প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য যোগ্য নেতৃত্ব দরকার- ড. আনচারুল করিম

প্রেস বিজ্ঞপ্তি:
মহেশখালী-কুতুবদিয়া আসনের মহাজোটের প্রার্থী সংসদ সদস্য প্রার্থী প্রফেসর ড. আনচারুল করিম বলেছেন, মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ কেন্দ্রসহ মহেশখালী নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহৎ উন্নয়ন পরিকল্পনা হাতে নিয়েছেন। মহেশখালীকে স্বপ্নের সিঙ্গাপুরে রূপান্ত করার মহাপরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি। এসব উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন এবং মহেশখালীকে স্বপ্নের সিঙ্গাপুরে রূপান্তর করার জন্য আগামীতে মহেশখালী-কুতুবদিয়া আসনের জন্য যোগ্য নেতৃত্ব দরকার। মাননীয় প্রধানমন্ত্রীও সেটা চাচ্ছেন। মহেশখালী-কুতুবদিয়ার জনগণকেও আগামীর জন্য যোগ্য নেতৃত্ব বাছাই করতে হবে।

 সোমবার মহেশখালী উপজেলার কুতুবজোমে ইউনিয়নের খোন্দকার পাড়া বাজারে গণসংযোগ শেষে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বিশিষ্ট শিক্ষাবিদ ও পরীক্ষিত প্রবীণ আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলামের সভাতিত্বে কুতুবজুম ইউনিয়ন মৎসজীবিলীগের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


এতে উপস্থিত ছিলেন উপজেলা মৎসজীবী লীগের সহ সভাপতি গোলাম বারী মেম্বার, ইউনিয়ন মৎস্যজীবি লীগের সভাপতি রবিউল আলম, আওয়ামী লীগ নেতা রহিম সিকদার, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবুল কালাম, মোহাম্মদ হোসেন, ইসলাম বহাদদার, নুরুল আমিন, উপজেলা তাতীলীগের সভাপতি ডা. মাহবুবুর রহমান, পৌর মৎসজীবী লীগের সভাপতি সাহাব উদ্দিন, পৌর আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম বাঙ্গালী, ডা.অরবিন্দু দে, ৩ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সোহাগ কামাল, ৮ ওয়ার্ড আওয়ামীগের সাধারণ সম্পাদক শাকের আলম, ৯ওয়ার্ডের সভাপতি মাস্টার জামাল, জেলা ছাত্রলীগের আপ্যায়ন সম্পাদক ও পৌর ছাত্রলীগের আহবায়ক মিফতাহুল করিম বাবু, ড. আনচারুল করিমে ছোটছেলে অর্থনীতিবিদ আইমান করিম, শাহরিয়ার হোসেন চৌধরী, যুবলীগ নেতা মহিউদ্দিন সিকদার, ছাত্রলীগ নেতা নাজিম রাসেল, ইফনুল করিম জিহান, সোহান সিকদারসহ অঙ্গ ও সহ যোগী সংগঠনের নেতা কর্মীবৃন্দ।

গণসংযোগকালে দেশের প্রখ্যাত পরিবেশ বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন ড. আনচারুল করিম সর্বস্তরের জনগণের সাথে কুশল বিনিময় ও তাদের সুখ-দুঃখের কথা শুনেন।

সর্বশেষ সংবাদ

চট্টগ্রামে এবার হাজতির কাছে মিললো ৩৫০ পিস ইয়াবা

একটি সাদা কাফনের সফর নামা – (৫ম পর্ব)

একসঙ্গে ৩ বোন উধাও

যেভাবে গ্রেফতার হলেন দাড়ি-গোঁফওয়ালা ওসি মোয়াজ্জেম

ভারতের কাছে পাত্তাই পেলো না পাকিস্তান

কতদূর এগোলো জামায়াতের নতুন সংগঠনের কাজ?

বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ঈদগাঁও নদীর অবৈধ স্থাপনা উচ্ছেদে ব্যারিস্টার আজিমের আইনি নোটিশ

চকরিয়ায় এক মাসে ৭ খুন

ভারুয়াখালী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কমিটি গঠিত

চুমু দিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর ইনফেকশন চিকিৎসা!

এনজিও চাকরির মেলা নিয়ে প্রশাসনের ধোয়াসা, হতাশ স্থানিয়রা

সাংবাদিক রাশেদের উপর হামলার তীব্র নিন্দা : অবিলম্বে সশস্ত্র সন্ত্রাসীদের গ্রেফতার করুন

কক্সবাজার জেলা কারাগারে দুর্নীতির প্রমাণ পেয়েছে দুদক 

আমার প্যারালাইজড আক্রান্ত বাবা

ঈদগড়ে উদ্ধার লাশ কক্সবাজার পৌরসভার কাউন্সিলর প্রার্থী রফিকের

রামুতে সংখ্যালঘু পরিবারের দোকান জবর-দখলের অভিযোগ

পিতা-মাতার পরকীয়ায় দু’কূল হারালো তিন শিশু!

বন্দুকযুদ্ধে নাইক্ষ‌্যংছড়ি ছাত্রলীগ নেতা সৌরভ নিহত

হ্নীলায় ইয়াবা ব্যবসায়ী জালালের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী