খুটাখালীতে অপহৃত ঘের শ্রমিকের লাশ উদ্ধার

সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার :  চিংড়ি ঘেরে সংঘবদ্ধ ২৫/৩০ জনের সশস্ত্র ডাকাতদলের গুলিতে নিহত ঘের শ্রমিক ছৈয়দুল করিমের (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৫জুলাই) সকাল ১০টার সময় চকরিয়া উপজেলার খুটাখালী চিংড়ি জোনখ্যাত বহলতলী বড় মসজিদ ঘোনার জাল বাসার উত্তরে বেড়িবাঁধের পাশ থেকে গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে চকরিয়া থানা পুলিশ। এসময় তার পকেট থেকে একটি মোবাইল ফোনও উদ্ধার করা হয়। স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে থানা পুলিশের একটি দল বর্ণিত এলাকা থেকে লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরী করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরন করে। তবে এ ঘটনায় এ পর্যন্ত কাউকে আটক করেনি পুলিশ।

জানা গেছে, গত শুক্রবার রাত আনুমানিক আড়াইটার সময় ইউনিয়নের বহলতলী বড় মসজিদ ঘোনায় ২৫/৩০ জনের অস্ত্রধারী ডাকাত দল নির্বিচারে গুলি করে মাছ-জাল লুট করে। এসময় ডাকাতদের এলোপাতাড়ি গুলিতে পালিয়ে যাওয়ার সময় ঘের শ্রমিক ইউনিয়নের মেদাকচ্ছপিয়া এলাকার মমতাজ আহমদের পুত্র তৌহিদুল আলম, একই এলাকার বেলাল উদ্দীন, নয়াপাড়ার মোকতার আহদের পুত্র মনির আহমদ ও ছৈয়দ ফকিরের পুত্র মো: কালু গুরুত্বর আহত হয়। তাদের মধ্যে অপর ঘের শ্রমিক মেদাকচ্ছপিয়া গ্রামের ফজল করিমের পুত্র ছৈয়দুল করিম নিখোঁজ হয়। শনিবার দিনভর তার কোন হদিস মেলেনি। রবিবার সকালে বেড়িবাঁধের পাশে তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দীন চৌধুরী সঙীয় র্ফোস নিয়ে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেন।

নিহতের ছোট ভাই জিয়াউল করিম জানায়, বিগত কয়েক মাস ধরে বহলতলী বড় মসজিদ ঘোনার মালিকরা তার বড় ভাই ছৈয়দুল করিমকে মাসিক বেতনে ঘের শ্রমিক হিসাবে কাজ দেয়। শুক্রবার ভোর রাত থেকে তাকে পাওয়া যাচ্ছেনা। শনিবার দিনভর ঘের এলাকায় তল্লাশি চালানো হয়েছে। ধারনা করা হচ্ছে ছৈয়দুল করিম ডাকাতের গুলিতে নিহত হয়েছে। তবে তার লাশ উদ্ধার নিয়ে নানা নাটকিয়তায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। অপহরণ করা হয়েছে নাকি ডাকাতের গুলিতে খুন হয়েছে এসব রহস্য খুঁজে বের করার জন্য তিনি পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

খুটাখালী ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান বলেন, ঘটনাটি শুনে চকরিয়া থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাটিয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বখতিয়ার উদ্দীন চৌধুরী লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে শনিবার সকালে থানার এসআই আলমগীরকে ঘটনাস্থলে পাঠানো হয়। তিনি সঙীয় র্ফোস নিয়ে বহলতলী বড় মসজিদ ঘোনায় ব্যাপক তল্লাশি চালিয়ে রবিবার সকালে ছৈয়দুল করিমের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

অনূর্ধ ১৭ ফুটবলে সহোদরের ২ গোলে মহেশখালী চ্যাম্পিয়ন

টাস্কফোর্সের অভিযানঃ ৪৫০০ ইয়াবাসহ ব্যবসায়ী আটক

টেকনাফে ৭৫৫০টি ইয়াবাসহ দুইজন আটক

এলোমেলো রাজনীতির খোলামেলা আলোচনা

কক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরে পেলেন পর্যটক

সুষ্ঠু নির্বাচনে জাতীয় ঐক্য

সঠিক কথা বলায় বিচারপতি সিনহাকে দেশত্যাগে বাধ্য করেছে সরকার : সুপ্রিম কোর্ট বার

সিনেমায় নাম লেখালেন কোহলি

যুক্তরাষ্ট্রের কথা শুনছে না মিয়ানমার

তানজানিয়ায় ফেরিডুবিতে নিহতের সংখ্যা শতাধিক

যশোরের বেনাপোল ঘিবা সীমান্তে পিস্তল,গুলি, ম্যাগাজিন ও গাঁজাসহ আটক-১

তরুণদের এগিয়ে নিয়ে যাওয়াটা অনেক বেশি জরুরি- কক্সবাজারে মোস্তফা জব্বার

চলন্ত অটোরিকশায় বিদ্যুতের তার, দগ্ধ হয়ে নিহত ৪

খরুলিয়ায় বখাটেকে পুলিশে দিলো জনতা, রাম দা উদ্ধার

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

সতীদাহ প্রথা: উপমহাদেশের ইতিহাসে কলঙ্কজনক অধ্যায়

খুরুশকুলে সন্ত্রাসী হামলায় কলেজ ছাত্র আহত

নুরুল আলম বহদ্দারের কবর জিয়ারত করলেন লুৎফুর রহমান কাজল

জীবনের প্রথম প্রচেষ্টাতে ঈর্ষনীয় সাফল্য মৌসুমীর

এলআইসিটি বেস্ট অ্যাওয়ার্ড পেলো চবি শিক্ষার্থী নিপুন