দেশনেত্রী খালেদা জিয়ার প্রতীক ধানের শীষে ভোট দিন- লুৎফুর রহমান কাজল

সংবাদ বিজ্ঞপ্তি:
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল বলেছেন, বর্তমান স্বৈরশাসন থেকে মুক্তি এবং দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে কক্সবাজার পৌরসভা নির্বাচনে বেগম খালেদা জিয়ার প্রতীক ধানের শীষে ভোট দিন। শনিবার (১৩জুলাই) পৌরসভার ১নং ওয়ার্ডের সমিতি পাড়া, দক্ষিণ কুতুবদিয়াপাড়া, বন্দরপাড়া, ফদনারডেইল এলাকায় রফিকুল ইসলামের সমর্থনে গণসংযোগ ও পথসভায় তিনি একথা বলেন।

লুৎফুর রহমান কাজল আরো বলেন, ‘বিএনপি সরকারের আমলেই দীর্ঘদিনের অবহেলিত ১নং ওয়ার্ড উন্নয়নের ছোঁয়া পায়। দেশনেত্রী খালেদা জিয়ার আন্তরিকতায় এই এলাকার সড়ক নির্মাণ, বিদ্যুতায়ন করা হয়। এর ফলে শুধু মানুষের দৈনন্দিন জীবন উন্নয়নই হয়নি। এখানকার হাজার হাজার মানুষের কর্মসংস্থানের ক্ষেত্র প্রসারিত হয়েছে। সড়ক নির্মাণ এবং বিদ্যুৎ সংযোগ দেয়ার ফলে নাজিরারটেক শুটকি মহাল থেকে দেশজুড়ে শুটকি রপ্তানির অনেক সহজতর হয়। এর ফলে এখানকার মানুষ স্বনির্ভর হয়ে উঠে।

এসময় রফিকুল ইসলাম তার বক্তব্যে বলেন, ‘১নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষে সাথে আমার নাড়ির সম্পর্ক। নানাভাবে আমি এলাকার মানুষের কাছে ছিলাম। আপনাদের ভোটে মেয়র নির্বাচিত হলে আগামীতেও আপনাদের পাশে থেকে এই এলাকার উন্নয়ন করবো।’

গণসংযোগ ও পথসভায় তাদেরসাথে আরো ছিলেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এটিএম নূরুল বশর চৌধুরী, পৌর বিএনপির সাধারণ সম্পাদাক রাশেদ মোহাম্মদ আলী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জিসান উদ্দীন জিসান, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন, জেলা ছাত্রদলের সভাপতি রাসেদুল হক রাসেল, স্থানীয় বিএনপি নেতা নূরুদ্দীন, আবুল বশর বহদ্দার, মোহাম্মদ হাশেম, মনির উদ্দীন, আবুল ফজল এবং বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

অন্যদিকে জেলা বিএনপির সাধারণ সম্পাদ এড. শামীম আরা স্বপ্নার নেতৃত্বে কাজী অফিস, ম্যালেরিয়া অফিস সড়ক, বার্মিজ মার্কেট এলাকায় রফিকুল ইসলামের সমর্থনে গণসংযোগ করা হয়। এসময় তাঁর সাথে ছিলেন জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জল, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহীনুল ইসলাম শাহীন, বিএনপি নেতা মোহাম্মদ আলী, রুহুল আমিন, এড. ফিরোজ, নাজিম উদ্দীন, হাজী আবদুর রহিম, আবদুল্লাহ আল ফারুক ডালিম, নূরুল ইসলাম, মোহাম্মদ মুরাদ, শাহাব উদ্দীন, ছৈয়দ আকবর সুমন, একরাম ও জালাল প্রমুখ।

এছাড়া পৌর বিএনপির সহ-সভাপতি জয়নাল আবেদীনের নেতৃত্বে তারাবনিয়ারছড়া কবরস্থান সংলগ্ন এলাকায় গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। এসময় তার সাথে ছিলেন বিএনপি নেতা শাহ আলম, আইন কলেজ ছাত্রদলের সভাপতি মিজানুল আলম এবং স্থানীয় বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

লবণ আমদানি হবেনা, মজুদদারের বিরুদ্ধে ব্যবস্থা -শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

১ লাখ ৬০ হাজার মেট্রিকটন লবণ উদ্বৃত্ত, তবু আমদানির চক্রান্ত

ঈদগাঁও থেকে দোকানদার অপহরণঃ ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী!

‘হিংসাবিহীন মানুষ পাওয়া কঠিন’

যখন দশম শ্রেণির ছাত্রী এই সময়ের পিয়া

উখিয়ায় অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন এসিল্যান্ড একরামুল ছিদ্দিক

কক্সবাজার শহরে বেড়েই চলছে চুরি ছিনতাই

হোটেল সী-গালের সংবর্ধনায় সিক্ত মেয়র মুজিবুর রহমান

বর্জ্য অপসারণে আরো একটি গাড়ি সংযোজন করলেন মেয়র মুজিব

মদ পানের অভিযোগে প্রধানমন্ত্রীর ফ্লাইটের ক্রু বহিষ্কার

এই জনপদটি ইয়াবা নামক বিষ বৃক্ষের আবক্ষে নিম্মজ্জিত : সকলের সহযোগিতা প্রয়োজন

যুগ্মসচিব হলেন কক্সবাজারের সন্তান শফিউল আজিম : অভিনন্দন

ধর্মীয় শিক্ষা মানুষের মাঝে মূলবোধের সৃষ্টি করে-এমপি কমল

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ১৪জন আসামী গ্রেফতার

কক্সবাজার জেলা পুলিশকে আইসিআরসির ২৫০ বডি ব্যাগ হস্তান্তর

চকরিয়ায় পল্লীবিদ্যুতের ভুতুড়ে জরিমানা নিয়ে আতঙ্ক!

ঈদগাঁওয়ে পাহাড় কাটার দায়ে এক নারীকে ১ বছর কারাদন্ড

শুধু চালককে অভিযুক্ত করে লাভ নেই আমাদেরও সচেতন হতে হবে-ইলিয়াছ কাঞ্চন

মাওলানা সিরাজুল্লাহর মৃত্যুতে জেলা জামায়াতের শোক

কক্সবাজারের ৩দিন ব্যাপী ‘প্রাথমিক চক্ষু পরিচর্যা’ কর্মশালার উদ্বোধন