চার জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

ডেস্ক নিউজ:

চাঁপাইনবাবগঞ্জ, নড়াইল, নাটোর ও নারায়ণগঞ্জে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে চারজন নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত ও মঙ্গলবার ভোরে এসব বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোহাম্মদপুরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছেন।

র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ডেপুটি কমান্ডার এসএপি আবুল খায়ের জানান, সোমবার দিবাগত রাত দেড়টায় দিকে শিবগঞ্জ-চৌডালা সড়কের মোহাম্মদপুর-ত্রিমোহনী এলাকায় র‌্যাবের টহল দলকে লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাত দলের সদস্যরা। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়। গোলাগুলি থেমে গেলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। তবে নিহত ব্যক্তির পরিচয় জানাতে পারেননি তিনি।

নড়াইল : নড়াইলের লোহাগড়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত ৩টার দিকে লোহাগড়ার কচুবাড়িয়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বন্দুকযুদ্ধে লোহাগড়া থানার এসআই মাহফুজুল হাসান, এএসআই প্রলয় চক্রবর্তী, কনস্টেবল মুরাদ ও টিটু আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস জানান, গভীর রাতে কয়েকজন ডাকাত কচুবাড়িয়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন খবরে সেখানে উপস্থিত হলে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের মধ্যে গুলি বিনিময়ের এক পর্যায়ে পুলিশ গুলিবিদ্ধ এক ডাকাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে নিহত ডাকাতের নাম-পরিচয় পাওয়া যায়নি।

নাটোর : নাটোরের লালপুর উপজেলার বিজয়পুর এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আহাদুল মোল্লা (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

আহাদুল উপজেলার তিলকপুর গ্রামের মৃত মোমিন মোল্লার ছেলে। তিনি মাদক ব্যবসায়ী ছিলেন বলে দাবি করেছে র‌্যাব।

র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্প সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে বিজয়পুর এলাকায় একদল মাদক ব্যবসায়ীর সঙ্গে গুলি বিনিময়ের সময় আহাদুল মোল্লা গুলিবিদ্ধ হন। পরে তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তাঁর মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে মাদকদ্রব্য, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, আহাদুলকে মৃত অবস্থায় ৩টা ২০ মিনিটে হাসপাতালে নিয়ে আসে র‌্যাব। তার শরীরে তিনটি গুলির জখম রয়েছে।

নাটোর র‌্যাব ক্যাম্পের কমান্ডার মেজর শিবলী নোমান বলেন, নিহত আহাদুল একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকের কয়েকটি মামলা রয়েছে।

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাদকবিরোধী অভিযানে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আলমগীর নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে উপজেলার পিরোজপুর চ্যাংড়াকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক মো. আলেপ উদ্দিন জানান, চ্যাংড়াকান্দি এলাকায় মাদকের চালান বেচাকেনা হচ্ছে- এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। পরে র‌্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে আলমগীর নামে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ঘটনাস্থল থেকে ১৫শ পিস ইয়াবা ট্যাবলেট ও দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার হয়।

তিনি জানান, এ ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহত আলমগীর পুলিশ ও র‌্যাবের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে সোনারগাঁও ও সিদ্ধিরগঞ্জ থানায় ১৮টি মামলা রয়েছে। এর মধ্যে মাদকের মামলা রয়েছে ১০টি।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

রোহিঙ্গা প্রত্যাবাসন প্রশ্নে অস্পষ্ট অবস্থান আসিয়ান মন্ত্রীদের

কক্সবাজারে ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ জানুয়ারির শেষে: মন্ত্রী

ঈদগাঁও রিপোর্টার্স সোসাইটির নতুন কমিটি

দলের করণীয় বললেন মওদুদ

সরকারের উন্নয়নের বার্তা ছড়িয়ে দিতে যোগ্য কান্ডারী কছির

উন্নয়ন ও জনসেবায় চকরিয়া-পেকুয়াবাসিকে আস্থার প্রতিদান দিব- জাফর আলম এমপি

বিক্ষুব্ধ বাংলাদেশি শ্রমিকদের আক্রমণের শিকার কুয়েত বাংলাদেশ দূতাবাসে

হুইল চেয়ারে মুহিত, পাশে নেই সুসময়ের বন্ধুরা

ভারত থেকে পালিয়ে আসা ১৩শ’ রোহিঙ্গা এখন বাংলাদেশে

উপজেলা নির্বাচনে ‘স্বতন্ত্রভাবে’ অংশ নেবে বিএনপি

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ছাত্রলীগ নেতা হিমুর ব্যাপক গনসংযোগ

চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছে

সংরক্ষিত আসনে এমপি চান মহেশখালীর মেয়ে প্রভাষক রুবি

ঈদগাঁওতে নৌকার চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী রাশেদের গণসংযোগ

অতিথি পাখির কলকাকলিতে মুখরিত বঙ্গবন্ধু সাফারি পার্ক

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার ১১

গণিত ছাড়া জীবনই অচল : জেলা প্রশাসক

উখিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, চালক আটক

শহর কৃষক লীগের সভাপতির মামলায় ওয়ার্ড সভাপতি গ্রেফতার

২৭০০ ইউনিয়নে সংযোগ তৈরি, বিনামূল্যে ইন্টারনেট ৩ মাস