দক্ষিণ মিঠাছড়ির সাবেক চেয়ারম্যান মনিরুল আলম চৌধুরীর জানাজা সম্পন্ন

প্রেস ‍বিজ্ঞপ্তি :

রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনিরুল আলম চৌধুরী আজ রোববার ১৫ জুলাই ২০১৮ইং তারিখ সকাল সাড়ে ৭ টায় কক্সবাজার শহরস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮।

তিনি কক্সবাজার জেলার রামু উপজেলাস্থ দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তার পিতা সাবেক এম.পি.এ মরহুম জাফর আলম চৌধুরী ছিলেন অত্র এলাকার জমিদার ও জননন্দিত নেতা। তিনি ছিলেন পিতা-মাতার কনিষ্ঠ পুত্র এবং রামু কক্সবাজার এলাকার সাবেক সংসদ সদস্য মরহুম দিদারুল আলম চৌধুরীর ছোট ভাই।

মরহুম মনিরুল আলম চৌধুরী দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের পরপর ৫(পাঁচ) বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। জীবদ্দশায় তিনি এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজে প্রভূত অবদান রেখেছেন। তার পিতার প্রতিষ্ঠিত দক্ষিণ মিঠাছড়ি হাই স্কুলে তিনি দীর্ঘদিন সভাপতির দায়িত্ব পালন করেন। তার দানকৃত জমিতে ইউনিয়ন পর্যায়ে একটি সরকারি কমিউনিটি হাসপাতাল প্রতিষ্ঠিত হয়। এছাড়াও এলাকার বিভিন্ন মসজিদ,মাদ্রাসা ও স্কুলে তার অবদান অপরিসীম। তার দুই পুত্রের মধ্যে প্রথম পুত্র সাদ আল আলম চৌধুরী লন্ডন ইউনিভার্সিটি থেকে আইন বিষয়ে ¯œাতকোত্তর ডিগ্রী লাভ করেন এবং বর্তমানে বার-এট-ল’ তে অধ্যয়নরত আছেন। ছোট ছেলে ইয়াছিন মনির চৌধুরী সোহাদ ঢাকা ইউনিভার্সিটি থেকে এম.বি.এ ডিগ্রি শেষে চার্টার্ড একাউন্টেন্সিতে অধ্যয়নরত আছে।

কক্সবাজারস্থ বায়তুশ শরফ কমপ্লেক্স মাঠে একই দিনে বাদ জোহর মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয় এবং নিজ গ্রামে দক্ষিণ মিঠাছড়ি ইসলামিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে বাদ মাগরিব দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। উক্ত জানাজায় রামু কক্সবাজার এলাকার মাননীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, বাংলাদেশ সুপ্রীম কোর্টের মাননীয় বিচারপতি জে.বি.এম হাসান, রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজুল আলম, সাবেক সংসদ সদস্য লুৎফর রহমান কাজল, রামুর সাবেক উপজেলা চেয়ারম্যান ও রামু উপজেলা আওয়ামীলীগ সভাপতি সোহেল সরওয়ার কাজল, কক্সবাজার উপজেলা চেয়ারম্যান জি.এম রহিম উল্লাহ, হোপ ফাউন্ডেশন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মিনার, বিশিষ্ট মুক্তিযোদ্ধা কামাল চৌধুরী, রাজারকুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাফর আলম চৌধুরী সহ অসংখ্য শোভাকাঙ্খি উপস্থিত ছিলেন বলে মরহুমের ভাইপো অধ্যাপক দিলওয়ার চৌধুরী জানান। অতঃপর ফকিরামুড়াস্থ পারিবারিক গোরস্থানে যথারীতি দাফন সম্পন্ন করা হয়। তিনি মৃত্যুকালে স্ত্রী, দুই পুত্র, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বাংলাদেশি স্বামী পেয়ে সুখী মালয়েশীয় নারীরা

টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত

জিএম রহিমুল্লাহর প্রথম জানাযা সম্পন্ন, শোকাহত জনতার ঢল

সৌদিআরবে জিএম রহিমুল্লাহর গায়েবানা জানাজা

মহাজোটের মনোনয়নে ইলিয়াসসহ জাপার ৯ এমপি বাদ!

বৃহস্পতিবারের মধ্যে চূড়ান্ত হতে পারে মহাজোটের আসন বণ্টন

ভোটের আগে ওয়াজ মাহফিল বন্ধ

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

নড়াইলে মাশরাফির প্রচারণা শুরু

৬৪ আসনে মনোনয়ন তুলেছে জামায়াত

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া গ্রেফতার

তিন মাস পর কারামুক্ত শহিদুল আলম

কাবুলে ঈদে মিলাদুন্নবীর জমায়েতে বোমা হামলায় নিহত ৪০

হেফাজত কাউকে সমর্থন দেবে না : আল্লামা শফী

কক্সবাজার শহরে যানজট নিরসনে জেলা পুলিশের চেকপোস্ট স্থাপন

নির্বাচনী সমীকরণ : আসন কক্সবাজার-৪

জিএম রহিমুল্লাহর ইন্তেকালে নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ছাত্রসমাজের শোক

আদর্শ নেতৃত্ব সৃষ্টির জন্য সৎকর্মশীলদের সান্নিধ্য অপরিহার্য

শেষ মুহূর্তে তারুণ্যের শক্তি দেখাতে চান সফল উদ্যোক্তা আনিসুল হক চৌধুরী সোহাগ

রামুতে মাসব্যাপী পণ্য প্রদর্শনী মেলা উদ্বোধন