সিবিএন:
গত কয়েকদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল বাহারছড়ার সম্ভ্রান্ত পরিবারের কন্যা শাহেদা বেগম সাদুর পাশে দাড়াঁলেন ট্যুর অপারেটরস্ এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক)। বিগত দুই বৎসর যাবত এই বৃদ্ধা মানসিক ভারসাম্য হারিয়েছেন এবং বিভিন্ন সময় বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে পড়েছেন। অর্থাভাবে তাহার সন্তানেরা সঠিক পরিচর্যা করতে না পারায় অবস্থা দিন দিন খারাপের দিকে যাচ্ছে।

তাহার ছেলে মোঃ মানিক জানায়, সঠিক পরিচর্যা করা গেলে তার মা দ্রুত সুস্থ হয়ে উঠবে। বিষয়টি টুয়াকের দৃষ্টিগোচর হলে সভাপতি তোফায়েল আহমেদ এর আন্তরিক ইচ্ছায় তাহার দায়িত্ব গ্রহন করে টুয়াক। শুক্রবার সন্ধ্যায় টুয়াক ফাউন্ডার চেয়ারম্যান এম এ হাসিব বাদল এবং টুয়াক সাধারণ সম্পাদক আসাফ উদ্ দৌলা (আশেক) ঐকান্তিক প্রচেষ্টায় মানসিক ভারসাম্যহীন শাহেদা বেগম সাদুকে রাস্তা থেকে তুলে নিয়ে তার সন্তান মানিকের তত্ত্বাবধানে রাখা হয়।

এই সময় টুয়াকের কল্যাণফান্ড হতে নগদ অর্থ ও প্রয়োজনী সামগ্রী প্রদান করা হয়। পরবর্তীতে তাহার ভরণ পোষণ ও চিকিৎসা খরচ টুয়াক কর্তৃক প্রদান করা হবে। এই সময় উপস্থিত ছিলেন বাহারছড়ার তরুণ সমাজসেবক আবছার কামালসহ স্থানীয় লোকজন।