বাসযোগ্য শহর গড়তে নারিকেল গাছ মার্কায় ভোট দিন- সরওয়ার কামাল

প্রেস বিজ্ঞপ্তি:

আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে নাগরিক কমিটি মনোনিত নারিকেল গাছ প্রতীকে মেয়র পদপ্রার্থী সরওয়ার কামাল বলেছেন, কক্সবাজার পৌরসভা উন্নয়নে আমার গৃহীত মহাপরিকল্পনা পূর্ণতা পেলে কক্সবাজার শহর হবে একটি আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত, পরিবেশ বান্ধব, যানজটমুক্ত ও বাসযোগ্য শহরে পরিণত হবে। বিশুদ্ধ পানি সুধনাগার স্থাপন করে পৌরবাসীকে সুপেয় পানি সরবরাহের পদক্ষেপ নেয়া হবে। সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলে যুব সমাজকে কর্মমূখী করতে পরিকল্পনা গ্রহণ করা হবে।

তিনি বলেন, আমাদের বিজয় সুনিশ্চিত। কোন মিথ্যাচার ও ষড়যন্ত্র আমাদের বিজয়কে বাধাগ্রস্থ পারবে না ইনশা আল্লাহ। তিনি আগামী ২৫ জুলাই বাসযোগ্য শহর গড়তে নারিকেল গাছ প্রতীকে ভোট দেওয়ার জন্য পৌরবাসীর প্রতি আহবান জানান। ১৮ জুলাই বাদ মাগরিব মধ্যম বাহারছড়া বাজার চত্ত্বরে নারিকেল গাছ মার্কার সমর্থনে আয়োজিত পথসভায় মেয়রপ্রার্থী সরওয়ার কামাল উপরোক্ত কথাগুলো বলেন।

বিশিষ্ট সমাজসেবক দিল মুহাম্মদ সওদাগরের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় আরো বক্তব্য রাখেন জেলা জামায়াতের সেক্রেটারি সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিমুল্লাহ, নাগরিক কমিটির সভাপতি গোলাম কিবরিয়া, শহর জামায়াতের আমীর সাইদুল আলম, রিয়াজ মুহাম্মদ শাকিল, শ্রমিকনেতা মামুনুর রশিদসহ স্থানীয় অন্যান্য ব্যক্তিবর্গ। সকাল থেকে মেয়রপ্রার্থী সরওয়ার কামাল মধ্যম বাহারছড়া, দক্ষিণ বাহারছড়া, সাইমন রোডসহ বাহারছড়ার প্রতিটি ঘরে ঘরে গিয়ে গণসংযোগ করে নারিকেল গাছ মার্কায় ভোট দেয়ার জন্য আহবান জানান।

শহরের ফায়ার সার্ভিস রোডসহ বড়বাজার এলাকায় নারিকেল গাছ মার্কার সমর্থনে জেলা জামায়াতের নায়েবে আমীর হোয়াইক্যং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাওলানা নূর আহমদ আনোয়ারীর নেতৃত্বে গণসংযোগ বের হয়। এসময় ভোটারের হাতে হাতে তিনি নারিকেল গাছ প্রতীক তুলে দেন এবং ভোট চান। গণসংযোগকালে উপস্থিত ছিলেন শহর জামায়াতের সেক্রেটারি আবদুল্লাহ আল ফারুক, শ্রমিক কল্যাণ কক্সবাজার শহর সভাপতি আমিনুল ইসলাম হাসানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পৌরসভার লাইট হাউস এলাকায় নারিকেল গাছ মার্কার সমর্থনে জেলা জামায়াতের সেক্রেটারি সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিমুল্লাহর নেতৃত্বে গণসংযোগ অনুষ্ঠিত হয়। এসময় বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক আবুতাহের চৌধুরী, শ্রমিক কল্যান ফেডারেশন কক্সবাজার জেলা সভাতি মাওলানা মুহাম্মদ আলমগীর, ফজলুল কাদের চৌধুরী, অ্যাড. কলিমউল্লাহসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শহর আমীর সাইদুল আলমের নেতৃত্বে হাশেমিয়া কামিল মাদরাসা কেন্দ্র এলাকায় গণসংযোগ বের হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা জামায়াতের অফিস সেক্রেটারি জাহিদুল ইসলাম, রামু উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ফজলুল্লাহ মুহাম্মদ হাসান, ফরিদুল আলমসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

জাতীয় আইনগত সহায়তা দিবস পালনে কক্সবাজারে ব্যাপক প্রস্তুতি

নির্বাচন কমিশন সচিবের সংগে মতবিনিময় করলেন ঢাকাস্থ রামু সমিতি

বঙ্গবন্ধু বাংলার সাধারণ মানুষের ভালোবাসার কথা ভাবতেন : চট্টগ্রাম বিভাগীয় কমিশনার

চট্টগ্রামে জব্বারের বলীখেলায় কুমিল্লার শাহজালাল চ্যাম্পিয়ন

বাংলাদেশ কমিউনিটি মেটস প্রবাসীদের ১লা বৈশাখ উদযাপন

চকরিয়ায় পাওনা টাকা দাবির জেরে বাড়িতে হামলা ও ভাংচুর, আহত ৬

ইউজিপি-থ্রি প্রকল্প পরিচালকের কলাতলী – মেরিন ড্রাইভ চলমান কাজ পরিদর্শন

দারুল আরক্বম তাহফীযুল কুরআন মাদরাসার সবিনা অনুষ্ঠান সম্পন্ন

আলোকিত উখিয়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আদালতের আদেশনামা গোপন করে শপথ নিয়েছে জমিরী- রফিক উদ্দীন

জেরায় বিমর্ষ সোনাগাজী থানার সেই ওসি মোয়াজ্জেম

পেকুয়ায় শরতঘোনা পয়েন্টে বেড়িবাঁধ বিলীন

পেকুয়ায় মুক্তিযোদ্ধার ছেলেকে হত্যাচেষ্টা

চকরিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের উপজেলা প্রশাসনের আর্থিক সহায়তা

কিশলয় বালিকা স্কুলে দুর্নীতি বিরোধী বির্তক প্রতিযোগিতা ও আলোচনা সভা

প্রবাসীদের আত্মকথা

সৈকত আবাসিক এলাকার প্লট অ-আবাসিক/বাণিজ্যিক অনুমতি নীতিমালা প্রণয়ন সভা

প্রচন্ড দাবদাহে জনজীবনে নাভিশ্বাস

কক্সবাজারে পালিত হচ্ছে বিশ্ব টিকাদান সপ্তাহ

রামুতে পালিত হয়েছে বিশ্ব ম্যালেরিয়া দিবস