৩নং ওয়ার্ডে পাঞ্জাবি মার্কার সমর্থনে মাবু’র মিছিলে গণজোয়ার

বার্তা পরিবেশক :

আগামী ২৫ জুলাই কক্সবাজার পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডের পাঞ্জাবি মার্কার কাউন্সিলর প্রার্থী বর্তমার পৌর মেয়র (ভারপ্রাপ্ত) মাহাবুবুর রহমান চৌধুরী মাবু’র সমর্থনে মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেল ৩টায় শহরের বড়বাজারস্থ পৌরসভা মার্কেটের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে প্রধান সড়কে আসতেই গণজোয়ার সৃষ্টি হয়। হটাৎ মিছিল ও পথসভায় হাজার হাজার দোকান মালিক এবং কর্মচারী নিজেদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মিছিলে অংশ নেয়। এতে নির্বাচনী এক উৎসবের আমেজ সৃষ্টি হয়।

মিছিলে অংশ নেয়া বড়বাজার এলাকার ব্যবসায়ি হুমায়ন কবীর ও মোহাম্মদ হারুন বলেন, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বর্তমান ভারপ্রাপ্ত মেয়র মাহাবুবুর রহমানের ব্যাপক জনপ্রিয়তা ও জনসমর্থন বেড়েছে। যেকারনে মিছিল শুরু হওয়ার পর পরেই হাজারা হাজার ব্যবসায়ি তাদের প্রতিষ্ঠান বন্ধ করে মিছিলে অংশ নিয়েছে। এটি সবার নজর কেড়েছে। পাশাপাশি বর্তমানে পাঞ্জাবি মার্কার সমর্থনে গণজোয়ার সৃষ্টিা হয়েছে। এই জোয়ারে প্রতিবারের ন্যায় এবারো মাহাবুবুর রহমান পূণরায় কাউন্সিলর নির্বাচন হবে ইনশাআল্লাহ। তাতে কোন সন্দেহ নাই।

এছাড়া প্রতিদিন সকাল থেকে ভোর রাত পর্যন্ত ৩নং ওয়ার্ডের সর্বস্তরের ভোটাররা নিজেদের উদ্যোগে ব্যাপক প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছে বলে জানান একাধিক ভোটার। পাশাপাশি ওই ওয়ার্ডের ভোটারদের প্রতিটি ঘরে ঘরে কাউন্সিলর প্রার্থী মাহাবুবুর রহমানের সালাম নিয়ে যাচ্ছে প্রতিষ্ঠিত ব্যবসায়ি, রাজনীতিবীদ, ছাত্র ও যুবসমাজসহ সর্বস্তরের লোকজন।

এদিকে মিছিলটি শহরের নতুন বাহারছড়া হয়ে প্রধান সড়ক পরিদর্শন করে বাজারঘাটাস্থ ছালাম মার্কেটের নিচে গিয়ে শেষ হয়। সেখানে বক্তব্য রাখেন ওই এলাকার প্রতিষ্ঠিত ব্যবসায়ি হাজী ওসমান গনি, ব্যবসায়ি আলহাজ¦ ফরিদ আহমদ চৌধুরী। এসময় আরো উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর, সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল, সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেখার উদ্দিন পুতু, পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক ডালিম বড়–য়া, শাহেদ ইমরান, সাতকানিয়া লোহাগাড়া সমিতির কর্মকর্তা ও স্থানীয় ব্যবসায়ি যথাক্রমে আলহাজ¦ ইদ্রিস মিয়া, মোস্তাক আহমদ, বড় বাজারের ব্যবসায়ি ইদ্রিস কামাল বাবুল কোম্পাণী, মাহামুদুল হক কোম্পাণী, নুরুল কবির চৌধুরী, আমিনুল ইসলাম, মোঃ আবদুর রহমান, জেবর মুল্লুক, নজরুল ইসলাম, কামাল সাওদাগর, হাজী আবু তাহের, নাছির উদ্দিন, ইউছুফ সাওদাগর, জিয়াউদ্দিন মাহমুদ তমাল, মিলন বাবু, হারুন অর রশিদ, জয়নাল আবেদীন জুনু, আবদুল আজিজ, তপন বাবু, ওয়াহিদ মুরাদ সুমন, মোঃ ইউছুফ, মোতাহের হোছাইন, আবু তাহের, জহির উদ্দিন ও জসিম উদ্দিন, আলহাজ¦ আবুল হাশেস, আবদুর রশিদ, মোঃ শফিক প্রমুখ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

নবাগত জেলা জজ দায়িত্ব গ্রহন করে কোর্ট পরিচালনা করেছেন

নজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমান

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে  “শুদ্ধ উচ্চারণ, আবৃত্তি, সংবাদপাঠ ও সাংবাদিকতা” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা 

রামুর কচ্ছপিয়াতে রুমির বাল্য বিবাহের আয়োজন

সরকার শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিয়েছে- এমপি কমল

আইসক্রিমের নামে শিশুরা কী খাচ্ছে?

উদীচী কক্সবাজার সরকারি কলেজ শাখার দ্বিতীয় সম্মেলন অনুষ্ঠিত

পেকুয়ায় বৃদ্ধকে কুপিয়ে জখম

আনিস উল্লাহ টেকনাফ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

চকরিয়া উপজেলা যুবদলের কমিটি বিলুপ্ত ও আহবায়ক কমিটি গঠিত

জেলা আ.লীগের জরুরি সভা শুক্রবার

চবি উপাচার্যের সাথে হিস্ট্রি ক্লাবের সাক্ষাৎ

পেকুয়ায় কুপে আহত ব্যবসায়ী হাসপাতালে যন্ত্রনায় কাতরাচ্ছে

সদর-রামু আসনে নজিবুল ইসলামকে নৌকার একক প্রার্থী ঘোষণা পৌর আ. লীগের

যোগাযোগ মন্ত্রীর আগমনে ঈদগাঁওতে চলছে ব্যাপক প্রস্তুতি

রাষ্ট্রপতির প্রতি আহবান: ডিজিটাল নিরাপত্তা আইনে স্বাক্ষর না সংসদে ফেরৎ পাঠান

উত্তপ্ত চট্টগ্রাম কলেজ, সক্রিয় বিবদমান তিনটি গ্রুপ

চকরিয়া কোরক বিদ্যাপীঠে আন্ত:ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

রোহিঙ্গা ক্যাম্পে হোপ ফাউন্ডেশনের ৪০শয্যার হসপিটাল উদ্বোধন

পৌর কাউন্সিলরসহ ৪ মাদক কারবারির বাড়িতে অভিযান, নারীসহ দুই জনের সাজা