বার্তা পরিবেশক :

আসন্ন কক্সবাজার পৌরসভার নির্বাচনে ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জুনায়েদ আহমদের ব্ল্যাকবোর্ড মার্কার প্রতি এলাকার সর্বসাধারণ সমর্থন জানিয়ে মাঠে নেমেছেন বলে জানান স্থানীয় ভোটাররা। মাহবুবুর রহমান নামের এক ভোটার বলেন, বিগত বেশসময় ধরে কক্সবাজার শহরের প্রাণ কেন্দ্র টেকপাড়া, পেশকার পাডা়সহ ৪ নং ওয়ার্ডের যেমন করে উন্নয়ন ও জলাবদ্ধতার নিরসন হওয়ার কথা সেক্ষেত্রে আংশিক পরিবর্তন পর্যন্তও হয়নি। এবারে সৎ- নীতিবান দক্ষ লোক হিসেবে ও এলাকার সার্বিক উন্নয়নে জুনায়েদ আহমদের ব্ল্যাকবোর্ড মার্কার জন্য আমরা কাজ করে যাচ্ছি। আশাকরি তাঁর বিজয় হলে তিনি মানুষের প্রত্যাশার পূর্ণতা দিতে পারবেন।

জমিলা খাতুন নামের টেকপাডা় এলাকার আরেক মহিলা ভোটার বলেন, আমারা ভাল একজন নীতিবান ছেলেকে ভোট দিবো যে মাদক-দুর্নীতিকে না বলবে। মানুষের প্রতি সম্মানবোধ অটুট রাখবে এবং নালা-নর্দমার দুর্গন্ধতা থেকে ৪ নং ওয়ার্ডের মানুষকে ভালো রাখবে। সেজন্য আমরা জুনায়েদ আহমদের ব্ল্যাকবোর্ড মার্কার প্রতি সমর্থন জানাচ্ছি।

ব্ল্যাকবোর্ড মার্কার প্রার্থী জুনায়েদ আহমদ বলেন, আমি গতবারেও নির্বাচিত হয়েছিলাম কিন্তু কিছু ষড়যন্ত্রকারী আমার বিরুদ্ধে অবস্থান নেওয়ায় তার ব্যতিক্রম ঘটে। এবার আল্লাহর রহমতে ৪ নং ওয়ার্ডের মানুষ যেভাবে দলমত নির্বিশেষে ব্ল্যাকবোর্ড মার্কার প্রতি সমর্থন জানাচ্ছেন এবার আমাদের বিজয় সু-নিশ্চিত।

তিনি বলেন, আমি বিজয়ী হলে যেসব বিষয়ে গুরুত্ব দিবো- রাস্তাঘাটের সার্বিক উন্নয়ন ও জলাবদ্ধতার নিরসন, আইন শৃঙখলার উন্নয়ন ও শিক্ষাবান্ধব পরিবেশ তৈরির মাধ্যমে সামাজিক কাঠামোর ব্যাপক উন্নতি এবং সকল ধর্মের লোকদের মাঝে সম্প্রীতির বন্ধন সুসংহত রাখা।

এছাড়াও তরুণ যুবকদের কর্মসংস্থান সৃষ্টির প্রচেষ্টা চালানো, এলাকাবাসীর সুবিধার্তে ৪ নং ওয়ার্ডের মাঝে পৌরসভার প্রয়োজনীয় সুযোগ সুবিধা নাগালের মধ্যে অব্যাহত রাখা, মাদক ও সন্ত্রাসমুক্ত করণে সর্বাত্মক চেষ্টা করা এবং সকল কাজে এলাকার মুরুব্বীদের পরামর্শ গ্রহণের মাধ্যমে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করা। সর্বোপরি সবার সহযোগিতা পেলে ৪ নং ওয়ার্ড কে পরিকল্পিত নগরের অংশ হিসেবে বাসযোগ্য নিরাপদ আবাসভূমি হিসেবে রুপান্তর করাবো।