কাঙ্খিত উন্নয়নের স্বার্থে মুজিবুর রহমানকে মেয়র নির্বাচিত করুন- হাবিবুর রহমান সিরাজ

প্রেস বিজ্ঞপ্তি:
শ্রমিকলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মোঃ হাবিবুর রহমান সিরাজ বলেছেন, কক্সবাজারের কাঙ্খিত উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দিয়ে মুজিবুর রহমানকে মেয়র নির্বাচিত করুন। কারণ বর্তমানে আওয়ামী লীগ সরকার ক্ষমতায়। তাই আওয়ামী লীগের প্রার্থী মুজিবুর রহমান মেয়র নির্বাচিত হলেই কক্সবাজার উন্নয়নে ভরে যাবে। অন্যদিকে প্রধানমন্ত্রীর কাছে কক্সবাজারবাসী অত্যন্ত প্রিয়জন। তাই নৌকা বিজয় হলে তিনি অত্যন্ত খুশি হবেন।

বৃহস্পতিবার (১৯ জুলাই) জেলা শ্রমিকলীগের উদ্যোগে কক্সবাজারের মেহনতি মানুষের সাথে নৌকার মার্কার সমর্থনে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আগামী ২৫ জুলাই শ্রমিকলীগের প্রতিটি নেতাকর্মীকে নৌকা মার্কায় ভোট দান ও নাশকতা রোধে ভোটকেন্দ্রে পাহারায় থাকতে হবে।

জেলা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদারের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক এম. ওসমান গণির সঞ্চালনায় আয়োজিত উক্ত মতবিনিময় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নৌকার মার্কার মেয়র প্রার্থী মুজিবুর রহমান। আরো বক্তব্য রাখেন, শ্রমিকলীগ ঢাকা মহানগর উত্তরের যুগ্ম-সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম কালু ও মো. জাকারিয়া, সাংগঠনিক সম্পাদক খোরশেদুল আলম, মহেশখালী উপজেলা শ্রমিকলীগের সদস্য সচিব সরওয়ার আলম, সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন আহমদ ও নেজাম উদ্দীন শাওন, সদস্য মোহাম্মদ আবদুল্লাহ, চকরিয়া পৌর শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক ছোটন রাজা, রামু উপজেলা আহ্বায়ক শফিকুল ইসলাম কাজল, ফরিদুল আলম, সিবিএ নেতা খোরশেদ আলম, সড়ক ও জনপদ বিভাগ শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক আবদুর রহিম, জীপ-কার-মাইক্রো শ্রমিকলীগের জামাল উদ্দীন, কৃষি খামার শ্রমিকলীগের নূরুল ইসলাম বাবুল। পৌরসভার ১২নং ওয়ার্ডের বিভিন্ন সমস্যা নিয়ে কথা বলেন শ্রমিক নেতা নূরুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন, জেলা শ্রমিকলীগের সহ-সম্পাদক মোঃ ইউনূছ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক একরাম চৌধুরী, মো. মোজাম্মেল হক সোহেল, হকার শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আমান উল্লাহ, জীপ-কার-মাইক্রো শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ওসমান গণি, মো. আরিফুল ইসলাম, গিয়াস উদ্দীন, আপন শীল, নূরুল ইসলাম, হোটেল শ্রমিকলীগ নেতা নূরুল হক, পর্যটন করপোরেশন শ্রমিক ইউনিয়নের সভাপতি হুমায়ুন কবির প্রমুখ। কোরআন তেলোয়াত করেন হাফেজ বশির আহামদ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

অা.লীগের মনোনয়ন নিলেন ব্যরিস্টার প্রশান্ত বডুয়া

জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম নিয়েছেন হিরো আলম

প্রথম দিন বিএনপির ১৩২৬ মনোনয়ন ফরম বিক্রি

টেকনাফে র‌্যাব-৯ এর অভিযানে ৯ হাজার ৮০৫ পিস ইয়াবা উদ্ধার, আটক ১

আচরণবিধি প্রতিপালনে মাঠ পর্যায়ে ম্যাজিস্ট্রেট নিয়োগের নির্দেশ ইসির

‘জেলারের স্ত্রী ও শ্যালক এত টাকা কোথায় পেলেন’

রাজনৈতিক কারণে কাউকে গ্রেফতার না করার নির্দেশ

কর্মস্থলে যোগদান করলেন শিক্ষা প্রকৌশল নির্বাহী প্রকৌশলী খন্দকার নাজমুল ইসলাম

স্থানীয় ক্ষতিগ্রস্থ জনগোষ্টির আত্নসামাজিক উন্নয়নে কাজ শুরু করেছে সরকার

টোকেন এর নামে চাঁদাবাজি, শ্রমিকদের বিক্ষোভ

অবৈধ টমটমের বিরুদ্ধে অভিযানঃ মামলা, ১২ হাজার টাকা জরিমানা

পালংখালীতে নতুন করে রোহিঙ্গা ক্যাম্প স্থাপনা নিয়ে উত্তেজনা

উখিয়ায় ইজিপি প্রকল্পে অনিয়মের অভিযোগ

চকরিয়ায় দুরন্ত পথিক মেধা বৃত্তি পরীক্ষা’১৮ এর ফলাফল ঘোষণা

চকরিয়ায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ সম্পন্ন

পেকুয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

নাইক্ষ্যংছড়িতে অবৈধ পাথর উত্তোলনের দায়ে ইউপি চেয়ারম্যানকে ৪০ হাজার টাকা জরিমানা 

শহরের যুবদল নেতা মোজাম্মেলের পিতার মৃত্যুতে লুৎফুর রহমান কাজলের শোক

লবণ মাঠ দখল চেষ্টা পেকুয়ায়, আহত ৩

পেকুয়ায় মাদকাসক্ত যুবকের কারাদণ্ড