সাম্প্রদায়িক সম্প্রীতি সুদৃঢ় ও উন্নয়ন কর্মকান্ডে জনতাকে সম্পৃক্ত করা হবে :  বেলাল

৮ নং ওয়ার্ডে পাঞ্জাবী মার্কার সর্মথনে বিশাল গণ-মিছিল

প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার পৌরসভা নির্বাচনে ৮ নম্বর ওয়ার্ডে সাধারণ কাউন্সিলার প্রার্থী বেলাল হোসেনের ‘পাঞ্জাবী’ মার্কার সমর্থনে এক বিশাল নির্বাচনী গণ-মিছিল অনুষ্ঠিত হয়েছে। ওয়ার্ডটির হাজার-হাজার উৎফুল্ল জনতা স্বতস্ফূর্তভাবে গণ-মিছিলে অংশগ্রহণ করেন।

গতকাল শনিবার (২১ জুলাই) বিকাল সাড়ে ৩ টায় ‘পাঞ্জাবী’ মার্কার সমর্থনে কক্সবাজার শহরের বইল্ল্যা পাড়া থেকে গণ-মিছিলটি শুরু হয়।

কক্সবাজার পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড এলাকার ভোটার সহ সাধারণ জনতার স্বতস্ফূর্ত অংশগ্রহণে অনুষ্ঠিত গণ-মিছিলটি শহরের প্রধান সড়ক, বিকে পাল সড়ক, বৌদ্ধ মন্দির সড়ক, গোলদিঘীর পাড় সড়ক, ঘোনার পাড়া সড়ক, বৈদ্যঘোনা সড়ক, শংকর মঠ সড়ক ও খাঁজা মঞ্জিল সড়ক সহ বিভিন্ন অলি-গলি প্রদক্ষিণ করে।

গণ-মিছিল শেষে শহরের বৌদ্ধ মন্দির গেইট এলাকায় অনুষ্ঠিত হয় বিশাল এক গণসমাবেশ।

এতে ৮ নম্বর ওয়ার্ডে ‘পাঞ্জাবী’ মার্কার কাউন্সিলার প্রার্থী বেলাল হোসেন ছাড়াও বক্তব্য রাখেন, দক্ষিণ টেকপাড়া পল্লবী লেইন সমাজ কমিটির উপদেষ্টা এডভোকেট মোহাম্মদ আলম, এডভোকেট রাশেদুল ইসলাম, বিশিষ্ট সমাজকর্মি মোহাম্মদ আলাউদ্দিন ( আলাউদ্দিন রেকডিং হাউজ ), বিশিষ্ট সমাজসেবক শামসুল ইসলাম, রফিক আহমদ চৌধুরী, নজির আহমদ সওদাগর, মাহাচন সওদাগর (হাশেম ), শামসুল ইসলাম আজিম, এডভোকেট এ কে এম এরশাদুল্লাহ মিল্টন, এডভোকেট মো. আচ্চু ও এডভোকেট হামিদুল হক বাদশা প্রমুখ।

এসময় কাউন্সিলার প্রার্থী বেলাল হোসেন ভোটারদের উদ্দ্যেশে বক্তব্য রাখতে আবেগ-আপ্লুত ও অশ্রæসিক্ত হয়ে পড়েন।

পাঞ্জাবী মার্কার প্রার্থী বলেন, আমি এতিম ; বাবা-মা নেই। পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের ভোটার ও সাধারণ জনগণই আমার বাবা-মা আর অভিভাবক। নির্বাচিত হলে জনতার পরামর্শ নিয়েই দীর্ঘদিন অবেহেলিত অত্র এলাকার সার্বিক উন্নয়নে মহাপরিকল্পনা গ্রহণ করা হবে।

বেলাল হোসেন বলেন, কক্সবাজার পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডটি সাম্প্রদায়িক সম্প্রীতির মিলন ক্ষেত্র। অত্র এলাকায় মুসলমান, হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান সম্প্রদায়ের শান্তিপূর্ণ সহাবস্থান রয়েছে। এ মিলন ক্ষেত্রে সকল সম্প্রদায়ের মানুষের সঙ্গে আমার বেড়ে উঠা। আমি নির্বাচিত হই আর না হই, তা বড় কথা নয়; দীর্ঘ বছরের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐহিত্য রক্ষায় জানবাজী রেখে কাজ করে যাবো।

এসময় ‘পাঞ্জাবী’ মার্কার এ প্রার্থী ভবিষ্যত পরিকল্পনা ও উন্নয়ন কর্মকান্ডে সাধারণ জনতাকে সম্পৃক্ত রাখার প্রতিশ্রæতি দিয়ে ভোটারদের উদ্দ্যেশে বলেন, “ আমি নির্বাচিত হলে এলাকার সাম্প্রদায়িক সম্প্রীতিকে আরো সুদৃঢ় এবং জনতার সেবায় নিজেকে আত্মোৎসর্গ করবো। ”

সমাবেশে বক্তব্যের শেষ পর্যায়ে কাউন্সিলার প্রার্থী বেলাল হোসেন ঝড়-বৃষ্টি উপেক্ষা করে দীর্ঘ পথ হেঁটে গল-মিছিলে অংশগ্রহণ করায় ভোটার ও সাধারণ জনতার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ‘পাঞ্জাবী’ মার্কায় ভোট প্রার্থনা করেন।

সর্বশেষ সংবাদ

রামু উপজেলা ছাত্রদল যুগ্ম আহবায়ক সানাউল্লাহ সেলিম কে শোকজ

No more than 2500 Easy Bikes in the city, Acting D.c Ashraf

An awaiting repatriation

25 elites relate to Yaba, SP Masud Hussain

উদ্বিগ্ন হওয়ার কারণ নেই : সড়ক বিভাগের জমিতেই নান্দনিক ৪ লেন সড়ক

কক্সবাজারে এইচএসসিতে পাসের হার ৫৪.৩৯%

নিজেকে চেয়ারম্যান ঘোষণা করতে পারেন কাদের

ফল পুনঃনিরীক্ষার আবেদন করবেন যেভাবে

নিমিষেই এনআইডি যাচাই করবে ‘পরিচয়’

মনের শক্তিতে জিপিএ-৫ পেলো পটিয়ার সাইফুদ্দিন রাফি

হজে এবার ৮০০ কোটির ওপরে আয় করবে বিমান

ধর্মীয় নেতাদের উসকানিমূলক বক্তব্য নিয়ন্ত্রণের প্রস্তাব ডিসি সম্মেলনে

ওসি খায়েরের চ্যালেঞ্জ ছিল রোহিঙ্গা, মনসুরের চ্যালেঞ্জ ইয়াবা

রামুর তাঁতী লীগ নেতা মোঃ কায়েস মেম্বারের সফল অপারেশন সম্পন্ন

এইচএসসিতে নাইক্ষ্যংছড়ি সরকারী কলেজের পাসের হার ৭৯.১১শতাংশ

পরকালে মুক্তির জন্য ওহী ভিত্তিক শিক্ষার বিকল্প নাই – আল্লামা আব্দুল হালিম বোখারী

বিশ্বের দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী হিসেবে মনোনীত শেখ হাসিনা

মহেশখালীর প্রধানসড়কে ১০ ঘন্টায় নির্মিত হল বেইলী ব্রীজ

চকরিয়ায় হামিদের খুনিদের ফাঁসির দাবীতে মানববন্ধন

আলোচিত লাইনম্যান রশিদ আটক!