জাতির অগ্রযাত্রা রুখতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে- আশেক উল্লাহ রফিক এমপি

প্রেস বিজ্ঞপ্তি:

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, জাতির অগ্রযাত্রা রুখতেই জাতির জনককে স্ব-পরিবারে হত্যা করা হয়েছে। যারা জাতির জনক হত্যাকারীদের রক্ষা করতে ইনডেনিটি অধ্যাদেশ জারি করে তৎপরতা চালিয়ে ছিল তারাই মুল পরিকল্পনাকারী। তাদেরও বিচারের আওতায় আনা প্রয়োজন। যারা জনগনকে নিজের জন্ম তারিখ নিয়ে বিভ্রান্ত করে তাদের প্রতি বিশ্বাস রাখবে কি করে। তাই এই শোকের মাসে আমরা শপথ গ্রহন করি বাংলাদেশে যাতে এ অপ-শক্তির আর উত্থান না ঘটে। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যেতে চাই। তিনি জাতির জনকের ্এই প্রিয় ভুমিকে বিশ্বের দরবারে একটি সম্মানের আসনে অধিষ্টিত করেছেন।

তিনি শুক্রবার বিকাল ৩টায় মহেশখালী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনকে ৪৩ তম শাহাদাত বার্ষিকী জাতীয় শোক দিবসের কর্মসূচী যথাযোগ্য মর্যদায় পালনের লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন। সভায় মহেশখালী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ১০ হাজার লোকের জন্য কাঙ্গালী ভোজের আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরীর সভাপতিত্বে সঞ্চালনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ডাঃ নুরুল আমিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম আজিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদুল আলম, সহ-সভাপতি মাস্টার লিয়াকত আলী, সহ-সভাপতি এম ফোরকান , মংলায়েন, সহ-সভাপতি নুরুল আলম, কবির আহমদ, আলী আকবর, উপদেষ্টা আবদু চত্তার, আকতার কামাল, যুগ্ম সম্পাদক মাস্টার মুহম্মদ রুহুল আমিন, মাস্টার ব্রজগোপাল ঘোষ, জেলা পরিষদ সদস্য মাস্টার রুহুল আমিন, জেলা পরিষদ সদস্য মশরফা জন্নাত, সাংগঠনিক সম্পাদক এডঃ সাইদুর রহমান মজুমদার, আহসান উল্লাহ বাচ্চু, মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক ছালেহ আহমদ, কৃষি বিষয়ক সম্পাদক আজিজুল হক, শ্রম বিষয়ক সম্পাদক মোস্তফা আনোয়ার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নুর বক্স, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নবীর হোসেন ভুট্টু, ধর্ম বিষয়ক সম্পাদক এলাহী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নাছির উদ্দিন, অর্থ বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন খোকন চেয়ারম্যান, উপ-প্রচার সম্পাদক প্রভাষক এহছানুল করিম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহবুব আলম, শিক্ষা বিষয়ক সম্পাদক মাহমুদুল করিম, উপ-দপ্তর সম্পাদক এম আবদুল মন্নান, কামরুল হাসান চেয়ারম্যান, জিহাদ বিন আলী চেয়ারম্যান, মোস্তফা কামাল চেয়ারম্যান, নুরুল আমিন খোকা, নুর মোহাম্মদ, উপজেলা যুবলীগের আহবায়ক সাজেদুল করিম, যুগ্ন আহবায়ক এডঃ শেখ কামাল, সেলিম চৌধুরী, আলম বাদশা, হাসান বশির, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশহাদ উল্লাহ সায়েম, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক আবু ছিদ্দিক, মাতারবাড়ির সভাপতি জিএম ছমিউদ্দিন, সম্পাদক এস এম আবু হায়দার, শাপলাপুরের সভাপতি ওসমান সরওয়ার, ছোট মহেশখালীর সভাপতি জহিরুল ইসলাম সিকদার, সাধারণ সম্পাদক এনামুল করিম, কুতুবজুমের সভাপতি সুরত আলম, বড়মহেশখালীর সাধারণ সম্পাদক নুরুল আমিন, হোয়ানকের সম্পাদক জাফর আলম জফুর ও কুতুবজুমের রবিউল আলম।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

কেন শেখ হাসিনাকেই আবার ক্ষমতায় দেখতে চায় ভারত

দাঁতের ইনফেকশন থেকে হতে পারে হার্ট অ্যাটাক

যৌন মিলনের বিনিময়ে পুরস্কারের প্রতিশ্রুতি!

দৈনিক স্বদেশ প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার নিযুক্ত হলেন আনছার হোসেন

তারেকের বিষয়ে ইসির কিছুই করার নেই

গণফোরামে যোগ দিলেন সাবেক ১০ সেনা কর্মকর্তা

৬০ আসনে জামায়াতের ‘দর-কষাকষি’

চকরিয়ায় মধ্যরাতে স্কুল মাঠে ঘর তৈরির চেষ্টা

চকরিয়া-পেকুয়ায় মনোনয়ন পেতে মরিয়া জাফর আলম

তারেকের ভিডিও কনফারেন্স ঠেকাতে স্কাইপি বন্ধ করল বিটিআরসি

খুটাখালী বালিকা মাদরাসায় শিক্ষক নিয়োগ

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ শূন্য ঘোষনা

ইসির নির্দেশনা বাস্তবায়ন হচ্ছে কিনা জানেন না জেলা নির্বাচন অফিসার

প্রশাসন ও পুলিশে রদবদল করতে যাচ্ছে ইসি

আ’লীগের প্রার্থী মনোনয়ন চূড়ান্ত হয়নি: ওবায়দুল কাদের

মাদকের কারণে কক্সবাজারের বদনাম বেশি -অতিরিক্ত পুলিশ সুপার আদিবুল ইসলাম

বঙ্গবন্ধুর দেখানো পথে কক্সবাজারকে এগিয়ে নিতে চান আনিসুল হক চৌধুরী সোহাগ

আগাম নির্বাচনি প্রচার সামগ্রী না সরানোয় জরিমানার নির্দেশ ইসি’র

টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পে বিশ্ব টয়লেট দিবস পালিত

রাঙামাটিতে যৌথ অভিযানে তিন বোট কাঠসহ আটক ৭