‘পর্যটন বিকশিত করছে টুয়াক’

সংবাদ বিজ্ঞপ্তি:
ট্যুর অপারেটরস্ এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক) এর নবনির্বাচিত ৮ম কার্যকরি পরিষদের অভিষেক, শপথ ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ পর্যটন করপোরেশন চেয়ারম্যান জনাব আখতারুজ জামান খাঁন কবির বলেন কক্সবাজারের স্বনামধন্য পর্যটন সংগঠন টুয়াক দেশে-বিদেশে পর্যটনকে বিকশিত করছে। টুয়াকের পদচারণা পর্যটনের সকলক্ষেত্রে লক্ষনীয়। তারা পর্যটনে পথ প্রর্দশকের ভুমিকা রাখছে। পর্যটন উত্তোরণে টুয়াকের সকল কর্মকান্ডে তিনি পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

গত শুক্রবার কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে আয়োজিত নতুন কমিটির কমিটির শপথ অনুষ্ঠানে তিনি একথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবনির্বাচিত সভাপতি তোফায়েল আহমেদ এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক আসাফ উদ্ দৌলা (আশেক)।

সভার শুরুতে কোরআন তেলওয়াত করেন দপ্তর সম্পাদক শহিদুল্লাহ্ নাঈম। কোরআন তেলওয়াত শেষে টুয়াক সর্ম্পকিত একটি প্রেজেন্টেশন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক আসাফ উদ্ দৌলা (আশেক)। এরপর প্রধান অতিথি ২১ সদস্য বিশিষ্ট নবনির্বাচিত কমিটির সকল সদস্যকে শপথ পাঠ করান। শপথ গ্রহন করেন- সভাপতি তোফায়েল আহমেদ, সিনিয়র সহ সভাপতি আনোয়ার কামাল, সহ সভাপতি ইফতিকার চৌধুরী, সহ সভাপতি কামাল হোসেন খোকন, সহ সভাপতি হোসাইন ইসলাম বাহাদুর, সাধারণ সম্পাদক আসাফ উদ্ দৌলা (আশেক), যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফ, যুগ্ন সাধারণ সম্পাদক আল্ আমিন বিশ্বাস তুষার, যুগ্ন সাধারণ সম্পাদক এস এ কাজল, যুগ্ন সাধারণ সম্পাদক এ.কে.এম মুনিবুর রহমান টিটু, অর্থ সম্পাদক ছৈয়দুল হক কোম্পানী, সাংগঠনিক সম্পাদক ফারুক আজম, দপ্তর সম্পাদক শহিদুল্লাহ নাঈম, শিক্ষা ও তথ্যপ্রযুক্তি সম্পাদক মোঃ সাহেদুল ইসলাম, পর্যটন বিষয়ক সম্পাদক মুকিম খানঁ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিদুয়ানুল হাসান, সমাজকল্যাণ ও আর্ন্তজাতিক সম্পাদক সাইফুল আলম, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ ইদ্রিস আলী, কার্যনির্বাহী সদস্য যথাক্রমে আবুহেনা মোস্তফা শাহজান, নাসিরুল ইসলাম এবং এস এম শাহ আলম। শপথ গ্রহন শেষে স্বাগত বক্তব্য রাখেন নবনির্বাচিত সভাপতি তোফায়েল আহমেদ।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- টুরিষ্ট পুলিশ কক্সবাজার রিজিওন এসপি জনাব জিল্লুর রহমান, বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক ও টুয়াক উপদেষ্টা জনাব মুজিবুর রহমান, ফেডারেশন অব কক্সবাজার ট্যুরিজম সার্ভিসেস এসোসিয়েশন বাংলাদেশ এর ভারপ্রাপ্ত সভাপতি জনাব রাজা শাহ্ আলম চৌধুরী, সহ সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল, সাধারণ সম্পাদক আবুল কাসেম সিকদার, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান জনাব জাহেদুল ইসলাম লিটু, জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও প্রধান উপদেষ্টা কার্যকরি পরিষদ টুয়াক জনাব মফিজুর রহমান এবং টুয়াক ফাউন্ডার চেয়ারম্যান জনাব এম এ হাসিব বাদল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এফবিসিসিআই ট্যুরিজম স্ট্যাডিং কমিটির কো-চেয়ারম্যান জনাব সাইফুল ইসলাম, প্রতিষ্ঠাতা সভাপতি এস এম কিবরিয়া খাঁন এবং সিনিয়র সহ সভাপতি আনোয়ার কামাল প্রমূখ।

সভাপতির বক্তব্যে তোফায়েল আহমেদ উপস্থিত আমন্ত্রিত অতিথিবৃন্দ, সদস্যবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা,সাংবাদিকবৃন্দ এবং সকল পর্যটন ব্যবসায়ীদের কৃতজ্ঞতা প্রকাশ করে সভা সমাপ্ত ঘোষনা করেন। সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

লুৎফুর রহমান কাজল মনোনয়ন ফরম জমা করেছেন

একটি পোপা মাছের দাম কেন ৮ লাখ টাকা?

ডায়াবেটিস কী? কেন হয়?

এস.এস.সি ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ

পাল্টে যেতে পারে সব হিসাব

ভোট কেন্দ্র থেকে সরাসরি সংবাদ সম্প্রচার নিষিদ্ধ

রোহিঙ্গা প্রত্যাবাসন স্থগিতের আহ্বান জাতিসঙ্ঘের

শীতে পাহাড় ও সমুদ্রের হাতছানি

মহেশখালীর উত্তর নলবিলায় হাসান আরিফের নেতৃত্বে ভয়ংকর পাহাড় কর্তন

সমুদ্রবন্দরে ২ নম্বর দূরবর্তী হুঁশিয়ারি

মাওলানা আনোয়ারের জানাজা বুধবার সাড়ে ৪টায় মরিচ্যা হাইস্কুল মাঠে

খালেদা জিয়ার প্রার্থিতা নিশ্চিত করতে আপিলে যাচ্ছে বিএনপি

৩৪ কেজি’র পোয়া মাছ বিক্রি হলো ৮ লাখ টাকায়

উখিয়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ আনোয়ার আর নেই

আরব আমিরাতে উখিয়া প্রবাসীদের মিলনমেলা উপলক্ষে আলোচনা সভা

আ’লীগ জনগনের সংগঠন, নির্বাচনের বিধি মেনে কাজ করুন : মেয়র নাছির

গায়েবি মামলা প্রত্যাহার চেয়ে প্রধানমন্ত্রীর কাছে তালিকা দিল বিএনপি

রোহিঙ্গা সংকট নিয়ে সু চিকে ভর্ৎসনা মাহাথিরের

হালদা নদীকে দুষণমুক্ত করতে সবার সহযোগিতা চাইলেন ইউএনও রুহুল আমিন

সুব্রত চৌধুরীকে দিয়ে অলির রাজত্ব খতম করতে চায় গণফোরাম