চকরিয়ায় চিংড়ি ঘেরে ডাকাতের হানা: ঘের শ্রমিক অপহরণ, আহত ৪

চকরিয়া প্রতিনিধি :

চকরিয়ায় গভীর রাতে পুর্ণিমার জো’র সুবাধে চিংড়ি ঘেরে সংঘবদ্ধ ২৫/৩০ জনের সশস্ত্র ডাকাতদল হামলা চালিয়ে অস্ত্রের মুখে ঘের শ্রমিকদের জিম্মি করে মাছ জাল লুট করে ব্যাপক তান্ডব চালিয়েছে। এসময় ডাকাতরা গুলি করে শহিদু নামের এক ঘের শ্রমিককে অপহরন করে নিয়ে গেছে। এ ঘটনায় ডাকাতের গুলিতে আহত হয়েছে আরো ৪ ঘের শ্রমিক। তাদেরকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত আড়াইটার সময় চকরিয়া উপজেলার খুটাখালী চিংড়ি জোনখ্যাত বহলতলী বড় মসজিদ ঘোনায় ঘটে ডাকাতির এ ঘটনা। এসময় ডাকাতরা লুট করে নিয়ে গেছে মাছ-জালসহ ২ লক্ষাধিক টাকার মালামাল। ডাকাতির পর থেকে বহলতলীর অপরাপর চিংড়ি ঘেরসহ পার্শ্ববর্তী ঘেরে চরম আতংক বিরাজ করছে।

বহলতলী বড় মসজিদ ঘোনার মালিকরা জানায়, শুক্রবার রাত আনুমানিক আড়াইটার সময় ২৫/৩০ জনের অস্ত্রধারী ডাকাত দল নির্বিচারে গুলি করে চিংড়ি ঘেরের জাল বাসার চারদিকে ঘিরে পেলে। এসময় ডাকাতদের এলোপাতাড়ি গুলিতে ঘের শ্রমিকরা পালিয়ে যাওয়ার সময় তাদের গুলিতে ৪ জন গুরুত্বর আহত হয়। তারা হলেন ঘের শ্রমিক ইউনিয়নের মেদাকচ্ছপিয়া এলাকার মমতাজ আহমদের পুত্র তৌহিদুল আলম, একই এলাকার বেলাল উদ্দীন, নয়াপাড়ার মোকতার আহদের পুত্র মনির আহমদ ও ছৈয়দ ফকিরের পুত্র মো: কালু। তাদেরকে গুরত্বর অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর ঘের শ্রমিক মেদাকচ্ছপিয়া গ্রামের ফজল করিমের পুত্র শহিদুকে ডাকাতরা অপহরন করে করে নিয়ে গেছে। শনিবার দুপুর ১টা নাগাদ তার কোন হদিস পাওয়া যায়নি।

সদর হাসপাতালে চিকিৎসাধিন আহত ঘের শ্রমিকরা বলেন, ডাকাতরা গুলি করতে করতে তাদের জাল বাসায় পৌঁছলে জানের ভয়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ডাকাতরা তাদেরকে লক্ষ্য করে নির্বিচারে গুলি চালায়। অপরাপর শ্রমিকরা পালিয়ে বাচঁলেও ডাকাতদের গুলিতে তারা আহত হয়েছে। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

খুটাখালী ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান বলেন, ঘটনাটি লোকেমুখে শুনে খবরাখবর নিয়ে পুলিশকে অবহিত করেছি। চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, ঘটনায় খবর পাওয়ার ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ সংবাদ

চট্রগ্রাম রেঞ্জের শ্রেষ্ট ওসি’র সম্মাননা পেলেন টেকনাফের ওসি প্রদীপ

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ দু’দিনের সফরে এখন কক্সবাজারে

নাইক্ষ্যংছড়িতে ভাইস-চেয়ারম্যান পদে শাহাজান কবিরের মনোনয়ন দাখিল

নিজের অশ্লীল ভিডিও সরালেন সালমান

যে ছবি কক্সবাজারবাসীকে গৌরবান্বিত করে

জেলাজজের বদান্যতায় ১৭ বছর জেলে থাকা আনোয়ারার জামিন

কবি আল মাহমুদ স্মরণ সভা আজ বিকেল ৪ টায়

জেলা সদর হাসপাতালের দুর্নীতি তদন্তে দুদক টিম

সৌদি যুবরাজের নির্দেশে মুক্ত হচ্ছেন ২১০০ পাকিস্তানি বন্দি

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে জবি রণক্ষেত্র, সাংবাদিকসহ আহত ৩০

কাশ্মীরের পক্ষ নেয়ায় ধর্ষণের হুমকি, অতঃপর নিখোঁজ শিক্ষিকা

ভারতে না গিয়ে দেশে ফিরে গেলেন প্রিন্স সালমান

হাসপাতালের ডাস্টবিনে ৩১ নবজাতকের লাশ

কালিরছড়ায় একটি ব্রীজের অভাবে দূূর্ভোগে ৫ সহস্রাধিক মানুষ

রাঙামাটিতে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৯৩ প্রার্থী

সালমান মুক্তাদিরের খোঁজ চাইলেন আইসিটি মন্ত্রী

কলাতলী-মেরিন ড্রাইভ সড়ক সংস্কার কাজ চলছে মন্থর গতিতে

‘বিদেশের মাটিতে সিবিএন যেন এক টুকরো বাংলাদেশ’

বারবাকিয়া রেঞ্জের উপকারভোগীদের মাঝে চেক বিতরণ

কাতারে কক্সবাজারের কৃতি সন্তান ড. মামুনকে নাগরিক সমাজের সংবর্ধনা