চকরিয়ায় চিংড়ি ঘেরে ডাকাতের হানা: ঘের শ্রমিক অপহরণ, আহত ৪

চকরিয়া প্রতিনিধি :

চকরিয়ায় গভীর রাতে পুর্ণিমার জো’র সুবাধে চিংড়ি ঘেরে সংঘবদ্ধ ২৫/৩০ জনের সশস্ত্র ডাকাতদল হামলা চালিয়ে অস্ত্রের মুখে ঘের শ্রমিকদের জিম্মি করে মাছ জাল লুট করে ব্যাপক তান্ডব চালিয়েছে। এসময় ডাকাতরা গুলি করে শহিদু নামের এক ঘের শ্রমিককে অপহরন করে নিয়ে গেছে। এ ঘটনায় ডাকাতের গুলিতে আহত হয়েছে আরো ৪ ঘের শ্রমিক। তাদেরকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত আড়াইটার সময় চকরিয়া উপজেলার খুটাখালী চিংড়ি জোনখ্যাত বহলতলী বড় মসজিদ ঘোনায় ঘটে ডাকাতির এ ঘটনা। এসময় ডাকাতরা লুট করে নিয়ে গেছে মাছ-জালসহ ২ লক্ষাধিক টাকার মালামাল। ডাকাতির পর থেকে বহলতলীর অপরাপর চিংড়ি ঘেরসহ পার্শ্ববর্তী ঘেরে চরম আতংক বিরাজ করছে।

বহলতলী বড় মসজিদ ঘোনার মালিকরা জানায়, শুক্রবার রাত আনুমানিক আড়াইটার সময় ২৫/৩০ জনের অস্ত্রধারী ডাকাত দল নির্বিচারে গুলি করে চিংড়ি ঘেরের জাল বাসার চারদিকে ঘিরে পেলে। এসময় ডাকাতদের এলোপাতাড়ি গুলিতে ঘের শ্রমিকরা পালিয়ে যাওয়ার সময় তাদের গুলিতে ৪ জন গুরুত্বর আহত হয়। তারা হলেন ঘের শ্রমিক ইউনিয়নের মেদাকচ্ছপিয়া এলাকার মমতাজ আহমদের পুত্র তৌহিদুল আলম, একই এলাকার বেলাল উদ্দীন, নয়াপাড়ার মোকতার আহদের পুত্র মনির আহমদ ও ছৈয়দ ফকিরের পুত্র মো: কালু। তাদেরকে গুরত্বর অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর ঘের শ্রমিক মেদাকচ্ছপিয়া গ্রামের ফজল করিমের পুত্র শহিদুকে ডাকাতরা অপহরন করে করে নিয়ে গেছে। শনিবার দুপুর ১টা নাগাদ তার কোন হদিস পাওয়া যায়নি।

সদর হাসপাতালে চিকিৎসাধিন আহত ঘের শ্রমিকরা বলেন, ডাকাতরা গুলি করতে করতে তাদের জাল বাসায় পৌঁছলে জানের ভয়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ডাকাতরা তাদেরকে লক্ষ্য করে নির্বিচারে গুলি চালায়। অপরাপর শ্রমিকরা পালিয়ে বাচঁলেও ডাকাতদের গুলিতে তারা আহত হয়েছে। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

খুটাখালী ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান বলেন, ঘটনাটি লোকেমুখে শুনে খবরাখবর নিয়ে পুলিশকে অবহিত করেছি। চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, ঘটনায় খবর পাওয়ার ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

আওয়ামীলীগ ভাওতাবাজিতে চ্যাম্পিয়ন : ড. কামাল

সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল

সাতকানিয়ায় মাদকসহ আটক ২

কক্সবাজারে হোটেল থেকে বন্দী ঢাকার তরুণী উদ্ধার

৩০০ আসনে প্রার্থী চূড়ান্ত ইসলামী আন্দোলনের

রোহিঙ্গা ক্যাম্পে খেলনা বেলুনের সিলিন্ডার বিস্ফোরণে আহত ৯

চকরিয়া আসছেন পুলিশের আইজি, উদ্বোধন করবেন থানার নতুন ভবন

না ফেরার দেশে গর্জনিয়ার জমিদার পরিবারের দুই মহিয়সী নারী

চকরিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

চকরিয়ায় ৪০শতক জমিতে দরিদ্র কৃষকের ক্ষেতে দুবৃর্ত্তের তান্ডব

পিসফুল ইউনাইটেড ক্লাবের অগ্নিদগ্ধে মৃত রায়হানের স্বরণ সভা ও দোয়া মাহফিল 

১০ নম্বরি হলেও নির্বাচন বয়কট করবো না : ড. কামাল

প্রকৃত নেতা মাত্রই পল্টিবাজ : ইমরান খান

ক্যারিবীয়দের বিপক্ষে অধিনায়ক সাকিব, ফিরেছেন সৌম্য

বিজয় ফুল তৈরী প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগে প্রথম উখিয়ার নওশিন

চকরিয়ার রুবেল বাঁচতে চায়

দূর্নীতির দায়ে চট্টগ্রামের কারা ডিআইজি প্রিজন ও জেল সুপারের বদলী

মহেশখালী উন্নয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন

রোহিঙ্গা শিবিরে কলেরা টিকা ক্যাম্পেইন শুরু

শহর পরিচ্ছন্নতায় নামলেন কক্সবাজার পৌর মেয়র