সমৃদ্ধ শহর গড়তে ধানের শীষকে বিজয়ী করুন- রফিকুল ইসলাম

সংবাদ বিজ্ঞপ্তি:
আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনিত ধানের শীষের প্রার্থী রফিকুল ইসলাম ব্যাপকভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এর অংশ হিসেব ঝড়-বৃষ্টি উপেক্ষা গতকাল মঙ্গলবার নেতাকর্মীদের সাথে নিয়ে দিনব্যাপী গণসংযোগ ও পথসভা করেছেন। তিনি  পৌরসভার বদর মোকাম, এন্ডারসন সড়ক, নূরপাড়া, পেশকার পাড়ায় ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন। তিনি ওই এলাকার প্রতি ঘরে ঘরে ভোটার সাথে কুশলবিনিময় ও ভোট প্রার্থণা করেছেন।

এসময় তিনি বলেন, কক্সবাজার একটি বিশ্বব্যাপী সমাদৃত ও পরিচিত শহর। বিশ্বের বৃহত্তম সমুদ্র সৈকতের নগরী হিসেবে এই খ্যাতি লাভ করেছে। তাই বিশ্বের নানা প্রান্তের পর্যটকেরা কক্সবাজারে ভ্রমণে আসেন। কিন্তু দুর্ভাগ্যজনক হলেও সত্য দীর্ঘ সময়ে কক্সবাজারকে সেভাবে গড়ে উঠেনি। কক্সবাজার বিশ্বজুড়ে যেভাবে খ্যাতি অর্জন করেছে সেভাবে এখানকার অবকাঠামো গড়া উঠেনি। যোগাযোগ ব্যবস্থার ভগ্নদশা, সংকুচিত ড্রেনেজ ব্যবস্থা আর অপরিচ্ছন্নতায় এই শহরটি অনেক পিছিয়ে রয়েছে। আমি নির্বাচিত হলে অবকাঠামো উন্নয়ন করে কক্সবাজারকে একটি সমৃদ্ধ শহর হিসেবে গড়ে তুলবো।

গণসংযোগ ও পথসভায় রফিকুল ইসলামের সাথে ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি মমতাজুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন জিকু, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শওকত আলম, জেলা ছাত্রদলের সভাপতি রাসেদুল হক রাসেল, জেলা যুবদলের সহ-সভাপতি মউসুদুর রহমান মাসুদ, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার রোমন, সহ-সভাপতি সাইফুল ইসলাম আজাদ, যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ, পৌর শ্রমিকদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, স্থানীয় ওয়ার্ড বিএনপি নেতা মাস্টার নূরুল আলম, মোহাম্মদ আলম, মাহমুুদুল হক বাদশা এবং বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। পরে তিনি নূরপাড়ায় ধানের শীষের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন। এতে সভাপতিত্ব করেন নূরপাড়া সমাজ কমিটির সভাপতি জালাল আহমদ কোম্পানি।

অন্যদিকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজলের নেতৃত্বে বিজিবি ক্যাম্প চৌধুরীপাড়া, বড়–য়াপাড়া, সাবমেরিন ক্যাবল সংলগ্ন এলাকায় গণসংযোগ ও ধানের শীষের প্রচারপত্র বিলি।

এসময় তিনি ভোটারদের কুশলবিনিময় করে তাদের নানা কথা শুনেন। এসময় তার সাথে ছিলেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, জেলা বিএনপির সদস্য এড. আবু ছিদ্দিক ওসমানী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমির আলী, যুবদলনেতা জাহিদুল ইসলাম জাহেদ, ছাত্রদল নেতা আবদুল্লাহ আল আমিন এবং বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ

টেকনাফে রোহিঙ্গা শিবিরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, ২০ ঘর পুড়ে ছাঁই

শেষ পর্যন্ত লড়ে যাবো- ‍নূরুল আবছার

পাইপে ঢুকিয়ে ইয়াবা পাচার, টেকনাফে ২৪ হাজার ইয়াবাসহ আটক ২

কেক কেটে দৈনিক ভোরের ডাক’র ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কক্সবাজারের ৬ উপজেলায় নির্বাচনী প্রচারণা তুঙ্গে

শুক্রবারের আজান সম্প্রচার করবে নিউজিল্যান্ডের রেডিও ও টেলিভিশন

শিক্ষার্থীদের অবরোধে ‘অচল’ পুরান ঢাকা

খরুলিয়া উচ্চ বিদ্যালয়ের বিনামূল্যের বই কেজি দরে বিক্রি!

চট্টগ্রাম রেঞ্জে ৩য়বার শ্রেষ্ঠ এসআই অপু বড়ুয়া

নিরলস প্রচারণা চালাচ্ছেন ভাইস-চেয়ারম্যান প্রার্থী আবদুর রহমান

সদরের ১০৮ কেন্দ্রে ৫ দিন ইভিএম ভোট প্রশিক্ষণ

নিউজিল্যান্ডে সব নারীর হিজাব পরার ঘোষণা!

পরকীয়া: একটি অসুস্থ মানসিকতা

ইসলাম ধর্ম গ্রহণ করে আমি গর্বিত: মার্কিন সঙ্গীতশিল্পী

আপনার সন্তানকে এই ১০ ধরণের কথা বলা থেকে বিরত থাকুন

মসজিদে হামলা নিয়ে ইউরোপ নীরব কেন, প্রশ্ন তুললেন এরদোগান

স্থায়ী বসবাসের স্বপ্ন দেখছে রোহিঙ্গারা

টেকনাফে ইয়াবাসহ আটক ইয়াবাকারবারীকে এক বছরের কারাদন্ড

মহেশখালীতে আচরণবিধি লঙ্ঘন, ৫ প্রার্থীকে জরিমানা

সৈকতে পর্যটকদের ২৪ ঘন্টা নিরাপত্তায় জেলা প্রশাসন বদ্ধ পরিকর : ডিসি কামাল হোসেন