৩নং ওয়ার্ডে পাঞ্জাবি মার্কার সমর্থনে মাবু’র মিছিলে গণজোয়ার

বার্তা পরিবেশক :

আগামী ২৫ জুলাই কক্সবাজার পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডের পাঞ্জাবি মার্কার কাউন্সিলর প্রার্থী বর্তমার পৌর মেয়র (ভারপ্রাপ্ত) মাহাবুবুর রহমান চৌধুরী মাবু’র সমর্থনে মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেল ৩টায় শহরের বড়বাজারস্থ পৌরসভা মার্কেটের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে প্রধান সড়কে আসতেই গণজোয়ার সৃষ্টি হয়। হটাৎ মিছিল ও পথসভায় হাজার হাজার দোকান মালিক এবং কর্মচারী নিজেদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মিছিলে অংশ নেয়। এতে নির্বাচনী এক উৎসবের আমেজ সৃষ্টি হয়।

মিছিলে অংশ নেয়া বড়বাজার এলাকার ব্যবসায়ি হুমায়ন কবীর ও মোহাম্মদ হারুন বলেন, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বর্তমান ভারপ্রাপ্ত মেয়র মাহাবুবুর রহমানের ব্যাপক জনপ্রিয়তা ও জনসমর্থন বেড়েছে। যেকারনে মিছিল শুরু হওয়ার পর পরেই হাজারা হাজার ব্যবসায়ি তাদের প্রতিষ্ঠান বন্ধ করে মিছিলে অংশ নিয়েছে। এটি সবার নজর কেড়েছে। পাশাপাশি বর্তমানে পাঞ্জাবি মার্কার সমর্থনে গণজোয়ার সৃষ্টিা হয়েছে। এই জোয়ারে প্রতিবারের ন্যায় এবারো মাহাবুবুর রহমান পূণরায় কাউন্সিলর নির্বাচন হবে ইনশাআল্লাহ। তাতে কোন সন্দেহ নাই।

এছাড়া প্রতিদিন সকাল থেকে ভোর রাত পর্যন্ত ৩নং ওয়ার্ডের সর্বস্তরের ভোটাররা নিজেদের উদ্যোগে ব্যাপক প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছে বলে জানান একাধিক ভোটার। পাশাপাশি ওই ওয়ার্ডের ভোটারদের প্রতিটি ঘরে ঘরে কাউন্সিলর প্রার্থী মাহাবুবুর রহমানের সালাম নিয়ে যাচ্ছে প্রতিষ্ঠিত ব্যবসায়ি, রাজনীতিবীদ, ছাত্র ও যুবসমাজসহ সর্বস্তরের লোকজন।

এদিকে মিছিলটি শহরের নতুন বাহারছড়া হয়ে প্রধান সড়ক পরিদর্শন করে বাজারঘাটাস্থ ছালাম মার্কেটের নিচে গিয়ে শেষ হয়। সেখানে বক্তব্য রাখেন ওই এলাকার প্রতিষ্ঠিত ব্যবসায়ি হাজী ওসমান গনি, ব্যবসায়ি আলহাজ¦ ফরিদ আহমদ চৌধুরী। এসময় আরো উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর, সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল, সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেখার উদ্দিন পুতু, পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক ডালিম বড়–য়া, শাহেদ ইমরান, সাতকানিয়া লোহাগাড়া সমিতির কর্মকর্তা ও স্থানীয় ব্যবসায়ি যথাক্রমে আলহাজ¦ ইদ্রিস মিয়া, মোস্তাক আহমদ, বড় বাজারের ব্যবসায়ি ইদ্রিস কামাল বাবুল কোম্পাণী, মাহামুদুল হক কোম্পাণী, নুরুল কবির চৌধুরী, আমিনুল ইসলাম, মোঃ আবদুর রহমান, জেবর মুল্লুক, নজরুল ইসলাম, কামাল সাওদাগর, হাজী আবু তাহের, নাছির উদ্দিন, ইউছুফ সাওদাগর, জিয়াউদ্দিন মাহমুদ তমাল, মিলন বাবু, হারুন অর রশিদ, জয়নাল আবেদীন জুনু, আবদুল আজিজ, তপন বাবু, ওয়াহিদ মুরাদ সুমন, মোঃ ইউছুফ, মোতাহের হোছাইন, আবু তাহের, জহির উদ্দিন ও জসিম উদ্দিন, আলহাজ¦ আবুল হাশেস, আবদুর রশিদ, মোঃ শফিক প্রমুখ।

সর্বশেষ সংবাদ

নাফে মাছ ধরার অনুমতি ও ইয়াবা বন্ধে সীমান্তে কাঁটাতারের বেড়া দিন : এমপি শাহীন আক্তার

সিবিএন এর প্রতিষ্ঠা বার্ষিকীতে সৌদি প্রবাসী বিএনপি নেতা ফরিদের শুভেচ্ছা

এমপি বদি’র সাথে ইউএই টেকনাফ সমিতি’র সৌজন্য সাক্ষাৎ

চাকরিচ্যুতির ভয় দেখিয়ে উপজাতি এনজিও কর্মীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ 

বন্ধ হলো অনলাইনে জুয়া খেলার ১৭৬ সাইট

শাজাহান খানকে সংসদে বেশি কথা বলতে দেয়ায় প্রতিবাদ

যুদ্ধ বিমানের প্রহরায় পাকিস্তানে নামলেন সৌদি যুবরাজ

অনুমোদন পেল আরও তিন ব্যাংক

আ’লীগের ভাবমুর্তি উজ্জ্বল করতে জনগনের সমর্থন চাই : ফজলুল করিম সাঈদী

তিন দিনের সফর শেষে স্বরাষ্ট্রমন্ত্রীর কক্সবাজার ত্যাগ

শহরে দুর্বৃত্তদের হামলায় অন্তঃসত্ত্বাসহ ৯ নারী আহত

কৈয়ারবিল আইডিয়াল হাই স্কুলে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

কুতুবদিয়ায় মাহিন্দ্রা গাড়ী দূর্ঘটনায় স্কুল ছাত্র আহত

নির্বাচিত হলে শাসক নয়, সেবক হয়েই কাজ করবো- গিয়াসউদ্দিন চৌধুরী

রামুতে রেল লাইনে যাচ্ছে ব্যক্তি মালিকানাধিন জমির বালি

কেরুনতলী ইউনিয়ন ভূমি অফিসে দালালদের উৎপাত চরমে, অতিষ্ঠ মানুষ

শহর আ. লীগ নেতা ও বিশিষ্ট ঠিকাদার কালামের প্রতিবাদ

চট্টগ্রামে স্বামীকে গলাকেটে হত্যা করে পালিয়ে গেছে স্ত্রী

গ্যাস লাইন কেটে যাওয়ায় চরম দুর্ভোগে চট্টগ্রামের মানুষ

দুই হাজার শিক্ষাপ্রতিষ্ঠান পর্যায়ক্রমে এমপিওভুক্ত হচ্ছে