খুটাখালীতে অপহৃত ঘের শ্রমিকের লাশ উদ্ধার

সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার :  চিংড়ি ঘেরে সংঘবদ্ধ ২৫/৩০ জনের সশস্ত্র ডাকাতদলের গুলিতে নিহত ঘের শ্রমিক ছৈয়দুল করিমের (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৫জুলাই) সকাল ১০টার সময় চকরিয়া উপজেলার খুটাখালী চিংড়ি জোনখ্যাত বহলতলী বড় মসজিদ ঘোনার জাল বাসার উত্তরে বেড়িবাঁধের পাশ থেকে গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে চকরিয়া থানা পুলিশ। এসময় তার পকেট থেকে একটি মোবাইল ফোনও উদ্ধার করা হয়। স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে থানা পুলিশের একটি দল বর্ণিত এলাকা থেকে লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরী করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরন করে। তবে এ ঘটনায় এ পর্যন্ত কাউকে আটক করেনি পুলিশ।

জানা গেছে, গত শুক্রবার রাত আনুমানিক আড়াইটার সময় ইউনিয়নের বহলতলী বড় মসজিদ ঘোনায় ২৫/৩০ জনের অস্ত্রধারী ডাকাত দল নির্বিচারে গুলি করে মাছ-জাল লুট করে। এসময় ডাকাতদের এলোপাতাড়ি গুলিতে পালিয়ে যাওয়ার সময় ঘের শ্রমিক ইউনিয়নের মেদাকচ্ছপিয়া এলাকার মমতাজ আহমদের পুত্র তৌহিদুল আলম, একই এলাকার বেলাল উদ্দীন, নয়াপাড়ার মোকতার আহদের পুত্র মনির আহমদ ও ছৈয়দ ফকিরের পুত্র মো: কালু গুরুত্বর আহত হয়। তাদের মধ্যে অপর ঘের শ্রমিক মেদাকচ্ছপিয়া গ্রামের ফজল করিমের পুত্র ছৈয়দুল করিম নিখোঁজ হয়। শনিবার দিনভর তার কোন হদিস মেলেনি। রবিবার সকালে বেড়িবাঁধের পাশে তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দীন চৌধুরী সঙীয় র্ফোস নিয়ে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেন।

নিহতের ছোট ভাই জিয়াউল করিম জানায়, বিগত কয়েক মাস ধরে বহলতলী বড় মসজিদ ঘোনার মালিকরা তার বড় ভাই ছৈয়দুল করিমকে মাসিক বেতনে ঘের শ্রমিক হিসাবে কাজ দেয়। শুক্রবার ভোর রাত থেকে তাকে পাওয়া যাচ্ছেনা। শনিবার দিনভর ঘের এলাকায় তল্লাশি চালানো হয়েছে। ধারনা করা হচ্ছে ছৈয়দুল করিম ডাকাতের গুলিতে নিহত হয়েছে। তবে তার লাশ উদ্ধার নিয়ে নানা নাটকিয়তায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। অপহরণ করা হয়েছে নাকি ডাকাতের গুলিতে খুন হয়েছে এসব রহস্য খুঁজে বের করার জন্য তিনি পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

খুটাখালী ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান বলেন, ঘটনাটি শুনে চকরিয়া থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাটিয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বখতিয়ার উদ্দীন চৌধুরী লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে শনিবার সকালে থানার এসআই আলমগীরকে ঘটনাস্থলে পাঠানো হয়। তিনি সঙীয় র্ফোস নিয়ে বহলতলী বড় মসজিদ ঘোনায় ব্যাপক তল্লাশি চালিয়ে রবিবার সকালে ছৈয়দুল করিমের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

কক্সবাজারে ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ জানুয়ারির শেষে: মন্ত্রী

ঈদগাঁও রিপোর্টার্স সোসাইটির নতুন কমিটি

দলের করণীয় বললেন মওদুদ

সরকারের উন্নয়নের বার্তা ছড়িয়ে দিতে যোগ্য কান্ডারী কছির

উন্নয়ন ও জনসেবায় চকরিয়া-পেকুয়াবাসিকে আস্থার প্রতিদান দিব- জাফর আলম এমপি

বিক্ষুব্ধ বাংলাদেশি শ্রমিকদের আক্রমণের শিকার কুয়েত বাংলাদেশ দূতাবাসে

হুইল চেয়ারে মুহিত, পাশে নেই সুসময়ের বন্ধুরা

ভারত থেকে পালিয়ে আসা ১৩শ’ রোহিঙ্গা এখন বাংলাদেশে

উপজেলা নির্বাচনে ‘স্বতন্ত্রভাবে’ অংশ নেবে বিএনপি

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ছাত্রলীগ নেতা হিমুর ব্যাপক গনসংযোগ

চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছে

সংরক্ষিত আসনে এমপি চান মহেশখালীর মেয়ে প্রভাষক রুবি

ঈদগাঁওতে নৌকার চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী রাশেদের গণসংযোগ

অতিথি পাখির কলকাকলিতে মুখরিত বঙ্গবন্ধু সাফারি পার্ক

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার ১১

গণিত ছাড়া জীবনই অচল : জেলা প্রশাসক

উখিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, চালক আটক

শহর কৃষক লীগের সভাপতির মামলায় ওয়ার্ড সভাপতি গ্রেফতার

২৭০০ ইউনিয়নে সংযোগ তৈরি, বিনামূল্যে ইন্টারনেট ৩ মাস

লাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!