‘পর্যটন বিকশিত করছে টুয়াক’

সংবাদ বিজ্ঞপ্তি:
ট্যুর অপারেটরস্ এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক) এর নবনির্বাচিত ৮ম কার্যকরি পরিষদের অভিষেক, শপথ ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ পর্যটন করপোরেশন চেয়ারম্যান জনাব আখতারুজ জামান খাঁন কবির বলেন কক্সবাজারের স্বনামধন্য পর্যটন সংগঠন টুয়াক দেশে-বিদেশে পর্যটনকে বিকশিত করছে। টুয়াকের পদচারণা পর্যটনের সকলক্ষেত্রে লক্ষনীয়। তারা পর্যটনে পথ প্রর্দশকের ভুমিকা রাখছে। পর্যটন উত্তোরণে টুয়াকের সকল কর্মকান্ডে তিনি পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

গত শুক্রবার কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে আয়োজিত নতুন কমিটির কমিটির শপথ অনুষ্ঠানে তিনি একথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবনির্বাচিত সভাপতি তোফায়েল আহমেদ এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক আসাফ উদ্ দৌলা (আশেক)।

সভার শুরুতে কোরআন তেলওয়াত করেন দপ্তর সম্পাদক শহিদুল্লাহ্ নাঈম। কোরআন তেলওয়াত শেষে টুয়াক সর্ম্পকিত একটি প্রেজেন্টেশন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক আসাফ উদ্ দৌলা (আশেক)। এরপর প্রধান অতিথি ২১ সদস্য বিশিষ্ট নবনির্বাচিত কমিটির সকল সদস্যকে শপথ পাঠ করান। শপথ গ্রহন করেন- সভাপতি তোফায়েল আহমেদ, সিনিয়র সহ সভাপতি আনোয়ার কামাল, সহ সভাপতি ইফতিকার চৌধুরী, সহ সভাপতি কামাল হোসেন খোকন, সহ সভাপতি হোসাইন ইসলাম বাহাদুর, সাধারণ সম্পাদক আসাফ উদ্ দৌলা (আশেক), যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফ, যুগ্ন সাধারণ সম্পাদক আল্ আমিন বিশ্বাস তুষার, যুগ্ন সাধারণ সম্পাদক এস এ কাজল, যুগ্ন সাধারণ সম্পাদক এ.কে.এম মুনিবুর রহমান টিটু, অর্থ সম্পাদক ছৈয়দুল হক কোম্পানী, সাংগঠনিক সম্পাদক ফারুক আজম, দপ্তর সম্পাদক শহিদুল্লাহ নাঈম, শিক্ষা ও তথ্যপ্রযুক্তি সম্পাদক মোঃ সাহেদুল ইসলাম, পর্যটন বিষয়ক সম্পাদক মুকিম খানঁ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিদুয়ানুল হাসান, সমাজকল্যাণ ও আর্ন্তজাতিক সম্পাদক সাইফুল আলম, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ ইদ্রিস আলী, কার্যনির্বাহী সদস্য যথাক্রমে আবুহেনা মোস্তফা শাহজান, নাসিরুল ইসলাম এবং এস এম শাহ আলম। শপথ গ্রহন শেষে স্বাগত বক্তব্য রাখেন নবনির্বাচিত সভাপতি তোফায়েল আহমেদ।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- টুরিষ্ট পুলিশ কক্সবাজার রিজিওন এসপি জনাব জিল্লুর রহমান, বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক ও টুয়াক উপদেষ্টা জনাব মুজিবুর রহমান, ফেডারেশন অব কক্সবাজার ট্যুরিজম সার্ভিসেস এসোসিয়েশন বাংলাদেশ এর ভারপ্রাপ্ত সভাপতি জনাব রাজা শাহ্ আলম চৌধুরী, সহ সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল, সাধারণ সম্পাদক আবুল কাসেম সিকদার, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান জনাব জাহেদুল ইসলাম লিটু, জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও প্রধান উপদেষ্টা কার্যকরি পরিষদ টুয়াক জনাব মফিজুর রহমান এবং টুয়াক ফাউন্ডার চেয়ারম্যান জনাব এম এ হাসিব বাদল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এফবিসিসিআই ট্যুরিজম স্ট্যাডিং কমিটির কো-চেয়ারম্যান জনাব সাইফুল ইসলাম, প্রতিষ্ঠাতা সভাপতি এস এম কিবরিয়া খাঁন এবং সিনিয়র সহ সভাপতি আনোয়ার কামাল প্রমূখ।

সভাপতির বক্তব্যে তোফায়েল আহমেদ উপস্থিত আমন্ত্রিত অতিথিবৃন্দ, সদস্যবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা,সাংবাদিকবৃন্দ এবং সকল পর্যটন ব্যবসায়ীদের কৃতজ্ঞতা প্রকাশ করে সভা সমাপ্ত ঘোষনা করেন। সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

যেভাবে গড়ে উঠেছিল হাওড়া ব্রিজ

ফাইভ-জি আসছে ২০২০ সালে

রোনালদোর গোলে সুপার কোপা জিতলো জুভেন্টাস

আস্থা ভোটে টিকে গেলেন থেরেসা মে

শিক্ষকরাই হচ্ছেন মানুষ গড়ার কারিগর: ইউএনও আবু আসলাম

অধিকার ও অস্তিত্ব রক্ষায় রোহিঙ্গাদের কারণে ক্ষতিগ্রস্তদের ১০ দফা দাবী

শাহপরীরদ্বীপে সংঘবদ্ধ চক্রের ছয় সদস্য আটক

উখিয়ায় জেলা প্রশাসকের কম্বল ও গৃহসামগ্রী বিতরণ

বদরখালী পৌরসভা, মাতামুহুরী হবে উপজেলা- এমপি জাফর আলম

বিজয় সমাবেশ সফল করতে কক্সবাজারে আ. লীগের প্রস্তুতি সভা

বালুখালীতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা: টাকা লুট, অস্ত্র উদ্ধার

কক্সবাজার শহরে প্রাইভেট কারে আগুন

প্রখ্যাত সাংবাদিক আমানুল্লাহ কবীরের মৃত্যুতে সাংবাদিক ইউনিয়নর কক্সবাজার’র শোক

সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে উন্নয়নে কক্সবাজার-রামুকে এগিয়ে নেয়া হবে- এমপি কমল

১৫ হোটেল ও রেস্তোরাঁকে দুই লাখ ৪৫ হাজার টাকা জরিমানা

চকরিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবার মাননোন্নয়নে সনাক এর মতবিনিময় সভা 

‘কাজী রাসেলকে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায় জনগণ’

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১২

চকরিয়া পৌরসভায় ৪ কোটি টাকা ব্যয়ে ছয়টি উন্নয়ন প্রকল্পের উদ্ভোধন

পেকুয়ার ইটভাটা থেকে বিদ্যালয়ে ফিরলো ১২ শিশুশ্রমিক