বৃহত্তর বাহারছড়ায় সরওয়ার কামালের নারিকেল গাছ মার্কার সমর্থনে ব্যাপক গণসংযোগ

সংবাদ বিজ্ঞপ্তি:
আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে নাগরিক কমিটি মনোনিত নারিকেল গাছ প্রতীকে মেয়র পদপ্রার্থী সাবেক সফল মেয়র সরওয়ার কামাল ১৬ জুলাই বৃহত্তর বাহারছড়া এলাকার বিভিন্ন অলি-গলিতে নারিকের গাছ মার্কার সমর্থনে বৃষ্টি উপেক্ষা করে ব্যাপক গণসংযোগ করেছেন। সকালে পৌরসভা গেইট থেকে শুরু করে একে একে সাইমন রোড, ঝাউতলা, মধ্যম বাহারছড়া, গোলচত্ত্বর এলাকা, পশ্চিম বাহারছড়া, দক্ষিণ বাহারছড়াসহ বিভিন্নস্থানে গণসংযোগ চালিয়েছেন। এসময় মুর্হুমুহু নারিকেল গাছ ধ্বনিতে পুরো এলাকায় ভিন্ন আবহের সৃষ্টি হয়।

গণসংযোগকালে তিনি বলেছেন, পৌরবাসী ভোটাধিকার হরণ করার জবাব দেওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় আছে। কোন ষড়যন্ত্র আর হুমকি-ধমকি দিয়ে নারিকেল গাছ মার্কার গণজোয়ার ঠেকাতে পারবে না। একটি গোষ্ঠী পরিকল্পিতভাবে আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমি দৃঢ়তার সাথে বলতে চাই যে কোন পরিস্থিতিতে নির্বাচনী কাজ চালিয়ে যাব। ভোটারদেরকে ভয়ভীতি দেখিয়ে আমার বিজয়কে কেউ বাধাগ্রস্থ করতে পারবে না ইনশাআল্লাহ।

তিনি সার্বজনীন ভোটাধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে আগামী ২৫ জুলাই নারিকেল গাছ প্রতীকে ভোট দেয়ার জন্য পৌরবাসীর প্রতি আহবান জানান। গণসংযোগকালে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক আবু তাহের, আবদুল্লাহ আল ফারুক, ছাত্রনেতা আহমদ সালমান, দিল মোহাম্মদ সওদাগর, শ্রমিকনেতা তৈয়ব উল্লাহ, সোহেল মহসিন প্রমূখ।

১নং ওয়ার্ডে নারিকেল গাছ মার্কার সমর্থকের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ

পৌরসভার ১ নং ওয়ার্ড নারিকেল গাছ মার্কার ২ জন সমর্থকের উপর নৌকা প্রতীকের সন্ত্রাসী কর্তৃক পর পর দুইবার হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন নারিকেল গাছ মার্কার মেয়র পদপ্রার্থী জননেতা সরওয়ার কামাল, নাগরিক কমিটির আহবায়ক বিশিষ্ট রাজনীতিবিদ গোলাম কিবরিয়া। বিবৃতিতে নেতৃদ্বয় বলেছেন, নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই সরকার দলীয় সমর্থকরা বেপরোয়া আচরণ শুরু করছে। তারা পেশি শক্তি দিয়ে নারিকেল গাছ মার্কার সমর্থকদেরকে নির্বাচনি কাজে বাধা দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে। আমরা নির্বাচন কমিশন ও সংশ্লিষ্ট প্রশাসনের নিকট দাবি জানাচ্ছি অবিলম্বে এলাকায় এলাকায় যারা সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে বাধা সৃষ্টি করবে তাদেরকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানাচ্ছি।

সর্বশেষ সংবাদ

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ তিনজন আটক

বালুখালী শরণার্থী ক্যাম্প থেকে রোহিঙ্গা বৃদ্ধ অপহরণ, মুক্তিপণ দাবী

যানজটমুক্ত করতে মাঠে অটোবাইক মালিক চালকরা

বিতর্কিত ডিজিটাল আইন সংবিধান বিরোধী

কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন রোনালদো

ঘামের গন্ধে কাছে আসে যে সাপ

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব ফের গ্রেফতার

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কবার্তা

এক নিয়োগ আবেদনে ৪০ কোটিরও বেশি আয়

আলোচনায় বসতে মোদিকে ইমরানের চিঠি

সম্পর্ক ভাঙলে শুধু মনই ভাঙে না  আত্মার শান্তিও নষ্ট করে…

চকরিয়ায় মোবাইল চুরির অভিযোগে যুবককে ধরে নিয়ে মাথান্যাড়া শাস্তি!

বিতর্ক প্রতিযোগিতাঃ বাংলায় দর্শন বিভাগ, ইংরেজিতে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ চ্যাম্পিয়ন

খুটাখালী বিএনপি নেতা ডাঃ শফির পিতার ইন্তেকাল

ভারসাম্যপূর্ণ উন্নত বাংলাদেশ গড়ার কাজ করছে ইসলামী ব্যাংক

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ৮জন আসামী গ্রেফতার

নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

পেকুয়ায় মা-মেয়ের উপর হামলার ঘটনার মূলহোতা আব্বাস গ্রেপ্তার

সরকারের হুমকিতে দেশ ছাড়েন এস কে সিনহা : বিবিসির খবর (ভিডিও)

রামুতে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-২১ সেপ্টেম্বর