নিজস্ব প্রতিনিধি, পেকুয়া :

কক্সবাজারের পেকুয়ায় অভিযান চালিয়ে দুর্ধর্ষ সন্ত্রাসী জয়নাল আবেদিন প্রকাশ চম্পাইয়া ও মোঃ আনছার নামের এক সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার টইটং বাজারে পেকুয়া থানার উপ পরিদর্শক (এসআই) আশিকুর রহমানের নেতৃত্বে উপ সহকারী পরিদর্শক (এএসআই) মেজবাহ উদ্দিন ভুঁইয়া, নাছির উদ্দিন ও আবু ছৈয়দ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার জয়নাল আবেদিন প্রকাশ চম্পাইয়া টইটং ইউনিয়নের কাছারি পাহাড় এলাকার জাফর আহমদের ছেলে। মোঃ আনছার একই ইউনিয়নের খুইন্নাভিটা এলাকার নুর মোহাম্মদের ছেলে।

উপ পরিদর্শক (এসআই) আশিকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টইটং বাজারে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মোঃ আনছার শ্লীনতাহানী একটি মামলায় সাজাপ্রাপ্ত আসামী। দীর্ঘদিন ধরে সে পলাতক ছিল। গ্রেপ্তার জয়নাল আবেদিন প্রকাশ চম্পাইয়া দুর্ধর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যাসহ ৫টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন,  শুক্রবার গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।