন। গত ১০ আগস্ট রাত সাড়ে ১১টার দিকে পানের দোকান বন্ধ করে বাড়িতে ফিরলে বিবাদী হত্যার উদ্দেশ্যে মারধর করে গুরুতর আহত করে। পকেটে থাকা ১০হাজার টাকা ছিনিয়ে নেওয়ার পাশাপাশি বসতবাড়ি ভাংচুর করে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করে। তার পুত্র আহসান হাবিবসহ আরো কয়েকজন এসে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে আবদুল খালেক বলেন, শাহাদত হোসেন আমার অবাধ্য পুত্র। চৌমহুনীতে ব্যবসা করে লাখ লাখ টাকা আয় করেন। তিনি আমার ভরণ পোষনতো দূরের কথা বসতবাড়ি থেকে উচ্ছেদ করার জন্য হামলা চালিয়ে আহত করে। এমনকি টাকা ছিনিয়ে নেওয়ার পাশাপাশি বসতবাড়িও ভাংচুর করে। আমার আরেক পুত্র আহসান হাবিব আমাকে উদ্ধার করায় উল্টো তার ও তার স্ত্রীর বিরুদ্ধে মিথ্যা মামলা করার পায়তারা শুরু করেছে। অথচ এর আগে আমি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে স্থানীয়ভাবে আপোষনামা ও অঙ্গিকারনামা প্রদান করে পুত্রদের নামে জমিভাগ করে দিয়েছি। অঙ্গিকারনামার ৪নং কলামে বসতবাড়ির ২রুম বিশিষ্ট ঘরটি যেভাবে আছে তা মৃত্যুর আগ পর্যন্ত কেউ দাবী করবে মর্মে উল্লেখ করা হয়। সেই ঘরটি দখল নেওয়ার জন্য ভাংচুর করেছে শাহাদত হোসেন। আমি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

পুত্র আহসান হাবিব বলেন, পিতাকে বসতবাড়ি থেকে উচ্ছেদ করার মারধর করে আহত করার পর আমিসহ আরো কয়েকজন উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। পিতাকে উদ্ধার করায় ক্ষোভে আমার ভাই শাহাদত হোসেন তার স্ত্রীকে মারধর করার কথা বলে আমার ও স্ত্রী নামে মামলার করার পায়তারা শুরু করেছে। ওই সময় আমার স্ত্রী রুবি আকতার আত্বীয়ের বাড়িতে বেড়াতে গেলেও তার উপস্থিতি দেখিয়ে পত্রিকায় মিথ্যা সংবাদ ও মিথ্যা মামলার করার জন্য উটেপড়ে লেগেছে। এছাড়াও স্থানীয় বিভিন্ন পত্রিকায় অন্ত:স্বত্তা ভাবীকে পেটাল পাষন্ড দেবর শীর্ষক মিথ্যা সংবাদ প্রকাশ করে। তার স্ত্রীকে কেউ মারধর করেনি আর স্বর্ণালংকারও কেউ ছিনিয়ে নেয়নি। আমার বৃদ্ধ পিতাকে মারধর করার কথা এলাকায় প্রকাশ হলে এলাকাবাসীরা তার প্রতি চরম ক্ষোভ প্রকাশ করেন। আমরা পিতা পুত্র বড় ভাই শাহাদতের অত্যচার আর নির্যাতনে অতিষ্ট। প্রশাসনের কাছে দাবী জানাচ্ছি তাকে আইনের আওতায় এনে শাস্তি প্রদান করার জন্য।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

টেকনাফ উপজেলা যুবদলের কমিটি গঠিত

সাপ্তাহিক মাতামুহুরী’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন

টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে বিদেশী মদ বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী আটক

টেকনাফে হত্যা ও মানব পাচার মামলার আসামী গ্রেফতার

চকরিয়ায় ছুরিকাঘাতে যুবক খুন

খালেকুজ্জামান বেঁচে আছেন জনতার মাঝে

মরহুম এড. খালেকুজ্জামান স্মরণে ৫ম দিনেও বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত

`রাঙামাটির রূপ দিনদিন হারিয়ে যেতে চলেছে’

বান্দরবানে শ্রেষ্ঠ উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা কালাম হোসেন

বর্তমান সরকারই পাহাড়ের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে : বীর বাহাদুর এমপি

কুতুবদিয়ায় শহীদ উদ্দিন ছোটনসহ ৬ জনের বিরুদ্ধে ফের গ্রেপ্তারি পরোয়ানা

লামায় ক্যাম্প প্রত্যাহার ষড়যন্ত্রের প্রতিবাদ ও রাজার সনদ বাতিল দাবীতে মানববন্ধন

লবণ আমদানি হবেনা, মজুদদারের বিরুদ্ধে ব্যবস্থা -শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

১ লাখ ৬০ হাজার মেট্রিকটন লবণ উদ্বৃত্ত, তবু আমদানির চক্রান্ত

ঈদগাঁও থেকে দোকানদার অপহরণঃ ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী!

‘হিংসাবিহীন মানুষ পাওয়া কঠিন’

যখন দশম শ্রেণির ছাত্রী এই সময়ের পিয়া

উখিয়ায় অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন এসিল্যান্ড একরামুল ছিদ্দিক

কক্সবাজার শহরে বেড়েই চলছে চুরি ছিনতাই

হোটেল সী-গালের সংবর্ধনায় সিক্ত মেয়র মুজিবুর রহমান