কাঙ্খিত উন্নয়নের স্বার্থে মুজিবুর রহমানকে মেয়র নির্বাচিত করুন- হাবিবুর রহমান সিরাজ

প্রেস বিজ্ঞপ্তি:
শ্রমিকলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মোঃ হাবিবুর রহমান সিরাজ বলেছেন, কক্সবাজারের কাঙ্খিত উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দিয়ে মুজিবুর রহমানকে মেয়র নির্বাচিত করুন। কারণ বর্তমানে আওয়ামী লীগ সরকার ক্ষমতায়। তাই আওয়ামী লীগের প্রার্থী মুজিবুর রহমান মেয়র নির্বাচিত হলেই কক্সবাজার উন্নয়নে ভরে যাবে। অন্যদিকে প্রধানমন্ত্রীর কাছে কক্সবাজারবাসী অত্যন্ত প্রিয়জন। তাই নৌকা বিজয় হলে তিনি অত্যন্ত খুশি হবেন।

বৃহস্পতিবার (১৯ জুলাই) জেলা শ্রমিকলীগের উদ্যোগে কক্সবাজারের মেহনতি মানুষের সাথে নৌকার মার্কার সমর্থনে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আগামী ২৫ জুলাই শ্রমিকলীগের প্রতিটি নেতাকর্মীকে নৌকা মার্কায় ভোট দান ও নাশকতা রোধে ভোটকেন্দ্রে পাহারায় থাকতে হবে।

জেলা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদারের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক এম. ওসমান গণির সঞ্চালনায় আয়োজিত উক্ত মতবিনিময় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নৌকার মার্কার মেয়র প্রার্থী মুজিবুর রহমান। আরো বক্তব্য রাখেন, শ্রমিকলীগ ঢাকা মহানগর উত্তরের যুগ্ম-সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম কালু ও মো. জাকারিয়া, সাংগঠনিক সম্পাদক খোরশেদুল আলম, মহেশখালী উপজেলা শ্রমিকলীগের সদস্য সচিব সরওয়ার আলম, সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন আহমদ ও নেজাম উদ্দীন শাওন, সদস্য মোহাম্মদ আবদুল্লাহ, চকরিয়া পৌর শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক ছোটন রাজা, রামু উপজেলা আহ্বায়ক শফিকুল ইসলাম কাজল, ফরিদুল আলম, সিবিএ নেতা খোরশেদ আলম, সড়ক ও জনপদ বিভাগ শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক আবদুর রহিম, জীপ-কার-মাইক্রো শ্রমিকলীগের জামাল উদ্দীন, কৃষি খামার শ্রমিকলীগের নূরুল ইসলাম বাবুল। পৌরসভার ১২নং ওয়ার্ডের বিভিন্ন সমস্যা নিয়ে কথা বলেন শ্রমিক নেতা নূরুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন, জেলা শ্রমিকলীগের সহ-সম্পাদক মোঃ ইউনূছ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক একরাম চৌধুরী, মো. মোজাম্মেল হক সোহেল, হকার শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আমান উল্লাহ, জীপ-কার-মাইক্রো শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ওসমান গণি, মো. আরিফুল ইসলাম, গিয়াস উদ্দীন, আপন শীল, নূরুল ইসলাম, হোটেল শ্রমিকলীগ নেতা নূরুল হক, পর্যটন করপোরেশন শ্রমিক ইউনিয়নের সভাপতি হুমায়ুন কবির প্রমুখ। কোরআন তেলোয়াত করেন হাফেজ বশির আহামদ।

সর্বশেষ সংবাদ

কক্সবাজার জেলা কৃষকলীগের পূর্ব কথা ! 

টেকনাফে সড়ক দূর্ঘটনায় নিহত-২ , আহত-১১

শনিবার ডিসি কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন মন্ত্রীপরিষদ সচিব শফিউল আলম

চাকমারকুল জারাইলতলীর আবদুর রহিম তহশিলদার আর নেই

৩৫০ কোটি টাকা হাতিয়ে পালাতে চেয়েছেন আ.লীগ নেতা

সুপারিশ ছাড়া রোহিঙ্গা অধ্যুষিত ৩২ উপজেলায় ভোটার নিবন্ধন নয়

৪৮ ঘণ্টার মধ্যে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি!

সংবাদমাধ্যমের স্বাধীনতা সূচকে ৪ ধাপ নিচে নেমেছে বাংলাদেশ

রামুতে স্ত্রীর ওড়না প্যাঁচিয়ে স্বামীর আত্মহত্যা!

ব্রিটেনে তারেক-জোবাইদার ব্যাংক হিসাব জব্দের নির্দেশ

‘মরিচ্যা পালং কলেজ’ প্রতিষ্টার স্বপ্ন দেখেছিলেন বীর মুক্তিযোদ্ধা এম এ রহিম কন্ট্রাক্টর

ঈদগড় হাসনাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা

চকরিয়ায় তিন বখাটেকে আটকের পর অর্থদন্ড

কক্সবাজারে দুদকের গণশুনানীতে অভিযোগের পাহাড়

আবুল মনসুর টেকনাফের নতুন এসি ল্যান্ড

ইয়াবাসহ মাদক ব্যবসায়ী খলিল গ্রেপ্তার

ডিসি কামাল ১২ দিনের সফরে আমেরিকা : ভারপ্রাপ্ত ডিসি আশরাফুল আফসার

তুমব্রু খালে এবার স্লুইচ গেইট নির্মাণ করছে মিয়ানমারঃ বিজিবি ও বিজিপির পতাকা বৈঠক সম্পন্ন

সদর হাসপাতালে সুচিকিৎসা নিশ্চিত করতে পদক্ষেপ নেয়া হবে : এমপি কমল

কক্সবাজারের সন্তান কায়িদ ঢাকায় শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত