কাউন্সিলর প্রার্থী মিজানের ডালিম মার্কায় বৃহত্তর টেকপাড়ার গুণীজনদের সমর্থন

সংবাদ বিজ্ঞপ্তি:

কক্সবাজার পৌরসভা নির্বাচন যতো ঘনিয়ে আসছে ততোই জনগণের ভালবাসার মধ্যমণি হয়ে উঠছে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মাটি ও মানুষের জনপ্রিয় নেতা মিজানুল করিম মিজান। দিন দিন তিনি আপমর মানুষের হৃদয়ে জনপ্রিয় হয়ে উঠছেন। সর্বশেষ ১৩ জুলাই শুক্রবার বাদে এশা মাঝের ঘাটে এক নির্বাচনী জনসভায় ৪নং ওয়াডের্র কাউন্সিলর প্রার্থী মিজানুল করিম মিজানের ডালিম মার্কার প্রতি বৃহত্তর টেকপাড়ার বিশিষ্ট গুণীজনরা সমর্থন দিয়েছেন।

সভায় বক্তারা বলেন, বর্তমান সময়ের সবচেয়ে যোগ্য প্রার্থী। মিজানের পক্ষে তথা ডালিম প্রতীকের পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তাতে আগামী ২৫শে জুলাই ডালিম প্রতীকের বিজয় সুনিশ্চিত ইনশাল্লাহ। আর বহুদিন পর ৪ নাম্বার ওয়ার্ডে জনগণ একজন যোগ্য কাউন্সিলর প্রার্থী খুঁজে পেলো।

মিজান ঐতিহ্যবাহী পরিবারের নাগু কমিশনারের সুযোগ্য সন্তান। তার পিতা বেঁচে থাকাকালীন মানুষের জন্য আজীবন কাজ করে গেছেন। পিতার ন্যায় মিজানও দীর্ঘদিন ধরে মানুষের পাশে থেকে নিজেকে উৎসর্গ করে যাচ্ছেন। তার উদ্দেশ্য শুধু কাউন্সিলর পদে আসা নই। সুঃখ-দুখে ৪নং ওয়ার্ডের মানুষের সেবা করাই তার মূল লক্ষ্য। তাই এই ওয়ার্ডের সার্বিক উন্নয়নে তাকে আজ বড়ই প্রয়োজন। আগামী ২৫ জুলাই অনুষ্ঠিতব্য কক্সবাজার পৌরসভা নির্বাচনে সবার আদরের মিজানকে কাউন্সিলরের মুকুট পরিয়ে দিতে হবে। এই হোক ছোট-বড় সকলের পরিবর্তনের অঙ্গিকার।

কাউন্সিলর প্রার্থী মিজানুল করিম মিজান বলেন, আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের উন্নয়নের প্রতীক ডালিম। দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এলাকার উন্নয়নে ডালিম মার্কায় ভোট দিতে হবে। নির্বাচনে জয়-পরাজয় যাই হোক অতীতের ন্যায় আজীবন সবার পাশে অকুতোভয় প্রহরীর মতো থাকবো। আমিতো আপনাদেরই সন্তান ও ভাই। তাই আপনাদের এড়িয়ে যাওয়া আমার পক্ষে অসম্ভব। যখনই আমাকে ডাকবেন সকাল বেলার পাখির ন্যায় আপনাদের সামনে হাজির হতে আমি সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবো ইনশাল্লাহ।

সভায় বক্তব্য রাখেন টেকপাড়ার সম্মানিত মুরব্বী মরহুম সুলতান মাষ্টারের সুযোগ্য সন্তান গোলাম হাছান, মুক্তিযোদ্ধা ওয়ারেছ, সাবেক কৃতি ফুটবলার ছুরুত আলম, বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির সভাপতি গোলাম মাওলা বাবুল, মীর আহমদ, ব্যাংকার খোরশেদ আলম, মোস্তাফিজুর রহমান, জয়নাল সওদাগর, শফিউল হক কোম্পানী, ব্যাংকার মাসুদুর রহমান মাসুদ, টেকপাড়া সোসাইটির সভাপতি ব্যাংকার জাহেদ উল্লাহ, বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির সহ সভাপতি মোহাম্মদ আলম, ইসহাক সওদাগর, কালু সওদাগর, মমতাজুল হক সওদাগর, মুফিজুর রহমান, আক্তার কামাল সওদাগর, শহীদুল্লাহ, শাহ জাহান, জসিম উদ্দীন শাহিল, আমির হামজা, আব্দুল জলিল ডালিম, ফয়েজুল হক পান্নু, যুবলীগ নেতা মফিদুল আলম মদু, জেলা ছাত্রলীগ নেতা ফয়সাল আবদুল্লাহ, জমির উদ্দিন, মফিজুর রহমান, ছৈয়দুল হক মাজী, মিজানুর রহমান মওলা, এহছানুল করিম জুয়েল, মোহাম্মদ নবী, সাহাব উদ্দীন, হাশেম সিকদার ইব্রাহীম পিয়ারু, মুসা কলিমুল্লাহ, ইয়াসির আরাফাত আন্নার, সাইফুল ইসলামসহ শতশত সমর্থক। সভা পরিচালনা করেন বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির সাধারণ সম্পাদক শামসুল আলম(কেলু)।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

এমপিদের শপথের বৈধতা চ্যালেঞ্জ করে রিট খারিজ

আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক শুক্রবার

রাসেল চৌধুরীকে ঘিরে নানা গুঞ্জন

উখিয়ার থাইংখালী খাল থেকে অবৈধ বালি উত্তোলন চলছে

কক্সবাজারে চালু হচ্ছে অটিস্টিক স্কুল ‘অরুণোদয়’

ভারত থেকে বাংলাদেশে ঢুকেছে ১৩০০ রোহিঙ্গা

তৃতীয় সাবমেরিন ক্যাবলে যুক্ত হচ্ছে বাংলাদেশ

সড়কে এক মূর্তিমান আতঙ্কের নাম ডাম্পার!

যেভাবে গড়ে উঠেছিল হাওড়া ব্রিজ

ফাইভ-জি আসছে ২০২০ সালে

রোনালদোর গোলে সুপার কোপা জিতলো জুভেন্টাস

আস্থা ভোটে টিকে গেলেন থেরেসা মে

শিক্ষকরাই হচ্ছেন মানুষ গড়ার কারিগর: ইউএনও আবু আসলাম

অধিকার ও অস্তিত্ব রক্ষায় রোহিঙ্গাদের কারণে ক্ষতিগ্রস্তদের ১০ দফা দাবী

শাহপরীরদ্বীপে সংঘবদ্ধ চক্রের ছয় সদস্য আটক

উখিয়ায় জেলা প্রশাসকের কম্বল ও গৃহসামগ্রী বিতরণ

বদরখালী পৌরসভা, মাতামুহুরী হবে উপজেলা- এমপি জাফর আলম

বিজয় সমাবেশ সফল করতে কক্সবাজারে আ. লীগের প্রস্তুতি সভা

বালুখালীতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা: টাকা লুট, অস্ত্র উদ্ধার

কক্সবাজার শহরে প্রাইভেট কারে আগুন