সংবাদ বিজ্ঞপ্তি:

সদ্য সমাপ্ত আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (IIUC) কর্তৃক আয়োজিত চতুর্থ সমাবর্তন অনুষ্ঠানে  BBA অনার্স ফাইনালে সম্মিলিত মেধা তালিকায় প্রথম স্থান দখল করে ভাইস চ্যান্সেলর অব গোল্ড মেডেল অর্জন করেন মহেশখালির নাজিম উল্লাহ। সে উপজেলার কুতুবজুম ইউনিয়নের খোন্দকার পাড়া গ্রামের  মাওলানা  খাজা আহম্মদের ছেলে হন।

মেধাবী ছাত্র নাজিম উল্লাহ একজন শান্তপ্রিয় স্বভাবের ছেলে। ছোটবেলা থেকে তার স্বভাব চরিত্র ছিল অমায়িক আর বিনয়ী। যার সফলতা আজ তা প্রমাণ করে। বর্তমান সে ইউনিভার্সিটি অফ সেইন্ট ইসলাম মালেশিয়ায় পিএইচডি (phd) অধ্যয়ন করছেন।

সে ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম  ট্রাষ্ট (IUCT) এর  এ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল ডঃ কাজী দ্বীন মোহাম্মদ এর আপন চাচাতো ভাই ও সাতকানিয়া লোহাগাড়া আলহাজ্ব মুস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের ইংরেজি প্রফেসর সালাহ উদ্দীন এবং বর্ডার গার্ড বাংলাদেশ  (বি.জি.বি) নায়েক খাইরুল আলম এবং প্রবাসী সাকের উল্লাহ এর আপন ছোট ভাই।

উল্লেখ্য, সাম্প্রতিকতম সময়ের প্রসিদ্ধ শিক্ষা প্রতিষ্ঠান  আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় বিবিএ অনার্স ফাইনালে মেধা তালিকায় সে স্থান অর্জন করায় বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ তাকে ভাইস চ্যান্সেলর অব গোল্ড মেডেল প্রদান করেছেন।

সে সকলের কাছে দোআ প্রার্থী। তার ইচ্ছা ভবিষ্যতে দেশ ও দেশের মানুষের জন্য  কিছু করার।