ডেস্ক নিউজ:
নগরীর খুলশী থানাধীন ফ্লোরা আটার মিল এলাকার নির্মাণাধীন একটি ভবনের পানির রিজার্ভ ট্যাংক থেকে মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৫ জুলাই) দুপুরে মরদেহ দুটি উদ্ধার করা হয় বলে জাগো নিউজকে জানান খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন।

নিহতরা হলেন- মনোয়ারা বেগম (৯৪) ও তার মেয়ে মেহেরুন নেছা বেগম (৬৭)। তাদের গ্রামের বাড়ি চাঁদপুর জেলার মতলব থানার নায়েরগাঁও গ্রামে।

স্থানীয়রা জানান, মনোয়ারা বেগমের পাঁচ মেয়ে ও চার ছেলে। এর মধ্যে দুই ছেলে মারা গেছেন। দুই মেয়ে ও এক ছেলে দেশের বাইরে থাকেন। এক ছেলে থাকেন ঢাকায়, এক মেয়ে চট্টগ্রামের ফৌজদারহাটে ও অন্য মেয়ে থাকেন ময়মনসিংহে। নয় ছেলেমেয়ের মধ্যে মেহেরুন নেছা বিয়ে করেননি। তিনি মাকে নিয়ে এই ভবনে থাকতেন।

তারা আরও জানান, আটার মিল এলাকায় একটি পাহাড়ের ওপর দুটি বাড়ি। স্থানীয়দের কাছে এটি আবাসিক এলাকা হিসেবে পরিচিত। নির্জন ইটের পথ পেরিয়ে প্রবেশ করতে হয় ভবন দুটিতে। এই দুটি ভবনের একটির মালিক মেহেরুন নেছা। মা মনোয়ারা বেগমকে নিয়ে নিজের ভবনের নিচতলায় থাকতেন তিনি। পুরো ভবনটি চারতলার কাঠামো হলেও কেবল নিচতলার কাজই শেষ হয়।

ওসি শেখ নাসির উদ্দিন বলেন, পাঁচতলার যে ভবনে তাদের মরদেহ পাওয়া গেছে সেটি তাদের নিজস্ব। নিচতলার কাজ শেষ হওয়ার পর থেকেই ওই ভবনে মা ও মেয়ে থাকতেন। কোনো পুরুষ সদস্য ভবনে থাকতেন না। খুনের ঘটনার ব্যাপারে বিস্তারিত আর কিছু জানা যায়নি।

তবে তিনি জানান, এই হত্যাকাণ্ডকে গুরুত্বে নিয়ে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), নগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা ঘটনাস্থলে গেছেন।