চায়না থেকে আমদানিকৃত প্রোডাক্ট সরাসরি হোম ডেলিভারি দিতে বাংলাদেশে শপহুডস এর যাত্রা শুরু হলো। পছন্দসই মান সম্মত ৮০ মিলিয়ন এর বেশী প্রোডাক্ট এখন পাওয়া যাবে শপহুডস (www.shophoods.com) স্টোরে।

চাইনিজ ম্যানুফেকচারার থেকে আপনার নিত্য প্রয়োজনীয় যেকোনো জিনিস আনাতে অনেক ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। ট্যাক্স, কাস্টম প্রোসেস সাথে নানাবিধ প্রোডাক্ট ডেলিভারি জনিত সমস্যা। এসব কিছুর দায়ভার কাঁধে নিয়ে আপনার পণ্য সরাসরি ঢাকায় পৌঁছে দিবে শপহুডস। ঠিকানা অনুযায়ী তা পৌঁছে যাবে বাসা পর্যন্তও।

Shophoods এর ওয়েবসাইট থেকে প্রোডাক্ট এর রিভিউ দেখে অর্ডার দেয়ার সুবিধা আছে যাতে আপনি আসলেই কোন প্রোডাক্টটি পেতে যাচ্ছেন তার একটা পরিস্কার ধারণা পান। এখানে কোন লুকোচুরি নেই। শপহুডস আপনাকে হুবহু সেই প্রোডাক্টটি দিবে যেটি দেখে আপনি অর্ডার কনফার্ম করবেন।

নির্ভেজাল কেনাকাটার জন্য শপহুডস এর আছে সহজ প্যামেন্ট এর সুবিধা। সুবিধাজনক মাধ্যম ব্যবহার করে সহজেই পরিশোধ করা যাবে দাম আর তারপর সময় মত পৌঁছে যাবে আপনার পণ্য দ্রুততম সময়ে। আরো বিস্তারিত পাওয়া যাবে এখানে: www.shophoods.com.

আপনার জামাকাপড় থেকে শুরু করে প্রতিদিন ব্যবহার্য ইলেকট্রনিক পণ্য পর্যন্ত নিশ্চিন্তে অর্ডার দিতে শপহুডস দিচ্ছে ভালো মানের নিশ্চয়তা। বিভিন্ন ব্র‍্যান্ড এর জিনিস পত্র যা এখন বেশি দামে কিনতে হচ্ছে তা এখন সরাসরি ম্যানুফেকচারার এর কাছ থেকে এনে দিবে শপহুডস।

সর্বাধিক প্রোডাক্ট ক্যাটাগরি নিয়ে বাংলাদেশের অন্যতম ই-কমার্স প্ল্যাটফর্ম এখন শপহুডস। আপনার শপিং হোক মান সম্মত আর ঝামেলা মুক্ত।