জাতির জনকের চেতনা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে যাচ্ছে : মেয়র মুজিব

প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত পৌর মেয়র মুজিবুর রহমান বলেছেন, জাতির জনকের চেতনা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে যাচ্ছে। তাই শত ঝড় উপেক্ষা করেও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

শনিবার (১১ জুলাই) বিকাল পাঁচটায় হোটেল সিলভার সাইনের সম্মেলন কক্ষে পৌর আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রস্তুতি সভায় বেশকিছু কর্মসূচি গ্রহণ করা হয়। সেগুলো হলো- ১৫ আগষ্ট সকালে কালো পতাকা উত্তোলন এবং জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করণ, জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মাইকের মাধ্যমে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ প্রচার ও জেলা আওয়ামী লীগ আয়োজিত মানবভোজে অংশগ্রহণ। ২১ আগষ্ট জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল। ২৭ আগষ্ট শিশু-কিশোরদের অংশগ্রহণে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন। ২৮ আগষ্ট বিকালে শহীদ দৌলত ময়দানে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে আলোচনা সভা। ২৯ আগষ্ট শহীদ দৌলত ময়দানে কবিতায় জাতির জনককে স্মরণ শীর্ষক কবিতা আবৃত্তি আসরের আয়োজন।

কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোহাম্মদ নজিবুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উজ্জল করের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নবনির্বাচিত কাউন্সিলর হেলাল উদ্দিন কবির।

বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সহসভাপতি হাজী এনামুল হক, নাজমুল হোসাইন নাজিম, আসিফুল মওলা ও সেলিম নেওয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম উল্লাহ, সাংগঠনিক সম্পাদক নবনির্বাচিত কাউন্সিলর কাজী মোর্শেদ আহমেদ বাবু ও সালাউদ্দিন সেতু, সাংগঠনিক সম্পাদক হাসান মেহেদী রহমান ও পৌর আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা নবনির্বাচিত কাউন্সিলর শাহেনা আক্তার পাখি। এছাড়া উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ নেতা নুরুল আলম পেঠান, এবি ছিদ্দিক খোকন, মিজানুর রহমান, ওয়াহিদ মুরাদ সুমন, শাহনেওয়াজ চৌধুরী, আব্দুল্লাহ আল মাসুদ আজাদ, রফিক মাহমুদ, সাইফুদ্দিন, জাফর আলম, নুর মোহাম্মদ, আহমেদ উল্লাহ, আজিমুল হক, বজল আহমেদ, সেলিম ওয়াজেদ, খোরশেদ আলম রুবেল, মেজবা উদ্দিন কবির, তাজ উদ্দিন, হাবিবুল্লাহ, জয়নাল আবেদিন, আবছার কামাল প্রমুখ।

সর্বশেষ সংবাদ

জাতীয় আইনগত সহায়তা দিবস পালনে কক্সবাজারে ব্যাপক প্রস্তুতি

নির্বাচন কমিশন সচিবের সংগে মতবিনিময় করলেন ঢাকাস্থ রামু সমিতি

বঙ্গবন্ধু বাংলার সাধারণ মানুষের ভালোবাসার কথা ভাবতেন : চট্টগ্রাম বিভাগীয় কমিশনার

চট্টগ্রামে জব্বারের বলীখেলায় কুমিল্লার শাহজালাল চ্যাম্পিয়ন

বাংলাদেশ কমিউনিটি মেটস প্রবাসীদের ১লা বৈশাখ উদযাপন

চকরিয়ায় পাওনা টাকা দাবির জেরে বাড়িতে হামলা ও ভাংচুর, আহত ৬

ইউজিপি-থ্রি প্রকল্প পরিচালকের কলাতলী – মেরিন ড্রাইভ চলমান কাজ পরিদর্শন

দারুল আরক্বম তাহফীযুল কুরআন মাদরাসার সবিনা অনুষ্ঠান সম্পন্ন

আলোকিত উখিয়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আদালতের আদেশনামা গোপন করে শপথ নিয়েছে জমিরী- রফিক উদ্দীন

জেরায় বিমর্ষ সোনাগাজী থানার সেই ওসি মোয়াজ্জেম

পেকুয়ায় শরতঘোনা পয়েন্টে বেড়িবাঁধ বিলীন

পেকুয়ায় মুক্তিযোদ্ধার ছেলেকে হত্যাচেষ্টা

চকরিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের উপজেলা প্রশাসনের আর্থিক সহায়তা

কিশলয় বালিকা স্কুলে দুর্নীতি বিরোধী বির্তক প্রতিযোগিতা ও আলোচনা সভা

প্রবাসীদের আত্মকথা

সৈকত আবাসিক এলাকার প্লট অ-আবাসিক/বাণিজ্যিক অনুমতি নীতিমালা প্রণয়ন সভা

প্রচন্ড দাবদাহে জনজীবনে নাভিশ্বাস

কক্সবাজারে পালিত হচ্ছে বিশ্ব টিকাদান সপ্তাহ

রামুতে পালিত হয়েছে বিশ্ব ম্যালেরিয়া দিবস