লোহাগাড়ায় শিক্ষার্থীকে মারধরের ঘটনায় মামলা : আটক ২

লোহাগাড়া সংবাদদাতাঃ
চট্টগ্রামের লোহাগাড়ায় পরিবারের জায়গা-জমির বিরোধকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় দক্ষিণ সাতকানিয়া গোলামবারী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী মাহিনুর আলম চৌধুরী(১৪)র উপর হামলার ঘটনায় মামলার পর ২ আসামীকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ।

আটককৃত আসামীরা হলেন, আমিরাবাদ চৌধুরী পাড়া এলাকার সামশুল ইসলামের পুত্র মুহাম্মদ কামাল উদ্দিন(৩৬) এবং মোহাম্মদ জামাল উদ্দিন(৪৬)। গ্রেফতারের বিষয়টি মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগাড়া থানার এসআই মুহাম্মদ আবদুল হক জানিয়েছেন

জানি যায়, ছেলের উপর হামলার ঘটনায় মা জাহান আরা বেগম বাদী হয়ে ২জনকে আসামী করে লোহাগাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ০৯ তাং ১০/০৮/২০১৮ ইং। সে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের উত্তর আমিরাবাদ চৌধুরী পাড়ার নুরুল আলম চৌধুরীর পুত্র।

মামলার এজাহারে প্রকাশ,আমিরাবাদ মৌজার বিএস খতিয়ান নং ১৫৩৯, বিএস দাগ নং ১০৫০৪/১০৫১০ এর মধ্যে প্রতিপক্ষরা জায়গা পাবে বলে জোরপুর্বক সম্পত্তি দখল করার জন্য দীর্ঘদিন ধরে পায়তারা চালিয়ে আসছিল।গত ১০আগষ্ট বিকেলে বাদী জাহানারা বেগমের পুত্র স্কুল শিক্ষার্থী মাহিনুর আলম চৌধুরী নতুন বাড়ী হতে পুরাতন বাড়ী ( চৌধুরী বাড়ীতে) বেড়াতে আসে। ওই দিন বিকেলে মাহিনুর আলম তার বাড়ীর সামনে পুকুরের পার্শ্বে সৃজিত ফলজ গাছের চারা কর্তন করিয়া পরিষ্কার পরিচ্ছন্ন করছিল। হঠাৎ অতর্কিতভাবে বিবাদী জামাল ও কামাল ঘটনাস্থলে এসে শিক্ষার্থী মাহিনকে দা ও লাটিসোটা দিয়ে এলোপাতাড়ী মারধর করে রক্তাক্ত জখম করে।

এজাহারে আরো উল্লেখ যে,১নং বিবাদীর হাতে থাকা দা দিয়া বাদীর ছেলেকে মাথায় লক্ষ্যে করে কোপ মারার চেষ্টা করিলে সে কৌশলে পালিয়ে বাড়ীর ভিতরে ঢোকে পড়ে। পরবর্তীতে স্থানীয়রা লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় মাহিনুরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার ব্যবস্থা গ্রহন করা হয় বলেও এজাহারে প্রকাশ।

এ ব্যাপারে মামলার বাদী জাহানারা বেগম উক্ত বলেন, আমার ছেলে মাহিনুর নতুন বাড়ী জনকল্যাণ এলাকা হতে তার পুরাতন বাড়ীতে বেড়াতে যান। বিকেলে পুকুর পাড়ে একটি ফলজ গাছ কর্তন করিলে জামাল ও কামাল অতর্কিতভাবে আমার ছেলেকে এলোপাতারী লাটিসোটা দিয়ে মারধর করে। তিনি সংশ্লিষ্ট প্রশাসনের কাছে উক্ত আসামীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছেন।

লোহাগাড়া থানার এসআই আবদুল হক বলেন, জায়গা-জমির বিরোধকে কেন্দ্র করে শিক্ষার্থীকে মারধরের ঘটনায় একটি মামলা দায়ের হওয়ার পর আসামী জামাল এবং কামালকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসি।আসামীদেরকে আগামীকাল ১২আগষ্ট চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হবে বলেও তিনি জানান।

সর্বশেষ সংবাদ

কক্সবাজারের ৫ উপজেলায় ভোটযুদ্ধ আজ

এমপি জাফর আলমের সাথে সৌজন্য সাক্ষাত করতে গেলেন সাঈদী

ইসরায়েল লুটেরা রাষ্ট্র : মাহাথির মোহাম্মদ

 বাবার মত আমিও আপনাদের সেবা করে মরতে চাই- নৌকার প্রার্থী জুয়েল

ইস্তাম্বুলে ওআইসির পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ে জরুরী বৈঠক

টেকনাফের নির্বাচনে বিশৃঙ্খলা করলেই অ্যাকশন যাবো : এসপি মাসুদ হোসেন

২৭ মার্চ উমিদিয়া জামেয়া ইসলামিয়ার বার্ষিক মাহফিল

ঝুঁকিতে ‘গোমাতলী বেইলী’ ব্রীজ

সেই রাফিয়ার পরিবারের দায়িত্ব নিলেন ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী রাসেল

রামু পশ্চিম মনিরঝিল দরগাহ পাড়ায় তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন

 “আল মাহমুদ চেতনার কবি, প্রেরণার বাতিঘর” শীর্ষক আলোচনা সভা

জেলা আইনজীবী সহকারী সমিতির নির্বাচনে নুরুল আমিন-তুহিন প্যানেলের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা 

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৬

এতিম শিশুদের জন্য বনভোজনের আয়োজন করলেন ছাত্রলীগ নেতা আসফি

আল্লামা তকী উসমানীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কক্সবাজারে হেফাজতে ইসলামের বিক্ষোভ

সাঈদী ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে গেলেন গিয়াসউদ্দিন চৌধুরী’র কাছে

অবৈধভাবে ব্যালট পেপারে হাত দিলেই গুলি- মহেশখালীর ওসি

ইউএনও বীনার ঘর আলোকিত করল নতুন অতিথি

কক্সবাজার সদর ও কুতুবদিয়া উপজেলায় রোববারের সাধারণ ছুটি কি এখনো বহাল!

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৬৩ হাজার প্রবাসী আটক