আধুনিক পৌরসভা গড়তে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবনির্বাচিত মেয়র মুজিব

সংবাদ বিজ্ঞপ্তি :

জলাবদ্ধতা আর যানজট নিরসনসহ পৌরবাসীর সকল সমস্যা সমাধান এবং সার্বিক উন্নয়নের মাধ্যমে কক্সবাজার পৌরসভাকে মডেল পৌরসভায় রূপান্তর করতে গণমাধ্যমকর্মীদের সহযোগিতা চাইলেন নবনির্বাচিত মেয়র মুজিবুর রহমান। পেশাদার সংবাদকর্মীদের সংগঠন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পৌরপিতা আরো বলেন, “পৌরসভার ভেতর-বাহিরের পরিচ্ছন্নতা নিশ্চিত করেই আমি চেয়ারে বসবো, ইনশাআল্লাহ। সংবাদপত্র হলো জাতির দর্পন, তাই কক্সবাজারকে আধুনিক বিশ^মানের পর্যটন নগরী হিসেবে সাজাতে বরাবরই সাংবাদিকদের পরামর্শ প্রয়োজন। সবার কাছ থেকে সেই পরামর্শ এবং সহযোগিতা আশা করছি।” এক প্রশ্নের জবাবে তিনি বলেন, “আমি দায়িত্বে থাকাকালিন দালাল এবং টেন্ডারবাজ মুক্ত থাকবে পৌরসভা। সেবাপ্রার্থী সাধারণ মানুষ সরাসরি আমার সাথে কথা বলবেন, আমি নিজেই ঘরে ঘরে জনসেবা পৌঁছে দিবো।” বৃহস্পতিবার সন্ধ্যায় কক্সবাজার প্রেসক্লাবে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভার শুরুতে নতুন মেয়রকে ফুলেল শুভেচ্ছায় অভিবাদন জানান সাংবাদিক নেতৃবৃন্দ। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দৈনিক কালেরকন্ঠের সিনিয়র রিপোর্টার তোফায়েল আহমদ, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় সদস্য আয়াছুর রহমান, মুজিবুল ইসলাম, কক্সবাজার ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম, জনকন্ঠের স্টাফ রিপোর্টার এইচ এম এরশাদ, এনটিভি’র জেলা প্রতিনিধি ইকরাম চৌধুরী টিপু, সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক দীপক শর্মা দীপু, দৈনিক সকালের কক্সবাজারের সম্পাদক ফরহাদ ইকবাল, চ্যানেল আই স্টাফ রিপোর্টার সরওয়ার আজম মানিক, যমুনা টিভি’র স্টাফ রিপোর্টার ইমরুল কায়েসসহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন। এসময় কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ ছাড়াও পেশাদার অনেক সাংবাদিক এবং রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২৫ জুলাই অনুষ্ঠিত কক্সবাজার পৌরসভা নির্বাচনে রেকর্ড সংখ্যক ভোট পেয়ে প্রথমবারেরমতো দলীয় প্রতীক নৌকা নিয়ে মেয়র নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান।

সর্বশেষ সংবাদ

সমাজসেবায় মাদার তেরেসা স্বর্ণ পদক পেলেন কামরুল হাসান

পরিচালকের যৌনতার অভিযোগে প্রিন্সিপ্যালের পদত্যাগ

ফেঁসে গেলো খরুলিয়ার ভূমিদস্যু শফিক, ১২ জনের বিরুদ্ধে মামলা

বসতভিটা রক্ষার চেষ্টাই কাল হলো তাদের

বর্তমান শাসনামলে খেলাপি ঋণ সবচেয়ে বেশি বেড়েছে: মেনন

সকল মানুষের কাছে চিরকাল স্মরণীয় হয়ে থাকবেন কবি আল মাহমুদ

নুসরাত হত্যাকারিদের দ্রুত শাস্তি দাবী পূজা উদযাপন পরিষদের

খরুলিয়ার জমি সংক্রান্ত বিরোধের ঘটনাস্থল পরিদর্শনে এমপি কমল

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত

পেকুয়ায় কাছারীমোড়া সাহিত্যকেন্দ্রের উদ্বোধন

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে দৃষ্টান্ত স্থাপন করেছে -ধর্ম প্রতিমন্ত্রী

শৃংখলা মেনে চললে যানজটের ও দুর্ঘটনাও কমে আসবে – ভারপ্রাপ্ত পুলিশ সুপার

শ্রীলঙ্কা হামলায় আইএসের বুনো উল্লাস

শ্রীলঙ্কায় হামলার পেছনে ‘ন্যাশনাল তৌহিদ জামাত’

চট্টগ্রামে আসামি ধরতে গিয়ে গোলাগুলিতে আহত ৬ পুলিশ

মক্কা থেকে হারিয়ে গেল কক্সবাজারের সাদ

আল্লাহর কসম খেয়ে বলছি মাদকের সাথে আমি জড়িত নই- দিদার বলী

জিন তাড়ানোর বাহানায় যৌন সম্পর্ক গড়তো সেই পিয়ার

নুসরাত হত্যাকাণ্ডে অভিযুক্ত রুহুল আমিনের উত্থানের নেপথ্যে

বেনাপোল বন্দরের নির্মান কাজের চুরি যাওয়া রড উদ্ধার