প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য যোগ্য নেতৃত্ব দরকার- ড. আনচারুল করিম

প্রেস বিজ্ঞপ্তি:
মহেশখালী-কুতুবদিয়া আসনের মহাজোটের প্রার্থী সংসদ সদস্য প্রার্থী প্রফেসর ড. আনচারুল করিম বলেছেন, মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ কেন্দ্রসহ মহেশখালী নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহৎ উন্নয়ন পরিকল্পনা হাতে নিয়েছেন। মহেশখালীকে স্বপ্নের সিঙ্গাপুরে রূপান্ত করার মহাপরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি। এসব উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন এবং মহেশখালীকে স্বপ্নের সিঙ্গাপুরে রূপান্তর করার জন্য আগামীতে মহেশখালী-কুতুবদিয়া আসনের জন্য যোগ্য নেতৃত্ব দরকার। মাননীয় প্রধানমন্ত্রীও সেটা চাচ্ছেন। মহেশখালী-কুতুবদিয়ার জনগণকেও আগামীর জন্য যোগ্য নেতৃত্ব বাছাই করতে হবে।

 সোমবার মহেশখালী উপজেলার কুতুবজোমে ইউনিয়নের খোন্দকার পাড়া বাজারে গণসংযোগ শেষে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বিশিষ্ট শিক্ষাবিদ ও পরীক্ষিত প্রবীণ আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলামের সভাতিত্বে কুতুবজুম ইউনিয়ন মৎসজীবিলীগের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


এতে উপস্থিত ছিলেন উপজেলা মৎসজীবী লীগের সহ সভাপতি গোলাম বারী মেম্বার, ইউনিয়ন মৎস্যজীবি লীগের সভাপতি রবিউল আলম, আওয়ামী লীগ নেতা রহিম সিকদার, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবুল কালাম, মোহাম্মদ হোসেন, ইসলাম বহাদদার, নুরুল আমিন, উপজেলা তাতীলীগের সভাপতি ডা. মাহবুবুর রহমান, পৌর মৎসজীবী লীগের সভাপতি সাহাব উদ্দিন, পৌর আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম বাঙ্গালী, ডা.অরবিন্দু দে, ৩ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সোহাগ কামাল, ৮ ওয়ার্ড আওয়ামীগের সাধারণ সম্পাদক শাকের আলম, ৯ওয়ার্ডের সভাপতি মাস্টার জামাল, জেলা ছাত্রলীগের আপ্যায়ন সম্পাদক ও পৌর ছাত্রলীগের আহবায়ক মিফতাহুল করিম বাবু, ড. আনচারুল করিমে ছোটছেলে অর্থনীতিবিদ আইমান করিম, শাহরিয়ার হোসেন চৌধরী, যুবলীগ নেতা মহিউদ্দিন সিকদার, ছাত্রলীগ নেতা নাজিম রাসেল, ইফনুল করিম জিহান, সোহান সিকদারসহ অঙ্গ ও সহ যোগী সংগঠনের নেতা কর্মীবৃন্দ।

গণসংযোগকালে দেশের প্রখ্যাত পরিবেশ বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন ড. আনচারুল করিম সর্বস্তরের জনগণের সাথে কুশল বিনিময় ও তাদের সুখ-দুঃখের কথা শুনেন।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার ১১

গণিত ছাড়া জীবনই অচল : জেলা প্রশাসক

উখিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, চালক আটক

শহর কৃষক লীগের সভাপতির মামলায় ওয়ার্ড সভাপতি গ্রেফতার

২৭০০ ইউনিয়নে সংযোগ তৈরি, বিনামূল্যে ইন্টারনেট ৩ মাস

লাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!

সৌদিতে আমরণ অনশনে রোহিঙ্গারা

একটি পুলিশী মানবতার গল্প

বৃহত্তর বার্মিজ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির কমিটি গঠিত

পেকুয়ার বাবুল মাষ্টার আর নেই

শহরে খাস জমিতে নির্মিত স্থাপনা উচ্ছেদ

ফেসবুককে টপকে শীর্ষে হোয়াটসঅ্যাপ

মান খারাপ, ভিটামিন ‘এ’ খাওয়ানো বন্ধ

হানিমুন পিরিয়ডেই সরকারের দুই চ্যালেঞ্জ

বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র অভিষেক আজ

চেয়ারম্যানকে না পেয়ে সহকারীর হাতের আঙ্গুল কেটে নিলো দুর্বৃত্তরা

৩০ ডিসেম্বরের নির্বাচন প্রশ্নবিদ্ধ : হিউম্যান রাইটস ওয়াচ

ঐক্যফ্রন্টের জাতীয় সংলাপ ৬ ফেব্রুয়ারি, থাকছে না জামায়াত

হজযাত্রীদের বিমান ভাড়া কমল ১০ হাজার টাকা

থেমে নেই বাঁকখালী দখল