কক্সবাজারেও তারেকের পিছনে জনস্রোত !

বিশেষ প্রতিবেদক:
মহেশখালীর সবচেয়ে জনপ্রিয় নেতা এবং জনপ্রতিনিধি হিসেবে ইতিমধ্যে ব্যাপক পরিচিতি লাভ করেছেন কালারমারছড়া ইউপি চেয়ারম্যান তরুণ নেতা তারেক শরীফ। তাকে নিয়ে পুরো উপজেলাজুড়ে রয়েছে ব্যাপক সাড়া বিরাজ করে সব সময়। গত নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়ে নিজ দলের প্রার্থীর বিরুদ্ধে লড়ে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন চেয়ারম্যান। উপজেলার শ্রেষ্ঠ জনপ্রিয় চেয়ারম্যান হিসেবে খ্যাতি পেয়েছেন।

এবার দেখা গেলো আরো আশ্চর্য্য চিত্র! শুধু মহেশখালী নয়; কক্সবাজার শহরেও তিনি ব্যাপক জনপ্রিয়।  বুধবার (১৮ জুলাই) কক্সবাজার পৌরসভার নির্বাচনের আওয়ামী লীগের মনোনিত প্রার্থী মুজিবুর রহমানের পক্ষে গণসংযোগ করেন তিনি। পৌর সভার ১নং ওয়ার্ড এর সমিতি পাড়া, কুতুবদিয়া পাড়া, নাজিরারটেক বিভিন্ন পাড়ায় গণসংযোগ করেন। গণসংযোগকালের তার পিছনে নারীসহ বিপুল মানুষের সারি বেঁধে যায়।

জানা গেছে, কুতুবদিয়া পাড়ায় তারেক শরীফের পিতা মরহুম ওসমান গণি চেয়ারম্যানের একটি বাড়ি রয়েছে। তিনি জীবিত থাকালে সেখানে মাঝে মধ্যে এসে থাকতেন। এ কারণে তিনি ওই এলাকার মানুষের কাছে পরিচিত। সে সুবাদে ছোটবেলায় তারেক শরীফও মাঝে-মধ্যে ওই এলাকায় যেতেন। তবে সবার কাছে খুব একটা পরিচিত ছিলেন না। কিন্তু তিনি কালারমারছড়ায় রাজনীতিতে নামার পর গরীব-দুঃখীসহ সাধারণ মানুষের সুখে-দুঃখে এগিয়ে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। ধীরে ধীরে মহেশখালী উপজেলা ছাড়িয়ে পুরো জেলাতে ছড়িয়ে যায়।

কুতুবদিয়াপাড়ার লোকজন জানান, তারেক ১নং ওয়ার্ডে মাঝে মাঝে আসতেন। তখন এলাকার মানুষের সাথে মোটামুটি যোগাযোগ করতেন। মানুষের সুখ-দুঃখের কথা জানতে চেষ্টা করতেন। তবে এলাকার প্রায় মানুষ জানতেন তিনি ব্যাপক জনপ্রিয়-জনদরদী একজন নেতা ও চেয়ারম্যান। যা এখানে এলেও আমরা দেখতে পেতাম। সে কারণে এখানকার মানুষ তার ভক্ত হয়ে গেছে।

এ ব্যাপারে জানতে চাইলে তারেক চেয়ারম্যান বলেন, ‘কুতুবদিয়া পাড়ায় আমাদের একটা বাড়ি আছে। বাবা বেঁচে থাকাকালে সেখানে এসে থাকতেন। সে সুবাদে আমিও মাঝে মাঝে আসতাম। তখন থেকে পুরো ১নং ওয়ার্ডের মানুষকে আপন করে নিই। সেখানকার লোকজনও আমাকে ভালোবাসেন। দলের প্রার্থী মুজিবুর রহমানের পক্ষে গণসংযোগ করতে যাই। সেখানে বিপুল মানুষ আমার সাথে ছিলেন। সবাইকে আমি নৌকা ভোট দিতে আহ্বান জানিয়েছি। তারাও আমাকে নৌকায় ভোট দেয়ার কথা দিয়েছেন।’

সর্বশেষ সংবাদ

‘ধারালো দা’সহ আটক হামলাকারীর বিরুদ্ধে মামলা নেয়নি পুলিশ’

স্বপ্নজালের জরুরী সভা অনুষ্ঠিত

জুলিয়ান অ্যাসাঞ্জকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন

লামায় প্রান্তিক কৃষকের তামাক লুটের অভিযোগ, মারধরে আহত ৭

ঈদগাঁও বাজারে শবে বরাত ও রোজাকে পুঁজি করে ব্যবসায়ীদের ফায়দা লুটার চেষ্টা!

২৭ বছরের প্রেমিকের টানে বাংলাদেশে ৫২ বছরের মার্কিন নারী

প্রশ্নপত্রে পর্নোতারকার নাম দেয়া সেই শিক্ষক বরখাস্ত

ড. আল্লামা জসিম উদ্দীন নদভী বিদগ্ধ ইসলামী শিক্ষাবিদ ও উদার মনের মানুষ ছিলেন

খালেদার মুক্তির দাবিতে বিএনপি হঠাৎ সক্রিয় কেন?

পেকুয়ায় চিংড়িঘেরের বাঁধ কেটে মাছ লুট

ইউপিডিএফ’র হয়ে চাঁদা আদায়কালে ৬লক্ষাধিক টাকাসহ কাঠ ব্যবসায়ি আটক

সমবায় নক্ষত্রের প্রয়াণ

লামায় ২০শতক জমির গাঁজা ক্ষেত ধ্বংস : ১ নারী আটক

চকরিয়া ছাত্রলীগ নেতার ভীতিকর জন্মদিন পালন ! (ভিডিওসহ)

এই পৃথিবী আমাদের আসল ঠিকানা নয় !

টেকনাফে ১০হাজার পিচ ইয়াবা উদ্ধার

১৫ বছরে এক হাজার বার চুরি করেও যে টোকাই ধরা পড়েনি!

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের মাসিক সভা

ডিসি কলেজের ভিত্তিপ্রস্তর উন্মোচন করলেন মন্ত্রীপরিষদ সচিব শফিউল আলম

মহান মে দিবস উপলক্ষে কক্সবাজার হোটেল শ্রমিক লীগের জরুরী সভা