জাতির জনকের চেতনা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে যাচ্ছে : মেয়র মুজিব

প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত পৌর মেয়র মুজিবুর রহমান বলেছেন, জাতির জনকের চেতনা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে যাচ্ছে। তাই শত ঝড় উপেক্ষা করেও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

শনিবার (১১ জুলাই) বিকাল পাঁচটায় হোটেল সিলভার সাইনের সম্মেলন কক্ষে পৌর আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রস্তুতি সভায় বেশকিছু কর্মসূচি গ্রহণ করা হয়। সেগুলো হলো- ১৫ আগষ্ট সকালে কালো পতাকা উত্তোলন এবং জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করণ, জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মাইকের মাধ্যমে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ প্রচার ও জেলা আওয়ামী লীগ আয়োজিত মানবভোজে অংশগ্রহণ। ২১ আগষ্ট জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল। ২৭ আগষ্ট শিশু-কিশোরদের অংশগ্রহণে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন। ২৮ আগষ্ট বিকালে শহীদ দৌলত ময়দানে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে আলোচনা সভা। ২৯ আগষ্ট শহীদ দৌলত ময়দানে কবিতায় জাতির জনককে স্মরণ শীর্ষক কবিতা আবৃত্তি আসরের আয়োজন।

কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোহাম্মদ নজিবুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উজ্জল করের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নবনির্বাচিত কাউন্সিলর হেলাল উদ্দিন কবির।

বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সহসভাপতি হাজী এনামুল হক, নাজমুল হোসাইন নাজিম, আসিফুল মওলা ও সেলিম নেওয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম উল্লাহ, সাংগঠনিক সম্পাদক নবনির্বাচিত কাউন্সিলর কাজী মোর্শেদ আহমেদ বাবু ও সালাউদ্দিন সেতু, সাংগঠনিক সম্পাদক হাসান মেহেদী রহমান ও পৌর আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা নবনির্বাচিত কাউন্সিলর শাহেনা আক্তার পাখি। এছাড়া উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ নেতা নুরুল আলম পেঠান, এবি ছিদ্দিক খোকন, মিজানুর রহমান, ওয়াহিদ মুরাদ সুমন, শাহনেওয়াজ চৌধুরী, আব্দুল্লাহ আল মাসুদ আজাদ, রফিক মাহমুদ, সাইফুদ্দিন, জাফর আলম, নুর মোহাম্মদ, আহমেদ উল্লাহ, আজিমুল হক, বজল আহমেদ, সেলিম ওয়াজেদ, খোরশেদ আলম রুবেল, মেজবা উদ্দিন কবির, তাজ উদ্দিন, হাবিবুল্লাহ, জয়নাল আবেদিন, আবছার কামাল প্রমুখ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

একান্ত সাক্ষাৎকারে অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন অপরাধীর সাথে আপোষ নয়

প্রসঙ্গ : প্রাথমিক বিদ্যালয়ে চলতি দায়িত্ব

বৃহত্তর ঈদগাঁওয়ের প্রায় ১শ কি.মি সড়ক চলাচলের অনুপযোগী, সেতুমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ

টেকপাড়ায় মাঠে গড়াল বৃহত্তর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের ৫ম আসর

মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ প্রকল্প পরিদর্শনে গেলেন বিভাগীয় কমিশনার

নতুন বাহারছড়ার সেলিমের অকাল মৃত্যু: মেয়র মুজিবসহ পৌর পরিষদের শোক

জেলা আ’ লীগের জরুরী সভা

মাদক কারবারীদের বাসাবাড়ীতে সাঁড়াশি অভিযান, ইয়াবাসহ আটক ৩

সৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্ট

পেকুয়ায় অটোরিকশা চালককে তুলে নিয়ে মারধর

পুলিশ সুপারের সাথে সৌজন্য সাক্ষাৎ

ফেডারেশন অব কক্সবাজার ট্যুরিজম সার্ভিসেস এর সভাপতি সংবর্ধিত

কাউন্সিলর হেলাল কবিরকে বিশাল সংবর্ধনা

কলাতলীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ, দুইজনকে জরিমানা

আ. লীগের কেন্দ্রীয় টিমের জনসভায় সফল করতে জেলা শ্রমিকলীগ প্রস্তুত

মানবপাচারকারী রুস্তম আলী গ্রেফতার

দেশে গণতান্ত্রিক অধিকার নেই, পুলিশী রাষ্ট্রে পরিণত হয়েছে : শাহজাহান চৌধুরী

১২দিনেও খোঁজ মেলেনি মহেশখালীর ১৭ মাঝিমাল্লার

শেখ হাসিনার উন্নয়নের লিফলেট বিতরণ করলেন ড. আনসারুল করিম

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার-১০