বার্তা পরিবেশক:

আসন্ন কক্সবাজার পৌরসভার নির্বাচনে ৯ ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ শওকত আলমের পাঞ্জাবি মার্কার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে বলে জানান এলাকার একাধিক ভোটার। বাদশা ঘোনা, ঘোনার পাড়া, গোলদিগীর পাড়ের বেশ কয়জন ভোটার জানায়, এবারের ৯ নং ওয়ার্ডের নির্বাচনে টাকাকড়ির -বিত্তশালীতার প্রার্থীর চেয়েও শিক্ষিত এবং নৈতিকভাবে সমৃদ্ধ প্রার্থীর প্রতি জোর দিচ্ছেন।

আবুল কালাম নামের ঘোনার পাড়া এলাকার এক ভোটার বলেন, আমাদের এলাকার উন্নয়ন ও শিক্ষা বান্ধব পরিবেশ সৃষ্টির পেছনে মোঃ শওকত আলমের ভূমিকা অতুলনীয়। সে কোন নির্বাচিত জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘ সময় পর্যন্ত স্কুল-মাদরাসা, সমাজ সংস্কারের মতন মহান কাজে জড়িত। তাঁর কারণে এই এলাকার গরীব মেহনতি মানুষের ছেলে সন্তানরা শিক্ষার পরিবেশ সানন্দে গ্রহণ করেছেন। সেদিকের পর্যালোচনায় এই এলাকার লোকজন পাঞ্জাবি মার্কার প্রার্থীকে বিজয় করতে এক কাতারে এসে দাড়িয়েছেন। আমরা চাই তাঁকে আগামী পৌরসভার নির্বাচনে ৯ নং ওয়ার্ড হতে গরীব মেহনতি মানুষের পক্ষের একজন দক্ষ জনপ্রতিনিধি নির্বাচিত হউক। সাকুরা নামের এক কলেজ ছাত্রী বলেন, অন্যান্য প্রার্থীর চেয়ে পাঞ্জাবি মার্কার প্রার্থী তুলনামুলক এগিয়ে রয়েছেন।

গোলদিঘীর পাড় এলাকার আনন্দ মোহন জানায়, গতবারের ন্যায় এবারেও প্রার্থীরা টাকা নিয়ে ভোটারদের ঘরে-ঘরে দৌড়াচ্ছেন তবে আমরা এবার শিক্ষিত ও চরিত্রবান মানুষ হিসেবে পাঞ্জাবি মার্কার প্রার্থী শওকতের প্রতি সমর্থন জানাচ্ছি। বর্তমান যে পরিবেশ তাতে পাঞ্জাবি মার্কার পক্ষের গণজোয়ার চলছে।

পাঞ্জাবি মার্কার প্রার্থী মোঃ শওকত আলম বলেন, ইদানীং অন্যান্য প্রার্থীরা ভোটারদেরকে টাকা দিয়ে শপত করাচ্ছেন ভোট দেওয়ার জন্য কিন্ত আমি আমার ভালবাসা দিয়ে মানুষের মন জয় করতে চাই। কারণ দীর্ঘদিন আমি ও আমার পরিবার ৯ নং ওয়ার্ডের মানুষের সেবা করে যাচ্ছি। ইনশাআল্লাহ এলাকাবাসী ও মা- বোনদের দোয়ায় আমার পাঞ্জাবি মার্কার জন্য যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তা আগামি ২৫ তারিখে আমাদের বিজয় মুকুট নিয়ে আসতে সক্ষম হবো। আমি নির্বাচিত হলে এই এলাকার সার্বিক উন্নয়ন সাধন করে সন্ত্রাস ও মাদকমুক্ত পরিবেশ বজায় রেখে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনকে অটুটের মধ্যদিয়ে সুন্দর বাসভুমিতে রূপান্তর করবো। তাছাড়া এলাকায় ন্যায় বিচার ও শিক্ষা বান্ধব পরিবেশ তৈরি করে গরীব মেহনতি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।