চকরিয়ায় গৃহহীন ৫০ পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরণ

এম.জিয়াবুল হক, চকরিয়া:

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলমের আবেদনের প্রেক্ষিতে কক্সবাজার জেলা প্রশাসকের ত্রান তহবিলের বিশেষ বরাদ্দে চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের গৃহহীন ৫০ অভাবগ্রস্থ গরীব ও দরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। সোমবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপকারভোগী এসব দরিদ্র পরিবারের নারী-পুরুষের হাতে ঢেউটিন ও নগদ টাকা তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমান।

চকরিয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন (পিআইও) দপ্তরের সহকারি কর্মকর্তা বাবুল চৌধুরী বলেন, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলমের আবেদনের প্রেক্ষিতে কক্সবাজার জেলা প্রশাসকের ত্রান তহবিল থেকে বিশেষ বরাদ্দের আওতায় চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের গৃহহীন ৫০ অভাবগ্রস্থ গরীব ও দরিদ্র পরিবারের জন্য ঢেউটিন ও নগদ টাকা বরাদ্দ করা হয়।

বরাদ্দের আলোকে সোমবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপকারভোগী এসব দরিদ্র পরিবারের নারী-পুরুষের হাতে ঢেউটিন ও নগদ টাকা তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা। প্রতিটি পরিবারকে দুই বান্ডিল করে ঢেউটিন ও নগদ ৬ হাজার করে টাকা দেয়া হয়েছে। উপজেলার চিরিঙ্গা, পুর্ববড় ভেওলাসহ কয়েকটি ইউনিয়ন ও চকরিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের অভাবগ্রস্থ গৃহহীন পরিবার চিহিৃত করে তালিকামতে তাদের মাঝে বরাদ্দ বিতরণ করা হয়।

এদিন ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমান ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন (পিআইও) দপ্তরের সহকারি কর্মকর্তা বাবুল চৌধুরী, চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ জাফর আলম সিআইপি, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের কর্মকর্তা রতন কান্তি দাশ, ইউপি মেম্বার রেজাউল করিম, উপজেলা পরিষদের চেয়ারম্যান কার্যালয়ের কর্মকর্তা ইমাম হোসেন ইমন, ছৈয়দ আকবর, জালাল উদ্দিন মানিক ও বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিবৃন্দ প্রমুখ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

জাতিসংঘের হস্তক্ষেপের কোনও অধিকার নেই: মিয়ানমার সেনাপ্রধান

বৃহস্পতিবার ঢাকায় বিএনপির সমাবেশ

দাঁড়িয়ে প্রস্রাব করা কি শুধু ইসলামেই নিষেধ?

খুটাখালীর ব্যবসায়ী নুরুল ইসলামের ইন্তেকাল

যেভাবে ব্রাশ করলে দাঁতের ক্ষতি হয়

আমি সৌভাগ্যবান যে তোমাকে পেয়েছি : বিবাহবার্ষিকীতে মুশফিক

মালদ্বীপের বিতর্কিত নির্বাচনে বিরোধী নেতার জয়

ইমরান খানের স্পর্ধা আর মেধায় বিস্মিত মোদি

ফেসবুক লিডারশিপ প্রোগ্রামে নির্বাচিত হলেন বাংলাদেশের রাজীব আহমেদ

কঠিন প্রতিশোধের হুমকি ইরানের

তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

জাতীয় ঐক্য নয়, জগাখিচুড়ি ঐক্য : কক্সবাজারে কাদের

যুক্তফ্রন্টের নামে দুর্নীতিবাজরা এক হয়েছে

পেকুয়ায় স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

আলীকদমে সংরক্ষিত বনাঞ্চল থেকে পাথর উত্তোলনের দায়ে ১১ আটক

সাংবাদিক আহমদ গিয়াসের শ্বশুর মাওলানা সিরাজুল্লাহ আর নেই

এসকে সিনহাকে চ্যালেঞ্জ বিচারকের

ম্যাচ সেরা মাহমুদউল্লাহ রিয়াদ

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল

দেশের হয়ে প্রথম ২৫০ মাশরাফির