মোহাম্মদ ফরিদ, কক্সবাজার :

পরিকল্পিত উন্নয়নের অঙ্গিকার নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কক্সবাজার পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাইফুল ইসলাম চৌধুরী।
আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচন বিষয়ে সাক্ষাতকালে উপরোক্ত অঙ্গিকার ব্যক্ত করেন তিনি।
জমে উঠেছে ২৫ জুলাই’র কক্সবাজার পৌরসভা নির্বাচনের প্রচারণা। মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী আসনের প্রার্থীরা নির্ঘুম ব্যস্ত সময় পার করছেন। পৌরসভার প্রাণকেন্দ্র হিসেবে পরিচিত ৫নং ওয়ার্ডে লড়ছেন সাইফুল ইসলাম চৌধুরী ।এলাকায় তিনি দীর্ঘদিন ধরে সমাজসেবামুলক কাজ করে আসছেন।জড়িত আছেন বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠনের সাথে।
এক প্রতিক্রিয়ায় সাইফুল বলেন, এলাকার মানুষের সুখ-দু:খ ভাগ করে নিতে নির্বাচনে লড়ছি। নির্বাচিত হলে এলাকার মানুষকে সাথে নিয়ে পরিকল্পিত ভাবে এ ওয়ার্ডটি সাজাতে চাই।
সরেজমিনে ওয়ার্ড ঘুরে জানা যায়, এ ওয়ার্ডে নির্বাচন হবে অত্যন্ত উৎসবমুখর। প্রার্থীরা যে যার মতো প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন।
ভোটাররা জানান, ৫নং ওয়ার্ড অত্যন্ত গুরুত্বপুর্ণ। ওয়ার্ডের বৃহত্তর স্বার্থে ও উন্নয়নে সকলের আস্তাভাজন ও বিশ্বস্ত সাইফুলকে কাউন্সিলর নির্বাচিত করতে হবে।
আলাপকালে সাইফুল জানান, জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদি। তিনি সুষ্ঠু ও শান্তিপুর্ণ নির্বাচন প্রত্যাশা করেন।
এলাকার উন্নয়ন ও বিভিন্ন বিষয়ে আলাপকালে এ প্রতিবেদককে তিনি বলেন, জয়ী হলে অবহেলিত ওয়ার্ডকে পরিকল্পিত ভাবে সাজাবেন। ড্রেনের ব্যবস্থা, নালা-নর্দমা নিয়মিত পরিস্কার, যাতায়াত ব্যবস্থার উন্নয়ন করবেন। এলাকাকে সবার সহযোগিতায় মাদক ও সন্ত্রাসমুক্ত করবেন। মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা মাদক-সন্ত্রাস নির্মুলে তিনি সবসময় সোচ্চার থাকবেন বলে প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এলক্ষ্যে তিনি সকলের সমর্থন, সহযোগিতা ও ভালোবাসা কামনা করেন।