ধানের শীষের গণজোয়ারে ভীত শাসকমহল- লুৎফুর রহমান কাজল

সংবাদ বিজ্ঞপ্তি:
বিএনপি জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল বলেছেন, পৌরসভার ঘরে ঘরে এখন ধানের শীষের রব উঠেছে। সর্বত্র ধানের শীর্ষের গণজোয়ার সৃষ্টি হয়েছে। ভোটাররা ভোট দিয়ে ধানের শীষকে বিজয়ী করার জন্য ব্যালেটের অপেক্ষায় আছেন। এটা বুঝতে পেরে শাসকমহল ভীত হয়ে পড়েছে। তাই তারা ধানের শীষের সমর্থক বিএনপি নেতাকর্মীদের নামে সাজানো ঘটনা মিথ্যা মামলা দায়ের করেছে। একই সাথে সমর্থকদের প্রচারণাসহ নানাভাবে বাধা ও হয়রানি করা হচ্ছে। তবে এই অত্যাচারের জবাব ভোটাররা ব্যালেটের মাধ্যমে দেবে ইন্শাল্লাহ।

গতকাল শনিবার (২১জুলাই) বিএনপির মনোনিত মেয়র প্রার্থী রফিকুল ইসলামের ধানের শীষের সমর্থনে দক্ষিণ রুমালিয়ারছড়া, পিটিস্কুল, বাচামিয়ার ঘোনা, এবিসিঘোনা, সমিতিবাজার এলাকায় গণসংযোগ এবং পথসভায় তিনি একথা বলেন।

তাঁর সাথে আরো ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি মমতাজুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোকতার আহামদ, সদস্য এড. আবু ছিদ্দিক ওসমানী, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন জিকু, রামু উপজেলা বিএনপির সভাপতি সাইফুল আলম চেয়ারম্যান, ঈদগাঁও উপজেলা বিএনপির সভাপতি শহীদুর রহমান শহীদ ও সাধারণ সম্পাদক শওকত আলম, রামু উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মেরাজ আহামদ চৌধুরী মাহীন, জেলা যুবদলের সহ-সভাপতি আমির আলী, পৌর বিএনপির সহ-সভাপতি জয়নাল আবেদীন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাইফুর রহমান নয়ন, সদর উপজেলা যুবদলের সভাপতি ফরিদুল আলম, এবং বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

অন্যদিকে ধানের শীষের প্রার্থী রফিকুল ইসলাম নেতাকর্মীদের সাথে নিয়ে বড়কবরস্থান, গোলদিঘির পাড়, খাজা মঞ্জিল, বৈদ্যঘোনা, জাদিমোরা, বায়তুশশরফ এলাকায় গণসংযোগ ও প্রচারপত্র বিলি করেন এবং সাধারণ ভোটারদের সাথে কুশলবিনিময়সহ নানা কথা বলেন। অন্যান্যদের মধ্যে গণসংযোগে অংশ নেন কেন্দ্রীয় শ্রমিকদলের সভাপতি আনোয়ার হোসেন, যুগ্ম-সম্পাদক বাহার উদ্দীন বাহার, চট্টগ্রাম বিভাগীয় শ্রমিকদলের সভাপতি এ.এম নাজিম উদ্দীন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, বোরহান উদ্দীন রানা, পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ, পৌর শ্রমিকদলের সভাপতি এস্তাক আহামদ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন এবং স্থানীয় বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

একই সাথে রফিকুল ইসলামের সমর্থনে কোনাপাড়া, খাদ্যগুদাম, কানাইয়াবাজার, পালের দোকান মোড়, সিনেমা রোড়, বড়বাজার এলাকায় গণসংযোগ ও ধানের শীষের প্রচারপত্র বিলি করা হয়। এতে অংশ নেন, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার রোমন, জেলা যুবদলের সহ-সভাপতি মউসুদুর রহমান মাসুদ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাইফুল ইসলাম আদর, স্থানীয় বিএনপি নেতা জালাল কোম্পানি, মাবু আলম, জসিম উদ্দীন, নাসির উদ্দীন প্রমুখ।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

সারাদেশে ১০১৬ প্লাটুন বিজিবি মোতায়েন

জামায়াতের ২৫ প্রার্থীর প্রার্থিতা বাতিলের আবেদন তিনদিনের মধ্যে নিষ্পত্তির নির্দেশ

রিট খারিজ, নির্বাচনে অংশ নিতে পারছেন না খালেদা জিয়া

বিজয়ের ছুটিতে পর্যটকদের উপচেপড়া ভিড় কক্সবাজারে

যা আছে বিএনপির ইশতেহারে

নিরাপত্তাহীনতায় তিনদিন ধরে নির্বাচনী প্রচারণায় যেতে পারছেন না হাসিনা আহমদ

পার্বত্য চট্টগ্রামের প্রতিটি ভোট কেন্দ্রে সেনা মোতায়েন করা হবে-সিইসি

সরল নির্বাচনের কঠিন সমীকরণ

ধানের শীষের পোস্টার টাঙ্গানোর সময় অতর্কিত হামলার অভিযোগ

আওয়ামীলীগের পূর্নাঙ্গ নির্বাচনী ইশতেহার

নির্বাচনী ইশতেহারে আ’লীগের ২১ অঙ্গীকার

নির্বাচনী ঘটনায় ভূট্টো ও মাবুদ চেয়ারম্যান সহ ৮০ জনকে আসামী করে দু’টি মামলা

ঈদগাঁও থেকে ২ ব্যক্তি অপহরণ

আলমগীর ফরিদের প্রার্থীতা ও ধানের শীষ পেতে আর কোন বাঁধা নেই

চকরিয়া-পেকুয়ার জনগণ মৌসুমী প্রার্থীকে গ্রহণ করেনি-জাফর আলম

সীতাকুণ্ড থেকে পালিয়ে আসা প্রেমিক যুগল ঈদগাঁওতে ধৃত

আইন-শৃঙ্খলা সঠিক রাখতে আইজিপিকে সিইসির নির্দেশ

সাবেক চেয়ারম্যান দীপক বড়ুয়ার মাতার পরলোকগমন ॥ বিভিন্ন মহলের শোক

কক্সবাজার প্রেসক্লাবের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী বুধবার

রিটার্নিং কর্মকর্তার কাছে শাহজাহান চৌধুরীর অভিযোগ