গত ২৭ জুলাই দৈনিক কক্সবাজার পত্রিকায় প্রকাশিত বড় মহেশখালীতে প্রবীণ আওয়ামী লীগ নেতা বাদশা মিয়ার উপর হামলা।

সংবাদটি আমাদের দৃষ্টি গোচর হয়েছে। প্রকৃত পক্ষে আওয়ামী লীগ নেতা বাদশা মিয়ার উপর সন্ত্রাসী হামলা হওয়ার মতো কোন ঘটনা ঘটেনি।

তাদের ব্যাক্তিগত দ্বন্দ্বকে রাজনৈতিক রূপ দিকে মূলত ঘটনাটিকে সন্ত্রাসী হামলা বলে পত্রিকায় শিরোনাম হতে একটি কাল্পনিক নাটক সাজিয়েছে।

বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের আওতাধীন ৭ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে বিএনপি জামায়াত সন্ত্রাসীরা হামলা করেছে বলে যে অপপ্রচার তিনি করেছে সেটিতে প্রমানিত হয় জনাব বাদশা মিয়া এখনো বঙ্গবন্ধুর ত্যাগী সৈনিকদের চিনেন না।

যাকে বিএনপি জামায়াতের সন্ত্রাসী বানানো হয়েছে তিনি প্রকৃত পক্ষে একজন ত্যাগী পরিক্ষিত যুবলীগনেতা। যে এনায়েতুল্লাহ হাতে আহত হয়েছে বলে প্রকাশ করেছেন বাদশা মিয়া সেই আয়াতুল্লাহ মূলত বড় মহেশখালী ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি হিসেবে দক্ষতার সাথে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে যাচ্ছে। মূলত এনায়েতুল্লাহ বাদশা মিয়ার কাছে গিয়েছিন ওমানে নিহত তার ভাই সালামত উল্লাহর খবর নিতে। কারন বাদশা মিয়ার পুত্র রাহামত উল্লাহ তার ভাইকে ওমানে নিয়ে গিয়েছিন। একটি পারিবারিক ও ব্যাক্তিগত ঘটনাকে রাজনৈতিক রূপ দিয়ে বাদশা মিয়া নিজের সন্তানদের অপরাধ ড়াকতে চেষ্টা করছেন।

আমরা উক্ত সংবাদের তীব্র নিন্দা জানিয়ে বিবৃতি দিছেন, বড় মহেশখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি জিল্লু রহমান এমইউপি,সাধারণ সম্পাদক বেলাল হোসেন,সহ সভাপতি রবিউল আলম রবি,রবিউল আলম খোকন,যুগ্ন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম পুতু,মোজাম্মেল যুগ্ন সাধারণ সম্পাদক,

১ নাম্বার ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ আজিজ,সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, ২নাম্বর ওয়ার্ডের সভাপতি মোঃ আজিজ সাধারণ সম্পাদক এনামুল হক,৩ নাম্বর ওয়ার্ডের সভাপতি নুরুল আজিম,সাধারণ সম্পাদক এমরান,৪ নাম্বার ওয়ার্ডের সভাপতি মোঃ খোকন সাধারণ সম্পাদক মোঃ জাকরিয়া,৫ নাম্বার ওয়ার্ডের সভাপতি নবী হোসেন,সাধারণ সম্পাদক আব্দুল কাদের কালু, ৬ নাম্বার ওয়ার্ডের সভাপতি একরাম, সাধারণ সম্পাদক সোহেল রানা,৭ নাম্বার ওয়ার্ডের সভাপতি জালাল মিয়া,সাধারণ সম্পাদক খাইরুল আমিন,৮ নাম্বার ওয়ার্ডের সভাপতি মোঃ একরাম,সাধারণ সম্পাদক এরশাদুল্লাহ,৯ নাম্বার ওয়ার্ডের সভাপতি মোঃ আমিন,সাধারণ সম্পাদক নবাব মিয়া প্রমূখ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •