লোহাগাড়ায় শিক্ষার্থীকে মারধরের ঘটনায় মামলা : আটক ২

লোহাগাড়া সংবাদদাতাঃ
চট্টগ্রামের লোহাগাড়ায় পরিবারের জায়গা-জমির বিরোধকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় দক্ষিণ সাতকানিয়া গোলামবারী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী মাহিনুর আলম চৌধুরী(১৪)র উপর হামলার ঘটনায় মামলার পর ২ আসামীকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ।

আটককৃত আসামীরা হলেন, আমিরাবাদ চৌধুরী পাড়া এলাকার সামশুল ইসলামের পুত্র মুহাম্মদ কামাল উদ্দিন(৩৬) এবং মোহাম্মদ জামাল উদ্দিন(৪৬)। গ্রেফতারের বিষয়টি মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগাড়া থানার এসআই মুহাম্মদ আবদুল হক জানিয়েছেন

জানি যায়, ছেলের উপর হামলার ঘটনায় মা জাহান আরা বেগম বাদী হয়ে ২জনকে আসামী করে লোহাগাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ০৯ তাং ১০/০৮/২০১৮ ইং। সে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের উত্তর আমিরাবাদ চৌধুরী পাড়ার নুরুল আলম চৌধুরীর পুত্র।

মামলার এজাহারে প্রকাশ,আমিরাবাদ মৌজার বিএস খতিয়ান নং ১৫৩৯, বিএস দাগ নং ১০৫০৪/১০৫১০ এর মধ্যে প্রতিপক্ষরা জায়গা পাবে বলে জোরপুর্বক সম্পত্তি দখল করার জন্য দীর্ঘদিন ধরে পায়তারা চালিয়ে আসছিল।গত ১০আগষ্ট বিকেলে বাদী জাহানারা বেগমের পুত্র স্কুল শিক্ষার্থী মাহিনুর আলম চৌধুরী নতুন বাড়ী হতে পুরাতন বাড়ী ( চৌধুরী বাড়ীতে) বেড়াতে আসে। ওই দিন বিকেলে মাহিনুর আলম তার বাড়ীর সামনে পুকুরের পার্শ্বে সৃজিত ফলজ গাছের চারা কর্তন করিয়া পরিষ্কার পরিচ্ছন্ন করছিল। হঠাৎ অতর্কিতভাবে বিবাদী জামাল ও কামাল ঘটনাস্থলে এসে শিক্ষার্থী মাহিনকে দা ও লাটিসোটা দিয়ে এলোপাতাড়ী মারধর করে রক্তাক্ত জখম করে।

এজাহারে আরো উল্লেখ যে,১নং বিবাদীর হাতে থাকা দা দিয়া বাদীর ছেলেকে মাথায় লক্ষ্যে করে কোপ মারার চেষ্টা করিলে সে কৌশলে পালিয়ে বাড়ীর ভিতরে ঢোকে পড়ে। পরবর্তীতে স্থানীয়রা লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় মাহিনুরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার ব্যবস্থা গ্রহন করা হয় বলেও এজাহারে প্রকাশ।

এ ব্যাপারে মামলার বাদী জাহানারা বেগম উক্ত বলেন, আমার ছেলে মাহিনুর নতুন বাড়ী জনকল্যাণ এলাকা হতে তার পুরাতন বাড়ীতে বেড়াতে যান। বিকেলে পুকুর পাড়ে একটি ফলজ গাছ কর্তন করিলে জামাল ও কামাল অতর্কিতভাবে আমার ছেলেকে এলোপাতারী লাটিসোটা দিয়ে মারধর করে। তিনি সংশ্লিষ্ট প্রশাসনের কাছে উক্ত আসামীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছেন।

লোহাগাড়া থানার এসআই আবদুল হক বলেন, জায়গা-জমির বিরোধকে কেন্দ্র করে শিক্ষার্থীকে মারধরের ঘটনায় একটি মামলা দায়ের হওয়ার পর আসামী জামাল এবং কামালকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসি।আসামীদেরকে আগামীকাল ১২আগষ্ট চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হবে বলেও তিনি জানান।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

প্লিজ ফেসবুক – তুমি মৃত্যুটাকে মিথ্যে প্রমাণ কর!

দুর্নীতির দায়ে সাবেক ইউএনও মামুনুর রশিদের ৮ বছরের কারাদণ্ড

অতিরিক্ত জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমানকে টুয়াকের বিদায় সংবর্ধনা

সাম্প্রদায়িক সম্প্রীতি ধরে রাখার আহবান লুৎফুর রহমান কাজলের

চকরিয়ায় গরু চোর চক্রের সদস্য আটক

শহরের পূজামন্ডপ পরিদর্শনে জেলা প্রশাসক ও পুলিশ সুপার

প্রথম আলো ও ডেইলী স্টারের মালিক লতিফুর রহমানকে দূদকে জিজ্ঞাসবাদ

সমুদ্র সৈকতে দেশের বৃহৎ প্রতিমা বিসর্জন শুক্রবার

পূজামন্ডপ পরিদর্শনে ইশতিয়াক আহমেদ জয়

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে লুৎফুর রহমান কাজলের শুভেচ্ছা বিনিময়

গর্জনিয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ, যুবক কারাগারে

দুর্গোৎসবে প্রধানমন্ত্রীর দেয়া উপহার বিতরণে অনিয়ম-স্বজনপ্রীতির অভিযোগ

পেকুয়ায় বনবিভাগের ৪ কর্মচারী বিরুদ্ধে চাঁদাবাজি মামলা

ঈদগাঁওতে ২ গ্রামের সনাতন সম্প্রদায়ের হত দরিদ্ররা উপহার বঞ্চিত!

চট্টগ্রামে ওসি জসিমসহ ৬ পুলিশের বিরুদ্ধে মামলা

আকাশ আলোকিত করতে কৃত্রিম চাঁদ বানাচ্ছে চীন

নৌকা জয়ী হলে উন্নয়ন জোয়ারে ভাসবে গর্জনিয়া কচ্ছপিয়া- এমপি কমল

লামায় দু‘পক্ষের সংঘর্ষে আহত ২

চকরিয়ায় শারদৎসবে মেতে উঠেছে হিন্দু সম্প্রদায়

মাদক কারবারীদের বাসাবাড়ীতে বিশেষ অভিযান: এক জনের ৬ মাসের কারাদণ্ড