চার জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

ডেস্ক নিউজ:

চাঁপাইনবাবগঞ্জ, নড়াইল, নাটোর ও নারায়ণগঞ্জে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে চারজন নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত ও মঙ্গলবার ভোরে এসব বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোহাম্মদপুরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছেন।

র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ডেপুটি কমান্ডার এসএপি আবুল খায়ের জানান, সোমবার দিবাগত রাত দেড়টায় দিকে শিবগঞ্জ-চৌডালা সড়কের মোহাম্মদপুর-ত্রিমোহনী এলাকায় র‌্যাবের টহল দলকে লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাত দলের সদস্যরা। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়। গোলাগুলি থেমে গেলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। তবে নিহত ব্যক্তির পরিচয় জানাতে পারেননি তিনি।

নড়াইল : নড়াইলের লোহাগড়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত ৩টার দিকে লোহাগড়ার কচুবাড়িয়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বন্দুকযুদ্ধে লোহাগড়া থানার এসআই মাহফুজুল হাসান, এএসআই প্রলয় চক্রবর্তী, কনস্টেবল মুরাদ ও টিটু আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস জানান, গভীর রাতে কয়েকজন ডাকাত কচুবাড়িয়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন খবরে সেখানে উপস্থিত হলে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের মধ্যে গুলি বিনিময়ের এক পর্যায়ে পুলিশ গুলিবিদ্ধ এক ডাকাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে নিহত ডাকাতের নাম-পরিচয় পাওয়া যায়নি।

নাটোর : নাটোরের লালপুর উপজেলার বিজয়পুর এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আহাদুল মোল্লা (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

আহাদুল উপজেলার তিলকপুর গ্রামের মৃত মোমিন মোল্লার ছেলে। তিনি মাদক ব্যবসায়ী ছিলেন বলে দাবি করেছে র‌্যাব।

র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্প সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে বিজয়পুর এলাকায় একদল মাদক ব্যবসায়ীর সঙ্গে গুলি বিনিময়ের সময় আহাদুল মোল্লা গুলিবিদ্ধ হন। পরে তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তাঁর মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে মাদকদ্রব্য, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, আহাদুলকে মৃত অবস্থায় ৩টা ২০ মিনিটে হাসপাতালে নিয়ে আসে র‌্যাব। তার শরীরে তিনটি গুলির জখম রয়েছে।

নাটোর র‌্যাব ক্যাম্পের কমান্ডার মেজর শিবলী নোমান বলেন, নিহত আহাদুল একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকের কয়েকটি মামলা রয়েছে।

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাদকবিরোধী অভিযানে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আলমগীর নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে উপজেলার পিরোজপুর চ্যাংড়াকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক মো. আলেপ উদ্দিন জানান, চ্যাংড়াকান্দি এলাকায় মাদকের চালান বেচাকেনা হচ্ছে- এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। পরে র‌্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে আলমগীর নামে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ঘটনাস্থল থেকে ১৫শ পিস ইয়াবা ট্যাবলেট ও দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার হয়।

তিনি জানান, এ ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহত আলমগীর পুলিশ ও র‌্যাবের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে সোনারগাঁও ও সিদ্ধিরগঞ্জ থানায় ১৮টি মামলা রয়েছে। এর মধ্যে মাদকের মামলা রয়েছে ১০টি।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

টেকপাড়ায় মাঠে গড়াল বৃহত্তর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের ৫ম আসর

মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ প্রকল্প পরিদর্শনে গেলেন বিভাগীয় কমিশনার

নতুন বাহারছড়ার সেলিমের অকাল মৃত্যু: মেয়র মুজিবসহ পৌর পরিষদের শোক

জেলা আ’ লীগের জরুরী সভা

মাদক কারবারীদের বাসাবাড়ীতে সাঁড়াশি অভিযান, ইয়াবাসহ আটক ৩

সৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্ট

পেকুয়ায় অটোরিকশা চালককে তুলে নিয়ে মারধর

পুলিশ সুপারের সাথে সৌজন্য সাক্ষাৎ

ফেডারেশন অব কক্সবাজার ট্যুরিজম সার্ভিসেস এর সভাপতি সংবর্ধিত

কাউন্সিলর হেলাল কবিরকে বিশাল সংবর্ধনা

কলাতলীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ, দুইজনকে জরিমানা

আ. লীগের কেন্দ্রীয় টিমের জনসভায় সফল করতে জেলা শ্রমিকলীগ প্রস্তুত

মানবপাচারকারী রুস্তম আলী গ্রেফতার

দেশে গণতান্ত্রিক অধিকার নেই, পুলিশী রাষ্ট্রে পরিণত হয়েছে : শাহজাহান চৌধুরী

১২দিনেও খোঁজ মেলেনি মহেশখালীর ১৭ মাঝিমাল্লার

শেখ হাসিনার উন্নয়নের লিফলেট বিতরণ করলেন ড. আনসারুল করিম

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার-১০

১ অক্টোবর থেকে সারাদেশে সভা-সমাবেশ করার ঘোষণা

মেগা পাঁচ প্রকল্পে আরও বিনিয়োগে আগ্রহী জাপান

‘ব্যক্তিগতভাবে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই’