সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার :  মহাসড়কের পাশ দিয়ে হেটে যাওয়ার সময় বেপরোয়া পিকআপ গাড়ির ধাক্কায় গুরুতর আহত বৃদ্ধ হাবিবুজাম্মান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। হাবিবুজাম্মান (৬২) বর্ণিত ইউনিয়নের পূর্ব নয়াপাড়ার মৃত মো: হোছাইনের পুত্র ও ঈদগাঁও’র সিনিয়র সাংবাদিক মো: আনোয়ার হোছাইনের চাচা বলে জানা গেছে। রবিবার (১৫ জুলাই) সকালে চকরিয়া উপজেলার খুটাখালী নয়াপাড়া ষ্টেশনে ঘটে এ দূর্ঘটনা। স্থানীয়রা ধাওয়া দিয়ে ঘাতক পিকআপ গাড়িটি নাপিতখালী থেকে আটক করে মালুমঘাট হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে। তবে চালক পলাতক রয়েছে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার গিয়াস উদ্দীন দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এদিন সকালে বৃদ্ধ হাবিবুজাম্মান পুর্ব নয়াপাড়া ষ্টেশনে মহাসড়কের পাশ দিয়ে হেটে যাচ্ছিলেন। এসময় ঈদগাঁওমুখী বেপরোয়া পিকআপ গাড়ি রাস্তার পুর্ব পাশে ফুটপাতে গিয়ে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা রক্তাত্ত অবস্থায় তাকে উদ্ধার করে মালুমঘাট খ্রিষ্টান হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। অপরদিকে স্থানীয় জনতার সহায়তায় নাপিতখালী থেকে গাড়িটি আটক করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

মালুমঘাট হাইওয়ে পুলিশের এসআই জসিম উদ্দীন বলেন, স্থানীয় মেম্বারের সহায়তায় গাড়িটি আটক করে ফাড়িতে আনা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।