বাসযোগ্য শহর গড়তে নারিকেল গাছ মার্কায় ভোট দিন- সরওয়ার কামাল

প্রেস বিজ্ঞপ্তি:

আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে নাগরিক কমিটি মনোনিত নারিকেল গাছ প্রতীকে মেয়র পদপ্রার্থী সরওয়ার কামাল বলেছেন, কক্সবাজার পৌরসভা উন্নয়নে আমার গৃহীত মহাপরিকল্পনা পূর্ণতা পেলে কক্সবাজার শহর হবে একটি আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত, পরিবেশ বান্ধব, যানজটমুক্ত ও বাসযোগ্য শহরে পরিণত হবে। বিশুদ্ধ পানি সুধনাগার স্থাপন করে পৌরবাসীকে সুপেয় পানি সরবরাহের পদক্ষেপ নেয়া হবে। সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলে যুব সমাজকে কর্মমূখী করতে পরিকল্পনা গ্রহণ করা হবে।

তিনি বলেন, আমাদের বিজয় সুনিশ্চিত। কোন মিথ্যাচার ও ষড়যন্ত্র আমাদের বিজয়কে বাধাগ্রস্থ পারবে না ইনশা আল্লাহ। তিনি আগামী ২৫ জুলাই বাসযোগ্য শহর গড়তে নারিকেল গাছ প্রতীকে ভোট দেওয়ার জন্য পৌরবাসীর প্রতি আহবান জানান। ১৮ জুলাই বাদ মাগরিব মধ্যম বাহারছড়া বাজার চত্ত্বরে নারিকেল গাছ মার্কার সমর্থনে আয়োজিত পথসভায় মেয়রপ্রার্থী সরওয়ার কামাল উপরোক্ত কথাগুলো বলেন।

বিশিষ্ট সমাজসেবক দিল মুহাম্মদ সওদাগরের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় আরো বক্তব্য রাখেন জেলা জামায়াতের সেক্রেটারি সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিমুল্লাহ, নাগরিক কমিটির সভাপতি গোলাম কিবরিয়া, শহর জামায়াতের আমীর সাইদুল আলম, রিয়াজ মুহাম্মদ শাকিল, শ্রমিকনেতা মামুনুর রশিদসহ স্থানীয় অন্যান্য ব্যক্তিবর্গ। সকাল থেকে মেয়রপ্রার্থী সরওয়ার কামাল মধ্যম বাহারছড়া, দক্ষিণ বাহারছড়া, সাইমন রোডসহ বাহারছড়ার প্রতিটি ঘরে ঘরে গিয়ে গণসংযোগ করে নারিকেল গাছ মার্কায় ভোট দেয়ার জন্য আহবান জানান।

শহরের ফায়ার সার্ভিস রোডসহ বড়বাজার এলাকায় নারিকেল গাছ মার্কার সমর্থনে জেলা জামায়াতের নায়েবে আমীর হোয়াইক্যং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাওলানা নূর আহমদ আনোয়ারীর নেতৃত্বে গণসংযোগ বের হয়। এসময় ভোটারের হাতে হাতে তিনি নারিকেল গাছ প্রতীক তুলে দেন এবং ভোট চান। গণসংযোগকালে উপস্থিত ছিলেন শহর জামায়াতের সেক্রেটারি আবদুল্লাহ আল ফারুক, শ্রমিক কল্যাণ কক্সবাজার শহর সভাপতি আমিনুল ইসলাম হাসানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পৌরসভার লাইট হাউস এলাকায় নারিকেল গাছ মার্কার সমর্থনে জেলা জামায়াতের সেক্রেটারি সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিমুল্লাহর নেতৃত্বে গণসংযোগ অনুষ্ঠিত হয়। এসময় বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক আবুতাহের চৌধুরী, শ্রমিক কল্যান ফেডারেশন কক্সবাজার জেলা সভাতি মাওলানা মুহাম্মদ আলমগীর, ফজলুল কাদের চৌধুরী, অ্যাড. কলিমউল্লাহসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শহর আমীর সাইদুল আলমের নেতৃত্বে হাশেমিয়া কামিল মাদরাসা কেন্দ্র এলাকায় গণসংযোগ বের হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা জামায়াতের অফিস সেক্রেটারি জাহিদুল ইসলাম, রামু উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ফজলুল্লাহ মুহাম্মদ হাসান, ফরিদুল আলমসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

আকিদা ঠিক করেন, সব ঠিক হয়ে যাবে -শাহ আহমদ শফি

গাজাসহ ডিআরসি কর্মকর্তা আটক

কক্সবাজার-৩ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের চূড়ান্ত প্রার্থী আলহাজ্ব ডাঃ মুহাম্মদ আমীন

চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে আধুনিক সিটি স্ক্যান মেশিন

খাশোগি হত্যায় ৫ সৌদি কর্মকর্তার ফাঁসির আদেশ

কেন শুরু হলো না রোহিঙ্গা প্রত্যাবাসন?

মেরিন ড্রাইভ সড়কে যুবকের গুলিবিদ্ধ লাশ

জুমার দিনের দোয়া: নাজিমরা ফিরে আসুক কল্যাণের পথে

রোহিঙ্গাদের নিরাপত্তা-নজরদারিতে এবার আর্মড পুলিশের নতুন ব্যাটালিয়ন

তাবলিগ জামাতের দুই পক্ষের দ্বন্দ্ব, হচ্ছেনা বিশ্ব ইজতেমা

ঈদগাঁওতে পিএসপি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

দেশপ্রেমিক আদর্শ জনগোষ্ঠী তৈরী করছে কওমি মাদ্রাসা -আহমদ শফী

১৯৯০ ব্যাচের ছাত্র নুর রহিমের মায়ের মৃত্যু, ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের শোক

ভোট আর পেছাচ্ছে না

নির্বাচন বানচালের ষড়যন্ত্রের প্রতিবাদে ঈদগাঁওতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

চকরিয়া পৌর যুবলীগ নেতা ফরহাদ আর নেই, জানাজা সম্পন্ন

বেবী নাজনীন ছাড়া পেয়েছেন, নিপুনকে গ্রেপ্তার দেখানো হয়েছে

চকরিয়ায় উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে কর্মশালা সম্পন্ন

চকরিয়ার সাংবাদিক বশির আল মামুনের মাতার ইন্তেকাল

শহীদ জিয়া স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার চকরিয়া কেন্দ্রের স্থান পরিবর্তন