‘নাকাব’ এর ট্রেইলার এ শাকিব এর বাজিমাত

রেজাউল করিম রেজা:
কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ) প্রযোজিত ‘নাকাব’ ছবিতে অভিনয় করেছেন ঢাকাই চিত্রনায়ক শাকিব খান। ছবিতে শাকিবের সঙ্গে আছেন টলিউডের দুই জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা।

ছবির প্রথম অফিশিয়াল পোস্টার ও প্রথম গান ‘তোর হাঁটাচলা’ প্রকাশ হয় কিছু দিন আগে। ভক্তদের আকাঙ্ক্ষাকে জাগিয়ে দেয় গান ও পোস্টার। এবার প্রপকাশ হয়েছে ট্রেলার। প্রথমবারের মতো ভিন্ন ধাঁচের ছবিতে শাকিবের অনবদ্য উপস্থিতি স্বাভাবিকভাবেই মুগ্ধ করেছে বাংলা চলচ্চিত্রের দর্শকদের।

তবে শনিবার (২৮ জুলাই) রাতে এসভিএফের ইউটিউব চ্যানেলে আপলোড হওয়া এই ট্রেলারকে ‘ভুলক্রমে আপলোড’ বলা হচ্ছে। অবশ্য এসভিএফের চ্যানেল থেকে সরিয়ে ফেলা হয় ট্রেলারটি। কিন্তু সরিয়ে ফেলা হলে কি হবে সেটাকে ঠিকই সংরক্ষণ করে ফেলে অনুগামীরা। আর এতে শাকিবকে দেখা যাচ্ছে একদম অন্য চেহারায়।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছে। শাকিবের ক্যারিয়ারে এই ছবি ভিন্নতা আনবে। কেননা এখানে বৈচিত্রতা রয়েছে। শাকিব নিজেকেও সেভাবেই ভেঙেছেন ছবিতে। শুরু থেকেই এই ছবির নাম নিয়ে একটু বিপাকে ছিলেন নির্মাতারা। ছবির প্রায় অর্ধেক কাজ শেষ হয় নাম ছাড়াই। পরে জানানো হয়, এই ছবির নাম ‘মাস্ক’। অন্যদিকে শুটিং পুরোপুরি শেষ হওয়ার পর নতুন করে ঘোষণা এলো।

কোরবানি ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে ছবিটি। ছবির কাহিনিতে দেখা যাবে অদ্ভুত এক ক্ষমতা আছে শাকিব খানের মধ্যে। যে খুব সহজেই মৃত ব্যক্তির আত্মার চলাফেরা দেখতে পারেন! যোগাযোগও করতে পারেন।

হঠাৎ এক ভূতের সঙ্গে দেখা হয় শাকিবের। যে কিনা জীবিত অবস্থায় দুটি মার্ডার করেছিল। আর দেখতে হুবহু তার মতো! এদিকে খুনের কারণে শাকিবের পেছনে ছোটে পুলিশ। অন্যরকম এক চ্যালেঞ্জের মুখোমুখি এ নায়ক।

নিজেকে নির্দোষ প্রমাণ করতে হলে ভূতকে আইনের হাতে তুলে দিতে হবে তার। ‘নাকাব’ মুক্তি পাবে আগামী ঈদুল আজহায়। ছবিটি নিয়ে শাকিব খান বলেন, সব বয়সী মানুষকে খুব আনন্দ দেবে এই ছবি।

বিশেষ করে বাচ্চাদের কাছে বেশি ভালো লাগবে। ছবিতে প্রথম শাকিব খানকে কলকাতার নুসরাত জাহান ও সায়ন্তিকার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে।

সর্বশেষ সংবাদ

শহীদ মিনারে জেলা আওয়ামীলীগের শ্রদ্ধান্ঞ্জলি

শহীদদের শ্রদ্ধা জানালো কক্সবাজার পৌরসভা

একুশের প্রথম প্রহরে শহীদদের শ্রদ্ধা জানালো জেলা বিএনপি

সাবেক ছাত্রদল নেতা হাবিব উল্লাহ ১০ হাজার ইয়াবাসহ আটক

নাইক্ষ্যংছড়িতে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ

পুরান ঢাকার আগুন নিয়ন্ত্রণে, ৬৫ লাশ উদ্ধার

‘দিনাজপুরে সপ্তম শ্রেণির মেয়েরা ইয়াবায় আসক্ত’

২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ হবে বাংলাদেশ

কক্সবাজারে ফুলে ফুলে অমর একুশের শহীদদের স্মরণ

পুরান ঢাকার চকবাজারে আগুন, ৫৬ লাশ উদ্ধার

ভারুয়াখালীতে স্কুলছাত্রকে অপহরণের চেষ্টা  ‘ভাই গ্রুপের’

আজ আন্তর্জা‌তিক মাতৃভাষা দিবস

মুজিবুর রহমান ও এমপি জাফরের দোয়া নিলেন ফজলুল করিম সাঈদী

মাতৃভাষার প্রতি আগ্রহ হারাচ্ছে রাখাইনদের নতুন প্রজন্ম

শুদ্ধ সংস্কৃতির চর্চার মধ্য দিয়ে অপশক্তিকে রুখতে হবে- মেয়র মুজিব

একুশে ফেব্রুয়ারি : প্রাপ্তি ও প্রত্যাশা

টেকনাফে সাড়ে ১৫ লক্ষ টাকার স্বর্ণালংকার উদ্ধার

চকরিয়ায় শিশু ও নারী নির্যাতন মামলার ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

২০ হাজার ইয়াবাসহ দুইজন আটক

এডভোকেট রানা দাশগুপ্তের সাথে কক্সবাজার জেলা নেতৃবৃন্দের মতবিনিময়