কাউন্সিলর প্রার্থী মিজানের ডালিম মার্কায় বৃহত্তর টেকপাড়ার গুণীজনদের সমর্থন

সংবাদ বিজ্ঞপ্তি:

কক্সবাজার পৌরসভা নির্বাচন যতো ঘনিয়ে আসছে ততোই জনগণের ভালবাসার মধ্যমণি হয়ে উঠছে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মাটি ও মানুষের জনপ্রিয় নেতা মিজানুল করিম মিজান। দিন দিন তিনি আপমর মানুষের হৃদয়ে জনপ্রিয় হয়ে উঠছেন। সর্বশেষ ১৩ জুলাই শুক্রবার বাদে এশা মাঝের ঘাটে এক নির্বাচনী জনসভায় ৪নং ওয়াডের্র কাউন্সিলর প্রার্থী মিজানুল করিম মিজানের ডালিম মার্কার প্রতি বৃহত্তর টেকপাড়ার বিশিষ্ট গুণীজনরা সমর্থন দিয়েছেন।

সভায় বক্তারা বলেন, বর্তমান সময়ের সবচেয়ে যোগ্য প্রার্থী। মিজানের পক্ষে তথা ডালিম প্রতীকের পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তাতে আগামী ২৫শে জুলাই ডালিম প্রতীকের বিজয় সুনিশ্চিত ইনশাল্লাহ। আর বহুদিন পর ৪ নাম্বার ওয়ার্ডে জনগণ একজন যোগ্য কাউন্সিলর প্রার্থী খুঁজে পেলো।

মিজান ঐতিহ্যবাহী পরিবারের নাগু কমিশনারের সুযোগ্য সন্তান। তার পিতা বেঁচে থাকাকালীন মানুষের জন্য আজীবন কাজ করে গেছেন। পিতার ন্যায় মিজানও দীর্ঘদিন ধরে মানুষের পাশে থেকে নিজেকে উৎসর্গ করে যাচ্ছেন। তার উদ্দেশ্য শুধু কাউন্সিলর পদে আসা নই। সুঃখ-দুখে ৪নং ওয়ার্ডের মানুষের সেবা করাই তার মূল লক্ষ্য। তাই এই ওয়ার্ডের সার্বিক উন্নয়নে তাকে আজ বড়ই প্রয়োজন। আগামী ২৫ জুলাই অনুষ্ঠিতব্য কক্সবাজার পৌরসভা নির্বাচনে সবার আদরের মিজানকে কাউন্সিলরের মুকুট পরিয়ে দিতে হবে। এই হোক ছোট-বড় সকলের পরিবর্তনের অঙ্গিকার।

কাউন্সিলর প্রার্থী মিজানুল করিম মিজান বলেন, আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের উন্নয়নের প্রতীক ডালিম। দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এলাকার উন্নয়নে ডালিম মার্কায় ভোট দিতে হবে। নির্বাচনে জয়-পরাজয় যাই হোক অতীতের ন্যায় আজীবন সবার পাশে অকুতোভয় প্রহরীর মতো থাকবো। আমিতো আপনাদেরই সন্তান ও ভাই। তাই আপনাদের এড়িয়ে যাওয়া আমার পক্ষে অসম্ভব। যখনই আমাকে ডাকবেন সকাল বেলার পাখির ন্যায় আপনাদের সামনে হাজির হতে আমি সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবো ইনশাল্লাহ।

সভায় বক্তব্য রাখেন টেকপাড়ার সম্মানিত মুরব্বী মরহুম সুলতান মাষ্টারের সুযোগ্য সন্তান গোলাম হাছান, মুক্তিযোদ্ধা ওয়ারেছ, সাবেক কৃতি ফুটবলার ছুরুত আলম, বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির সভাপতি গোলাম মাওলা বাবুল, মীর আহমদ, ব্যাংকার খোরশেদ আলম, মোস্তাফিজুর রহমান, জয়নাল সওদাগর, শফিউল হক কোম্পানী, ব্যাংকার মাসুদুর রহমান মাসুদ, টেকপাড়া সোসাইটির সভাপতি ব্যাংকার জাহেদ উল্লাহ, বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির সহ সভাপতি মোহাম্মদ আলম, ইসহাক সওদাগর, কালু সওদাগর, মমতাজুল হক সওদাগর, মুফিজুর রহমান, আক্তার কামাল সওদাগর, শহীদুল্লাহ, শাহ জাহান, জসিম উদ্দীন শাহিল, আমির হামজা, আব্দুল জলিল ডালিম, ফয়েজুল হক পান্নু, যুবলীগ নেতা মফিদুল আলম মদু, জেলা ছাত্রলীগ নেতা ফয়সাল আবদুল্লাহ, জমির উদ্দিন, মফিজুর রহমান, ছৈয়দুল হক মাজী, মিজানুর রহমান মওলা, এহছানুল করিম জুয়েল, মোহাম্মদ নবী, সাহাব উদ্দীন, হাশেম সিকদার ইব্রাহীম পিয়ারু, মুসা কলিমুল্লাহ, ইয়াসির আরাফাত আন্নার, সাইফুল ইসলামসহ শতশত সমর্থক। সভা পরিচালনা করেন বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির সাধারণ সম্পাদক শামসুল আলম(কেলু)।

সর্বশেষ সংবাদ

তুমব্রু খালে এবার স্লুইচ গেইট নির্মাণ করছে মিয়ানমারঃ বিজিবি ও বিজিপির পতাকা বৈঠক সম্পন্ন

সদর হাসপাতালে সুচিকিৎসা নিশ্চিত করতে পদক্ষেপ নেয়া হবে : এমপি কমল

কক্সবাজারের সন্তান কায়িদ ঢাকায় শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত

জলকেলি উৎসবে মুখরিত রাখাইন পল্লীগুলো

উচ্চ শিক্ষা অর্জনে বিদেশ গমনে ইচ্ছুক শিক্ষার্থীকে আর্থিক সহযোগীতা দেয়া হবে- এমপি কমল

হোপ ফাউন্ডেশনে ‘জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ ২০১৯’ উৎযাপন

খরুলিয়ার সেই মা-মেয়েকে মামলা দিয়ে কারাগের প্রেরণ

এড. কবির ছিলেন একজন সফল মানুষ : জেলা জজ হাসান মোঃ ফিরোজ

কক্সবাজার সরকারি কলেজে ইতিহাস বিভাগের ৪র্থ বর্ষে পদার্পণ উৎসব

চতূর্থবারের মতো চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ টেকনাফের ওসি প্রদীপ

চকরিয়ায় ভ্রাম্যমান আদালতে মাদকসেবীকে ৩ মাসের সাজা

বদরমোকাম সমাজের পূর্নাঙ্গ কমিটি গঠিত

সাংবাদিক হানিফসহ তিনজনকে শ্রেষ্ঠ সন্তান ও ছয় জনকে শ্রেষ্ঠ প্রবীণ সম্মাননা

নবম শ্রেণির প্রশ্নে সানি লিওন-মিয়া খলিফা!

আবুধাবি দূতাবাসে বাংলা নববর্ষ ১৪২৬ উদযাপন

এক পা দিয়ে লাফিয়ে লাফিয়ে টিউশনি করে পড়াশোনা ও সংসারের ঘানি টানছেন যিনি

হোপ ট্রেনিং সেন্টারের নতুন ফ্লোর উদ্বোধন

লামায় সতেরটি প্রাথমিক বিদ্যালয়ে দুর্ঘটনার ঝুঁকি নিয়ে চলছে পাঠদান

চকরিয়ায় ভ্রাম্যমান আদালতে মাদকসেবীকে ৩ মাসের সাজা

জাতীয়তাবাদী শ্রমিক দল সৌদি আরব প্রবাসী কক্সবাজার জেলা কমিটি অনুমোদন