শাহিদ মোস্তফা শাহিদ, কক্সবাজার সদর:

কক্সবাজার সদরের চৌফলদন্ডী থেকে   ইয়াবাসহ এক খুচরা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ১৬জুলাই সোমবার সন্ধ্যা ৭টার দিকে তাকে আটক করা হয়। আটককৃত ইয়াবা ব্যবসায়ী বর্ণিত ইউনিয়নের পশ্চিম পাড়া এলাকার সাবেক মেম্বার কবির আহমদের ছেলে একরাম মিয়া (৩৩)।

পুলিশ সূত্রে জানা যায়, একরাম প্রতি দিনের ন্যায় তার ব্যবসা প্রতিষ্টান থেকে ইয়াবা বিক্রি করে আসছে এমন সংবাদের ভিত্তিতে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভুঁইয়ার নির্দেশে এসআই শাহাজ উদ্দীন, এএসআই মহিউদ্দীনের নেতৃত্ব একদল পুলিশ তাকে আটক করে। এসময় তার দেহ তল্লাশি করে পড়নের প্যান্টের পকেট থেকে ১১৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপর একটি সূত্রে জানা গেছে, আটককৃত একরাম তার দুলা ভাই একই ইউনিয়নের মেম্বার একরামের সিন্ডিকেটের সদস্য। উক্ত মেম্বারের মাধ্যমে দীর্ঘদিন ধরে তার ভাই লালুসহ বেশ কয়েকজনের একটি চক্র ইয়াবা ব্যবসা করে আসছে।স্থানীয়রা জানায়,তাদেরকেও আইনের আওতায় আনা গেলে চৌফলদন্ডী থেকে মাদক নির্মূল করা সম্ভব হবে।

ইনচার্জ মিনহাজ মাহমুদ ভু্ঁইয়া তাকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান,  সংশ্লিষ্ট মাদক মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক যুবক জানায়,পুর্ব শত্রুতার জের ধরে আটককৃত একরামের বিরুদ্ধে দায়ের করা মামলায় কয়েকজন নিরহদের নামে বসিয়ে দিতে পারে পুলিশ। তারা উর্দ্ধতন পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।