বদরখালীতে খালের ভাঙ্গন ও উন্নয়ন কাজ পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান

এম.জিয়াবুল হক, চকরিয়া: 

চকরিয়া উপজেলার উপকুলীয় বিভিন্ন ইউনিয়নে এলজিইডি ও পিআইও বিভাগের অধীন উন্নয়ন প্রকল্পের কাজ পরিদর্শন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। গতকাল সকালে তিনি উপজেলার বদরখালী ইউনিয়নে সরেজমিন পরিদর্শন করেন। ওইসময় তিনি নির্মাণাধীন বেশ কিছু সড়ক উন্নয়ন কাজের অগ্রগতি সর্ম্পকে খোঁজ-খবর নেন। একই সাথে ইউনিয়নের সাতডালিয়া পাড়া গ্রামে খালের ভাঙ্গন পরিদর্শন করেন। ওইসময় স্থানীয় জনগনের চলাচলে দুর্ভোগ লাগবে সেখানের শাখাখালে সহসা একটি সেতু স্থাপনের আশ^াস দেন।

পরিদর্শনকালে উপজেলা চেয়ারম্যান জাফর আলম স্থানীয় ইউপি চেয়ারম্যান, ইউপি মেম্বার এবং এলাকার গন্যমান্য লোকজনের উপস্থিতিতে প্রকল্পের গুনগতমান ও কাজের স্বচ্ছতা সর্ম্পকে অবহিত হন। এসময় স্থানীয় বদরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল বশর, মাতামুহুরী উপজেলা সন্ত্রাস নাশকতা প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও তরুন আওয়ামীলীগ নেতা খলিল উল্লাহ চৌধুরী, বদরখালী আওয়ামীলীগ নেতা শেখ সালাহউদ্দিন ছাড়াওইউনিয়ন পরিষদের সকল মেম্বার, স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং এলাকার সম্মানিত লোকজন উপস্থিত ছিলেন।

সাতডালিয়া পাড়া স্টেশনে উপস্থিত জনগনের উদ্দেশ্যে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম বলেছেন, স্বাধীনতার পর অতীতে অনেক সরকার বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় ছিল। বেশির ভাগ সরকারের আমলে উন্নয়নের নামে জনগনের সাথে প্রহসন করেছে। দলের নেতাকর্মীরা উন্নয়ন বরাদ্দ লুটপাট আর বৈষম্য করেছে। কিন্তু জাতির পিতা বঙ্গবন্ধুর উত্তরসুরী জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে আওয়ামীলীগ সরকার যতবারই ক্ষমতায় এসেছে জনগনের জন্য কাজ করেছে। দেশের জন্য কাজ করেছে। কারন জননেত্রী শেখ হাসিনার রাজনীতি হচ্ছে দেশের উন্নয়ন ও জনগনের কল্যাণ সাধনের জন্য।

উপজেলা চেয়ারম্যান জাফর আলম বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে সমগ্র দেশে যেভাবে উন্নয়নের জোয়ার বইছে, তেমনি চকরিয়া-পেকুয়া জনপদেও উন্নয়নের ব্যাপক ছোঁয়া লেগেছে। এখানে আওয়ামীলীগ সরকার বিগত চারবছরে শত কোটি টাকা উন্নয়নখাতে বরাদ্দ দিয়েছে। আগামীতেও উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তিনি বলেন, সারাদেশের মতো চকরিয়া-পেকুয়া উপজেলাকে উন্নয়নের মাধ্যমে ঢেলে সাজাতে হলে আওয়ামীলীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। চকরিয়া-পেকুয়া জনপদে আওয়ামীলীগের এমপি নিশ্চিত করতে হবে। তাই আগামী নির্বাচনে উন্নয়নের প্রয়োজনে, সুন্দর চকরিয়া-পেকুয়া বির্নিমানে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে হবে।

উপজেলা চেয়ারম্যান জাফর আলম বলেন, জননেত্রী শেখ হাসিনাকে আগামী একাদশ নির্বাচনে আবারও প্রধানমন্ত্রী হিসেবে পেতে চাইলে তৃনমুলে দলের জন্য কাজ করতে হবে। বাংলাদেশকে উন্নত ও মধ্যম আয়ের দেশে পরিণত করতে শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই। তাই আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মীকে ভেদাভেদ ভুলে আগামী নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে আওয়ামীলীগের বিজয় নিশ্চিত করতে এখন থেকে প্রস্ততি নিতে হবে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া গ্রেফতার

তিন মাস পর কারামুক্ত শহিদুল আলম

কাবুলে ঈদে মিলাদুন্নবীর জমায়েতে বোমা হামলায় নিহত ৪০

হেফাজত কাউকে সমর্থন দেবে না : আল্লামা শফী

কক্সবাজার শহরে যানজট নিরসনে জেলা পুলিশের চেকপোস্ট স্থাপন

নির্বাচনী সমীকরণ : আসন কক্সবাজার-৪

জিএম রহিমুল্লাহর ইন্তেকালে নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ছাত্রসমাজের শোক

আদর্শ নেতৃত্ব সৃষ্টির জন্য সৎকর্মশীলদের সান্নিধ্য অপরিহার্য

শেষ মুহূর্তে তারুণ্যের শক্তি দেখাতে চান সফল উদ্যোক্তা আনিসুল হক চৌধুরী সোহাগ

রামুতে মাসব্যাপী পণ্য প্রদর্শনী মেলা উদ্বোধন

রামুতে জেএসসিতে এ-প্লাস ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

’সুজন’ চকরিয়া উপজেলা কমিটি গঠিত

বদির স্ত্রীকে আ. লীগের প্রার্থী ঘোষণা

প্রেমে বাঁধা দেওয়ায় ছাত্রীর মাকে কুপিয়ে হত্যা করেছে গৃহশিক্ষক

কক্সবাজারে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

জিএম রহিমুল্লাহর মৃতুতে জেলা বিএনপির শোক

জিএম রহিমুল্লাহ’র মৃত্যুতে কক্সবাজার পৌর পরিষদের শোক

বিশ্বের সর্বোচ্চ ১৫০ বছর বয়সের জীবিত মানুষ খুটাখালীর সিকান্দর!

আলোকচিত্রী শহিদুল আলম কারামুক্ত

৩০ নভেম্বর কক্সবাজারে অনুষ্ঠিত হবে ‘ওয়াকাথন ২০১৮’