জাতির জনকের চেতনা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে যাচ্ছে : মেয়র মুজিব

প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত পৌর মেয়র মুজিবুর রহমান বলেছেন, জাতির জনকের চেতনা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে যাচ্ছে। তাই শত ঝড় উপেক্ষা করেও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

শনিবার (১১ জুলাই) বিকাল পাঁচটায় হোটেল সিলভার সাইনের সম্মেলন কক্ষে পৌর আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রস্তুতি সভায় বেশকিছু কর্মসূচি গ্রহণ করা হয়। সেগুলো হলো- ১৫ আগষ্ট সকালে কালো পতাকা উত্তোলন এবং জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করণ, জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মাইকের মাধ্যমে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ প্রচার ও জেলা আওয়ামী লীগ আয়োজিত মানবভোজে অংশগ্রহণ। ২১ আগষ্ট জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল। ২৭ আগষ্ট শিশু-কিশোরদের অংশগ্রহণে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন। ২৮ আগষ্ট বিকালে শহীদ দৌলত ময়দানে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে আলোচনা সভা। ২৯ আগষ্ট শহীদ দৌলত ময়দানে কবিতায় জাতির জনককে স্মরণ শীর্ষক কবিতা আবৃত্তি আসরের আয়োজন।

কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোহাম্মদ নজিবুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উজ্জল করের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নবনির্বাচিত কাউন্সিলর হেলাল উদ্দিন কবির।

বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সহসভাপতি হাজী এনামুল হক, নাজমুল হোসাইন নাজিম, আসিফুল মওলা ও সেলিম নেওয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম উল্লাহ, সাংগঠনিক সম্পাদক নবনির্বাচিত কাউন্সিলর কাজী মোর্শেদ আহমেদ বাবু ও সালাউদ্দিন সেতু, সাংগঠনিক সম্পাদক হাসান মেহেদী রহমান ও পৌর আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা নবনির্বাচিত কাউন্সিলর শাহেনা আক্তার পাখি। এছাড়া উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ নেতা নুরুল আলম পেঠান, এবি ছিদ্দিক খোকন, মিজানুর রহমান, ওয়াহিদ মুরাদ সুমন, শাহনেওয়াজ চৌধুরী, আব্দুল্লাহ আল মাসুদ আজাদ, রফিক মাহমুদ, সাইফুদ্দিন, জাফর আলম, নুর মোহাম্মদ, আহমেদ উল্লাহ, আজিমুল হক, বজল আহমেদ, সেলিম ওয়াজেদ, খোরশেদ আলম রুবেল, মেজবা উদ্দিন কবির, তাজ উদ্দিন, হাবিবুল্লাহ, জয়নাল আবেদিন, আবছার কামাল প্রমুখ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

নয়াপল্টনে সংঘর্ষ-অগ্নিসংযোগে তিন মামলা, গ্রেফতার ৬৫

শরিকদের ৬০ আসন ছাড়তে পারে আ.লীগ

বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন দীপিকা-রণবীর

যেভাবে প্রস্তুতি নিচ্ছে জামায়াতে ইসলামী

নায়ক হয়ে এসে ভিলেন হিসেবে দেশ কাঁপিয়েছিলেন রাজীব

নায়িকাকে জোর করে প্রকাশ্যে চুমু খেলেন অভিনেতা

মনোনয়নে ছোট নেতা, বড় নেতা দেখা হবে না : শেখ হাসিনা

অসুখী হতাশা বাড়াচ্ছে স্মার্টফোন

ফিরতে চান না রোহিঙ্গারা, প্রত্যাবাসনে অনিশ্চয়তা

রোহিঙ্গা প্রত্যাবাসনে মন্ত্রণালয়ের চূড়ান্ত সম্মতি

নয়াপল্টনে পুলিশের ওপর হামলা ও গাড়ি পোড়ানোর ঘটনায় ৩ মামলা

বিএনপির তান্ডবের প্রতিবাদে চবি ছাত্রলীগের বিক্ষোভ

মহেশখালীতে মামলা গোপন করে আসামী চালান

কৃষক লীগের সহসভাপতি বিএনপিতে

বৃহস্পতিবার রোহিঙ্গা প্রত্যাবাসন হচ্ছেনা !

ওয়ালটন বীচ ফুটবল: বৃহস্পতিবার ফাইনালে লড়বে ইয়ং মেন্স ক্লাব বনাম ফুটবল ক্লাব

গর্জনিয়া মাঝিরকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

রামু ফাতেমা রশিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিইসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

রামুর অবসরপ্রাপ্ত শিক্ষক শের আহমদের ইন্তেকাল, বৃহস্পতিবার বাদ যোহর জানাযা

শক্তিশালী হুন্ডি সিন্ডিকেট সক্রিয়