রাষ্ট্রীয় সফরে গেলেন হলদিয়া ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম

ফারুক আহমদ, উখিয়া :

রাষ্ট্রীয় ৮ দিনের সফরে ইন্দোনেশিয়া ও থাইল্যান্ডে গেলেন উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম। স্থানীয় সরকার বিভাগ মন্ত্রনালয়ের ব্যবস্থাপনায় মঙ্গবার ভোর রাতে ঢাকা আর্ন্তজাতিক শাহজালাল বিমান বন্দর হয়ে একটি বিশেষ বিমান যোগে ইন্দোনেশিয়ার উদ্দেশ্যে তিনি বাংলাদেশ ত্যাগ করেন। উখিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ আলম হচ্ছেন মন্ত্রীপরিষদ বিভাগের সচিব মোহাম্মদ শফিউল আলমের ছোট ভাই।

নিকটতম আত্মীয় ও পারিবারিক সদস্য মনির আহমদ চৌধুরী সাংবাদিকদের জানান, চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম স্থানীয় সরকার বিভাগ মন্ত্রনালয়ের আমন্ত্রনে ও সার্বিক সহযোগিতায় রাষ্ট্রীয় ৮ দিনের সফরে ইন্দোনেশিয়া ও থাইল্যান্ড গেছেন। রাষ্ট্রীয় সফর কালে তিনি উক্ত দু’দেশে স্থানীয় ইউনিয়ন পরিষদের কর্মপন্থা ও কার্যাবলী শক্তিশালী করণ এবং উন্নত দেশের মানদন্ড সম্মনত রেখে কার্যক্রম পরিচালনা বিষয়ক আর্ন্তজাতিক সেমিনারে অংশ গ্রহণ করবেন। এছাড়াও কক্সবাজার জেলা থেকে একমাত্র রাষ্ট্রীয় সফরে যাওয়া চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম ইন্দোনেশিয়া ও থাইল্যান্ড সরকারের পরিচালিত স্থানীয় সরকার বিভাগের বিভিন্ন কর্মসূচী এবং কার্যক্রম পর্যবেক্ষণ সহ পরিদর্শনের কথা রয়েছে।

নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম এবং স্থানীয় সরকার মন্ত্রনালয়ের ৩ জন উচ্চ পদস্থ কর্মকর্তা সহ সারা দেশ হতে ১৪ জন চেয়ারম্যান ইন্দোনেশিয়া ও থাইল্যান্ডে ৮ দিনের রাষ্ট্রীয় সফরে যান। প্রথমে ইন্দোনেশিয়া পওে থাইল্যান্ডে পৃথক পৃথক আর্ন্তজাতিক সেমিনারে অংশ গ্রহণ শেষে উক্ত প্রতিনিধি দলের সদস্যরা আগামী ২ আগষ্ট দেশে ফেরার কথা রয়েছে।

এদিকে সময়ের স্বল্পতা ও ব্যস্ততা কারণে প্রাণপ্রিয় জনগণ, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শুভাকাংখী এবং আত্মীয় স্বজনদের সাথে দেখা করতে না পারায় তিনি আন্তরিক ভাবে দু:খিত। পরিশেষে রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরে এসে জনগনের সেবা ও উন্নয়ন কর্মকান্ডে অংশ নিতে পারেন এ জন্য উখিয়া-টেকনাফ তথা হলদিয়া ইউনিয়ন বাসীর নিকট দোয়া চেয়েছেন চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

এমপিদের শপথের বৈধতা চ্যালেঞ্জ করে রিট খারিজ

আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক শুক্রবার

রাসেল চৌধুরীকে ঘিরে নানা গুঞ্জন

উখিয়ার থাইংখালী খাল থেকে অবৈধ বালি উত্তোলন চলছে

কক্সবাজারে চালু হচ্ছে অটিস্টিক স্কুল ‘অরুণোদয়’

ভারত থেকে বাংলাদেশে ঢুকেছে ১৩০০ রোহিঙ্গা

তৃতীয় সাবমেরিন ক্যাবলে যুক্ত হচ্ছে বাংলাদেশ

সড়কে এক মূর্তিমান আতঙ্কের নাম ডাম্পার!

যেভাবে গড়ে উঠেছিল হাওড়া ব্রিজ

ফাইভ-জি আসছে ২০২০ সালে

রোনালদোর গোলে সুপার কোপা জিতলো জুভেন্টাস

আস্থা ভোটে টিকে গেলেন থেরেসা মে

শিক্ষকরাই হচ্ছেন মানুষ গড়ার কারিগর: ইউএনও আবু আসলাম

অধিকার ও অস্তিত্ব রক্ষায় রোহিঙ্গাদের কারণে ক্ষতিগ্রস্তদের ১০ দফা দাবী

শাহপরীরদ্বীপে সংঘবদ্ধ চক্রের ছয় সদস্য আটক

উখিয়ায় জেলা প্রশাসকের কম্বল ও গৃহসামগ্রী বিতরণ

বদরখালী পৌরসভা, মাতামুহুরী হবে উপজেলা- এমপি জাফর আলম

বিজয় সমাবেশ সফল করতে কক্সবাজারে আ. লীগের প্রস্তুতি সভা

বালুখালীতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা: টাকা লুট, অস্ত্র উদ্ধার

কক্সবাজার শহরে প্রাইভেট কারে আগুন