খুটাখালীতে চিংড়িঘেরে ডাকাতির ঘটনায় ২ ডাকাত গ্রেফতার, নিহত কর্মচারীর লাশ উদ্ধার

এম.মনছুর আলম, চকরিয়া :
চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের বহলতলি এলাকায় চিংড়ি ঘেরে ডাকাত দলের গুলিতে নিহত কর্মচারী ছৈয়দুল করিম (৩৫) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার(১৫জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ঘের কর্মচারী ছৈয়দুল করিম খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া এলাকার ফজল করিমের ছেলে। এ ঘটনায় ২ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, গত শনিবার ভোররাত আনুমানিক তিনটার দিকে খুটাখালী ইউনিয়নের বহলতলী ঘোনায় আজিজ ও সেলিমের মধ্যে চিংড়ি জোন এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে গোলাগুলি হয়। এসময় তাদের এলোপাতাড়ি গুলিতে পালিয়ে যাওয়ার সময় ঘের কর্মচারী ছৈয়দুল করিমসহ কয়েকজন গুলিবিদ্ধ হয়। রবিবার সকালে হারুন মৌলভীর ঘোনার বেড়িবাঁধের পাশে তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।পরে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি) মো.বখতিয়ার উদ্দীন চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল গিয়ে নিহতের লাশ উদ্ধার করেন।পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে প্রাথমিক সুরুতহাল রিপোর্ট তৈরি করে লাশ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। থানা পুলিশ সূত্রে জানাগেছে,খুটাখালী চিংড়ি জোন এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দু’ডাকাত দলের গোলাগুলির ঘটনা ঘটে।এতে ডাকাতের গুলিতে ছৈয়দুল করিম নামের এক ঘের কর্মচারী নিহত হয়।থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার উপপরিদর্শক (এস আই) সুকান্ত চৌধুরী ও আলমগীর হোসেনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয় ঘটনায় জড়িত থাকার অভিযোগে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আবদুল আজিজ (৩৬) ও চিরিংগা ইউনিয়নের পালাকাটা এলাকা থেকে মোকতার আহমদ (৩৫) নামের দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে।

নিহতের ছোট ভাই জিয়াউল হক জানায়, বিগত কয়েক মাস ধরে বহলতলী ঘোনায় বড় ভাই ছৈয়দুল করিম মাসিক বেতনে ঘের শ্রমিক হিসাবে কাজ নেয়।শনিবার ভোররাতে একদল ডাকাত ঘেরে হামলা দেয়। ওই সময় ছৈয়দুল করিম ডাকাতের গুলিতে নিহত হয়েছেন।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী কাছে জানতে চাইলে তিনি বলেন,খুটাখালীতে চিংড়ি ঘেরে আধিপত্য বিস্তার নিয়ে দুই ডাকাত দলের মধ্যে গোলাগুলি হয়। রবিবার সকালে চিংড়ি ঘেরের পাশে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা খবর দেয়।লাশের সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ছৈয়দুল করিম নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করি।

তিনি আরো বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে তিনি জানান।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

১ লাখ ৬০ হাজার মেট্রিকটন লবণ উদ্বৃত্ত, তবু আমদানির চক্রান্ত

ঈদগাঁও থেকে দোকানদার অপহরণঃ ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী!

‘হিংসাবিহীন মানুষ পাওয়া কঠিন’

যখন দশম শ্রেণির ছাত্রী এই সময়ের পিয়া

উখিয়ায় অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন এসিল্যান্ড একরামুল ছিদ্দিক

কক্সবাজার শহরে বেড়েই চলছে চুরি ছিনতাই

হোটেল সী-গালের সংবর্ধনায় সিক্ত মেয়র মুজিবুর রহমান

বর্জ্য অপসারণে আরো একটি গাড়ি সংযোজন করলেন মেয়র মুজিব

মদ পানের অভিযোগে প্রধানমন্ত্রীর ফ্লাইটের ক্রু বহিষ্কার

এই জনপদটি ইয়াবা নামক বিষ বৃক্ষের আবক্ষে নিম্মজ্জিত : সকলের সহযোগিতা প্রয়োজন

যুগ্মসচিব হলেন কক্সবাজারের সন্তান শফিউল আজিম : অভিনন্দন

ধর্মীয় শিক্ষা মানুষের মাঝে মূলবোধের সৃষ্টি করে-এমপি কমল

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ১৪জন আসামী গ্রেফতার

কক্সবাজার জেলা পুলিশকে আইসিআরসির ২৫০ বডি ব্যাগ হস্তান্তর

চকরিয়ায় পল্লীবিদ্যুতের ভুতুড়ে জরিমানা নিয়ে আতঙ্ক!

ঈদগাঁওয়ে পাহাড় কাটার দায়ে এক নারীকে ১ বছর কারাদন্ড

শুধু চালককে অভিযুক্ত করে লাভ নেই আমাদেরও সচেতন হতে হবে-ইলিয়াছ কাঞ্চন

মাওলানা সিরাজুল্লাহর মৃত্যুতে জেলা জামায়াতের শোক

কক্সবাজারের ৩দিন ব্যাপী ‘প্রাথমিক চক্ষু পরিচর্যা’ কর্মশালার উদ্বোধন

‘ঘরের ছেলে’র বিদায়ে ব্যথিত পেকুয়াবাসী